সত্য ঘটনা অবলম্বনে পর্ব ১

0
98

বিয়ের ৪ দিনের মাথায় ই একজন মেয়ের পেটে সন্তান আসাটা খুব স্বাভাবিক ছিল না। পারিবারিক ভাবেই আমার বিয়েটা হয়েছিল কিন্তু এটা কি!!! বিয়ের মাত্র ৪ দিন হয়েছে তার মধ্যেই আমার শারীরিক পরিবর্তন। এটা কোনো লুকানোর মতো ছিল না যে আমি লুকিয়ে রাখবো বাসায় সবাই ই দেখতে পাচ্ছে। ৪ দিনের মধ্যে শুধুমাত্র ১ দিন আমি আমার স্বামীর সাথে সহবাস করেছিলাম আর বাকি ৩ দিন এসবের কোনো নাম ই ছিল না কিন্তু তাহলে এরকম কেন হচ্ছে!
পরিবারের সবাই বলল শরীরের দূর্বলতা থেকে বমি হয় মাথা ব্যাথা হয় অন্য কিছু না কিন্তু সবার কথার অবাধ্য হয়ে আমার স্বামী আমায় বিয়ের ১ সপ্তাহ পরেই চেকাপ করাতে নিয়ে গেল এক প্রকার জোর করেই কিন্তু রিপোর্টে আসল আমি মা হতে যাচ্ছি। আমার হাজবেন্ড সেখানেই আমাকে দেয়ালের সাথে কপাল ধাক্কাচ্ছে। আমি হাজার বার বলেছি আমি কোনো অন্যায়ের সাথে আগেও ছিলাম না আর এখনো নেই এতে আমার কোনো দোষ নেই আমি জানি না আমার সাথে এসব কেন হচ্ছে কি করে হচ্ছে।
অনেক মারার পর আমায় নিয়ে গেল বাসায়। সবাইকে সে বিষয়টা আড়াল করল আমায় কিচ্ছু বলতে দিল না। কিন্তু আমি চেয়েছিলাম এখনি সব বলে দিতে কারন একদিন আগে আর পরে বিষয় টা সামনে আসবেই। কিন্তু সে চুপিচুপি আমায় অনেক মারতো রাতে শুতে গেলেও আমায় জোর করে তার চাহিদা মিটাতো কিন্তু কোনো নির্দিষ্ট সময়ের জন্য না।
কিন্তু খুব অবাক করার মতো বিষয় আমার সাথে ঘটতো,,,,আমার হাজবেন্ড বলতো সে আমার সাথে কিছুক্ষনের জন্য মেলামেশা করে ঘুমিয়ে যেতো কিন্তু আমার মনে হতো সারা রাত ই আমার সাথে এসব চলতো। সকালে ঘুম থেকে উঠে দেখতাম আমি খাটের নিচে একদম প্রত্যেকটা দিন। এভাবে বেশ কিছু দিন যাওয়ার পর আমার শারীরিক অবস্থা আরো বেশি অবনতি হচ্ছে। এইদিকে রাতের ভয় অন্য দিকে শশুড় বাড়িতে এরকম একটা বিষয় লুকিয়েছি সব কিছু মিলিয়ে আমার ঠিক সেই জীবনটায় মনে হচ্ছিলো আমি অন্ধকারে চলে গিয়েছিলাম। শুধু রাতেই না দিনে যখন একটু ফ্রি হয়ে ঘুমাতাম তখন ও মনে হতো আমার সাথে কেউ বৈধভাবে সহবাস করতেছে আমার নিজ ইচ্ছেতে।
আমার স্বামী এসব বিশ্বাস করতো না বললে হয় থাপ্পড় দিতো না হয় চরিত্রহীন বলে এড়িয়ে যেতো। তারপর একদিন আমার হাজবেন্ড সিদ্ধান্ত নিল যে আমায় এবরশান করতে নিয়ে যাবে আমি আর নিষেধ করতে পারছিলাম না কারন এমনিতেই অনেক মাইর খাই তার উপরে যদি বলি আমি এটা করব না তাহলে হয়তো আমায় আস্ত রাখবে না। যেদিন রাতে দুজন মিলে ডিসিশান নিলাম সেদিন রাতেই স্বপ্নে দেখলাম এক বাচ্চার লাশ কবরে নেয়া হচ্ছে চিৎকার দিয়ে বসে পরলাম বিছানায় আর চাদরের দিকে তাকিয়ে দেখলাম বিছানার পিরিয়ডের রক্তের মতো ছোপ ছোপ দাগ লেগে আছে।
চলবে,,,
নেক্সট জানতে আগ্রহী হলে লিখব বাকিটা।

সত্য_ঘটনা_অবলম্বনে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here