তোর দিওয়ানা শুধুই আমি😎 #My madness love😍 #লেখিকা_তামান্না #পার্ট_19[Party Moment💞]

0
382

#তোর দিওয়ানা শুধুই আমি😎
#My madness love😍
#লেখিকা_তামান্না
#পার্ট_19[Party Moment💞]

তামান্না তাসনিম নিলার রুমে এসে দেখে সে রুমের মধ্যে কোথাও নেই। তারা আশপাশ তাকিয়ে দেখতেই নজর পড়ে বেলকনিতে। নিলা ফিসফিস করে কার সাথে যেনো কথা বলছে। তামান্না নিরুকে বলে নিচে যেতে গেইটের এখানে। নিরু শুনে বলে….

নিরু:::: কেন??

তামান্না ::: কেন আবার?? আজকে আব্বু আসবে রিমেমবার?? আর আজকে এদের ফাস্ট এনির্ভাসি।
আজকে খুব স্পেশাল পার্টি। দেখিস নীল যেনো টাকা ছাড়া একদম ঘরের মধ্যে না ঢুকতে পারে(মুচকি হেসে)

নিরু ::: ওকে দিই আমি গেলাম নিলু আপ্পি কে নিয়ে আসো।

তামান্না ::: হ তুই যা আমি আগে একটু শুনি এদের ভালোপাশা হিহিহি।

নিরু চলে গেলে তামান্না ধীর পায়ে হেঁটে হেঁটে বেলকনিতে আসে নিজের কান নিলুর কানের পাষে এনে শুনে…

নিলু:::: উফফ নীল বাবু সব ঠিক ভাবে পড়েছেন তো আপনার ঘড়ি?? খাবার খেয়েছেন ত??(হালকা চিন্তিত হওয়ার ভান করে)

নীল:::; আরে বাবু আমি খাইছি তুমি খাইছো??

নিলু::: হ গো আমি খাইছি। আসো না তাড়াতাড়ি আজকে ফাস্ট এনর্ভাসেরি। সবাই জাক….বাকিটা বলার সময় সে পাশ ঘুরতেই চোখ বড় বড় করে তাকিয়ে বলে :::: আ আ আমি আমি আমার ফ্রেন্ডের সাথে কথা বলতেছিলাম(আমতা আমতা করে হাসার ট্রাই করে)

তামান্না ফোনটা নিলুর হাত থেকে কেড়ে নিয়ে নিজের কানে ধরতেই অপর সাইড থেকে নীল বলে :::: বেবি একটা কিসি দাও তো ! (তামান্না শুনে চোখ গোল করে নিলুর দিকে তাকায় সে কলের মধ্যে কাশার ভান ধরে আহেম আহেম উহ উহ )

নীল শুনে :::: নিলু কি হলো কাশতেছো যে??

তামান্না :::: জিজু এটা আমি তোমার সো কলড ফ্রেন্ড তামু। আপনি তো দেখি এখানে চুমা চাওয়ায়ই রাত শেষ করে দিচ্ছেন বাসায় কবে আসবেন???(মুচকি হেসে)

নীল শুনে::: আহুম আহ আসলে কি কি কিস বলতে সেই কিস না রে দোস্ত বললাম কেয়ার করতে নিজের নিলু নিজের খেয়াল একটুও রাখে না। তু….তুই জানিসই কেমন সে!( হাসার ট্রাই করে)

তামান্না নিজের মাথা নাড়িয়ে বলে ::: হুমম জানি তো আমাদের নিলু নীলের ভালোবাসা। আর……বলার আগেই নিলা তামান্নার কান থেকে ফোনটা কেড়ে নিয়ে নীলকে বলে :::: আ নীল আপনি চলে আসেন ফোন রাখছি কেমন টুট টুট টুট।

তামান্না দুই হাত গালের মধ্যে দিয়ে বলে :::: ও মা গো টরু লাভ।

নিলা লজ্জায় গাল লাল করে ফেলে সে তার দিকে তাকিয়ে বলে ::: ও মহারাণী আমার সামনে কেন লজ্জা পাচ্ছেন নীলের সামনে পাইয়েন এখন জটপট রেডি হয়ে নেন। বরযাএী রাস্তায় আসতেছে।

এই বলে তামান্না বের হয়ে কিচেনে গিয়ে সব স্টাফরা রেডি আছে কিনা দেখে নে। নিরু গেইটের এখানে তার ফ্রেন্ডস এর সাথে আড্ডা দিচ্ছে। তখন গাড়ির হর্ন এ তারা সবাই সামনে দিকে তাকায়। তামান্না ও ততোক্ষণে গেইটের এখানে এসে পড়ে। সে আর নিরু গাড়ির দিকে তাকিয়ে দেখে গাড়িটা খুবই দামি। নিরু আর তার ফ্রেন্ডের গেইটির খুব কাছে এসে ভিড় জমালো। নিরু তো সবাইকে বলে বলে বেড়াচ্ছে।

নিরু::: আমার বাবা চলে আসছে আম্মুওও তাড়াতাড়ি করো। বাবার স্বাগতম করবো। ইয়াহু(মুচকি হেসে দুই হাত উপরে তুলে কড়তালি দিয়ে)

তামান্না সবার পাশ কেটে নিরুর পাশে এসে দাড়ায়। সে গাড়িটা দেখে কিছুটা অবাক হয়ে মনে মনে বলে…..

তামান্না ::::: বাবার গাড়ি তো এটা না। বাবার গাড়ির ছবি দিয়েছিলো যে সেখানে গাড়ির কালার ওয়াইট ছিলো ব্লু তো ছিলো না। তাহলে এই গাড়িতে কে আসলো?? (ভ্রু কুচকে কিছুটা সন্দেহের ভঙ্গিতে )

নিরু সামনে গাড়ির দিকে তাকাতাকি করছে পাশ তাকাতেই তামান্নাকে চিন্তিত দেখে বলে ::: আপ্পি কি হলো?(তামান্নাকে নাড়া দিয়ে)

তামান্না ::: কিছু না যাস্ট এমনেই বাবার স্বাগতম কিভাবে করবো তা ভাবতেছিলাম(গাড়ির দিকে কড়া দৃষ্টিতে তাকিয়ে হাসার ট্রাই করে)

নিরু এতে ভ্রুক্ষেপ না করে সামনে তাকায়।

গাড়ি বরাবর তামান্না তাসনিম থামলো গেইটের মুখোমুখি হয়ে। সেই গাড়ির পিছে আরেকটা জিপ আসলো। সেই জিপ দিয়ে কালো স্যুটপরা লোক গার্ন নিয়ে বের হলো। দেখে সবাইকে গার্ড মনে হচ্ছে। তাদের মধ্যে দুই গার্ড গাড়ির দুই সাইডে গিয়ে দরজা খুলে দিলো। তবে গাড়ির দরজা খুলায় ঠিক দেখা যাচ্ছে না গাড়িটা বিপরীত মুখে রাখায়।

দুইজন ছেলে শার্ট জিন্স পড়া গাড়ির থেকে নেমে আসলো তামান্না তাসনিম আর বাকি মেয়েদের সামনে। তামান্না তো চোখজোড়া ইয়া বড় বড় করে তাকিয়ে আছে। তাসনিম তো শকড এই মুহুর্তেই বেহুশ হয়ে যাবে এমন অবস্থা।

মেয়েরা হইহুল্লাহ শুরু করে দিলো কেননা তাদের সামনে দুইজন হ্যান্ডসাম ছেলে যাদের ফেসে ক্রাশর্মাকা স্মাইল,, হ্যান্ডসাম লুক ফুল ডেশিং বয় দাড়িয়ে আছে।

তামান্না এক-দুইবার শুকনো ঢোক গিলে নিচ্ছে। সে তাদেরকে ওয়েলকাম করবে নাকি না কিছুই বুঝতে পারছে না। সে একবার তাসনিমের দিকে তাকিয়ে আবার সামনে তাকায়।

সামনের ছেলেটা দেখলো মেয়েটা কিছু বলছে না দেখে মুচকি হেসে নিজের হাত বাড়ালো। তামান্না কাঁপা কাঁপা করে হাত বাড়াতে লাগলেই আচমকা কে যেনো তাকে জড়িয়ে ধরে। ছেলেটা নিজের হাত মুঠিবদ্ধ করে ফেলে। তামান্না মানুষটাকে ছেড়ে দেখে নীল মুচকি হেসে বলে কেমন লাগলো?? জাপ্পি টা!

তামান্না নীলের কানের কাছে ফিসফিসিয়ে বলে ::: নিলারে বলবো কি??(ভেংচি মেরে)

নীল::: উহ বল ভয় পাই না।(তামান্নার কোমর পেচিয়ে জড়ানো অবস্থায়)

তামান্না নীলের হাত সরানোর জন্যে ট্রাই করতে থাকে। তাদের এ অবস্থার কেউ ভ্রুক্ষেপ না করলেও একজন চোখের আড়াল থেকে চেয়ে যাচ্ছে আর রাগে ফুসতে থেকে মনে মনে বলে ::::: বেবি বলেছিলাম কোনো ছেলের কাছে যাবা না সেটা ফ্রেন্ডই বা হোক না কেনো। শাস্তি পেতে তো হবেই(হাত মুঠিবদ্ধ করে ডেভিল স্মাইল দিয়ে)

তামান্না নীলের হাত সরিয়ে বলে ::: কি করতেছিলি আবার যাতে এমন না হয়। আজকে তোর পার্টি সো এন্জয় কর।

তামান্না সরে আসতে চাইলে নীল তার হাত ধরে ছেলে দুইটার সামনে নিয়ে এসে বলে :::: তামু এদের সাথে পরিচয় হও। এই হলো সালমান দ্যা বিগগেস্ট বিজনেসম্যান অফ লন্ডন (সে হাত বাড়িয়ে দিলো)

তামান্না হাত মিলিয়ে বলে :::: হাই আমি তামান্না স্টুডেন্ট অফ ভার্সিটি এন্ড বিজনেসউমেন(তার কেমন যেনো অনুভব হতে লাগলো এই হাতের স্পর্শ সে আগেও পেয়েছিলো এমন অনুভূতি তার মধ্যে হতে লাগলো)

সালমান হাত ছেড়ে দে তামান্নার চোখ থেকে অজান্তেই সবার চোখের আড়ালে একফুট অশ্রু ঝড়ে পড়লো। সে নিজের চোখ মুছে মনে মনে বলে :::: চোখ থেকে পানি কেনো পড়লো কে এই মানুষ??

সালমান তামান্নার থেকে মুখ ফিরিয়ে নীলকে বলে ::: আমার বন্ধুর সাথে পরিচিত হোন রোয়েন(কাধে হাত রেখে) আমার জানে জিগার।

তাসনিম তো ফিদা এমন ছেলে জীবনেও দেখে নি সে রোয়েন এর নাম শুনতেই বড়ো সরো ধাক্কা খেয়ে কাশতে থাকে। তামান্না ওদের পাশ কেটে নিরুর কাছে এসে কাধে হাত দিয়ে ম্যাসাজ করতে করতে বলে ::: কি হলো এভাবে কাশতে লাগলি কেন? (অবাক হয়ে )

তাসনিম কাশি থামিয়ে মনে মনে ::: এখন না পার্টি শেষ হলে আপ্পিকে বলবো(ভ্রু নাচিয়ে টেডি স্মাইল দিয়ে বলে)
না দিই এমনেই হঠাৎ মনে হয় কেউ আমাকে নিয়ে ভাবছে।

রোয়েন তামান্না-তাসনিমের সামনে এসে বলে :::: আ আপনার সাথে ত পরিচয় হলাম(তামান্নার দিকে ইশারা করে) আপনার সাথে হয় নি (নিরুর দিকে ইশারা কে)।

তামান্না মুচকি হেসে বলে পরিচয় হোন সাথে ভেতরে আসেন। নিরু কাঁপাকাঁপা কণ্ঠে এক জটে বলে আমি তাসনিম অটোপাস স্টুডেন্ট ভার্সিটি লেভেল চলে তাই যাই। রোয়েনের পাশ কেটে একপ্রকার দৌড় দিলো। সে সেখানেই ঠাই মেরে বেকুব এর মতো বলে :::: এটা কি হলো???

সবাই পার্টি এন্জয় করছে। মিস্টার আসহান কে পেয়ে মিসেস নাইম ও খুব খুশি সাথে তামান্না তাসনিম।

☘☘

~~সিসি ফোটেজ সব ঠিকঠাকভাবে রেখেছো তো তামান্না ম্যাডাম যা যা বলেছে বাসার মধ্যে কড়া নজরদারি রাখতে। সো সব ঠিকভাবে দেখো। ম্যাডাম এর থেকে যেনো কোনো ধরনের কথা না শুনতে হয়(ম্যানেজার সিকিউরিটি গার্ডকে সব দেখিয়ে বলে)

সিকিউরিটি গার্ড নিজের মাথা নাড়িয়ে ওকে স্যার।
তিনি বের হতে লাগলেই একজন সিকিউরিটি মুখে মাস্ক পরে এসে বলে তোমরা এর দায়িত্ব পালন করতে পারবা না। সব আমি করবো তোমরা যাও। মেনেজার শুনে সন্দেহের ভঙ্গিতে বলে ::: আপনি কে??

সে সিকিউরিটি নিজের আইডি দেখায় বলে স্পেশালি তামান্না ম্যামই আমাকে জব দিয়েছে। তখন মেনেজার বলে ওকে ওয়েট আমি কল করে জেনে নেই। সে কল করতে লাগলেই তার পাশের সিকিউরিটি মেনেজারের মুখে ক্লোরোফর্ম স্পেরে করে দেয়।

মেনেজার ঢোলে ফ্লোরে শুয়ে পড়তেই তারা দুইজন একে অপরকে দেখে বাঁকা হাসি দেয়। ফাস্ট জন বলে :::: বাহ সোহেল! ঠিক টাইমে এন্ট্রি মারলি।

সোহেল ::: ইয়েস বস।

সম্রাট বাঁকা হেসে সোহেল কে বলে এখন তুই এই গানটা মিউজিকে লাগাবি আমি লাইট অফ করতেই। সোহেল নিজের মাথা নেড়ে টুপি নাড়িয়ে সামনে কম্পিউটারগুলো দিকে তাকিয়ে বলে::: Yoooo DJ Player.

তামান্না জুস খাচ্ছিলো হঠাৎ লাইট অফ হয়ে যায় সবাই ভয়ে হাউমাউ শুরু করে দে। সে সবাই থামতে বলে নিজে সুইচ অন করতে যেততেই কে যেনো তার হাত টান দিয়ে নিজের বুকের সাথে মিশিয়ে নিয়ে তার কানে ফিস ফিসফিসিয়ে বলে :::: একদম নড়বি না। যা হবে তা হতে দে। নইতো তোর পরিবার এই সময় ব্লাস্ট হবে।

তামান্না ভয় পেয়ে নিজেকে স্বাভাবিক করে রাখে। তখন গান বেজে উঠে সাথে ডিপ ফেরি লাইট অন হয়ে যায়। আর যে গানটা বাজতে থাকে সে শুনে তামান্না ভাবার জগতে মগ্ন হতে থাকে।

🎶Thodi jagah de de mujhe
🎵Tere pass kahin reh jaaun mein🎶

🎶Khamoshiyan teri shuno
🎵Aur dhoor kahin na jaaun mein🎶

তামান্নাকে ঘুরিয়ে নিজের বুক তার পিঠের সাথে লাগিয়ে পেট চেপে ঘাড়ে মুখ গুজিয়ে একে অপরকে অনুভব করতে থাকে। তাসনিম তামান্না আর ওই লোকটাকে দেখে জিগ্গেস করতে যাবে তার আগেই রোয়েন তার হাত ধরে ফেলে। হঠাৎ এমন হওয়ায় সে পিছে ফিরে তাকিয়ে এক-দুইবার ঢোক গিলে বলে ::: কিছু বলবেন। রোয়েন কোনো জবাব না দিয়ে তার হাত ধরে তামান্নার অপজিটসাইডে নিয়ে এসে নিরুর কোমর পেচিয়ে বলে :::: আই নো তুমি তাসনিম যে আমার সাথে পাবজি খেলতো।

নিরু চোখ বড় করে তার দিকে তাকায়। সে মুচকি হেসে নিরুকে তামান্না~সম্রাটের সেইম স্টেপে জড়িয়ে ধরে।

🎶Apni khusi dheke mein tujhe
🎵Tere dard se jud jaaun mein🎶

🎶Mila jo tu yaahan mujhe
Dilaaun mein yakin tujhe
Rahon hoke sada tera
Bass itna chaatha hon mein🎶

তামান্নার কানে সম্রাট ফিসফিসিয়ে বলে ::: তোর দিওয়ানা রে আমি কেউ না জানলেও আমার হৃদয় জোড়ে শুধু তুই(তার পেটে নিজের নরম ঠান্ডার হাতের স্পর্শ করে এতে সে কেঁপে উঠে সম্রাটের হাতে খামচি দেয় সে এতে ব্যথা না পেয়ে উল্টা ভালো অনুভব করতে লাগে। তামান্নার মনে মনে না জানি কেনো তোমাকে আমি চিনি এমন অনুভব হচ্ছে।)

নিরুর খারাপও লাগছে না আবার ভালোও লাগছে না। রোয়েনের তাকে তার মুখের দিকে ফিরিয়ে নিয়ে নিরুর মুখের দিকে তাকিয়ে বলে::: এতো মায়াবি তুমি আগে জানলে বিয়ে করে ফেলতাম। নিরু চোখজোড়া গোল করে ফেলে।

🎶Hoon becahara tere bina mein
Tu jo na ho to mein bhi nahi
Dekun tuje yara jitni dafa mein
Tujh pehhe aata mujhko yaqeen🎶

🎶Sabse mein juda hoke abhi
Tere rooh se jud jaaun main

🎶Mila jo tu yaahan mujhe
Dilaaun mein yakin tujhe
Rahon hoke sada tera
Bass itna chaatha hon mein🎶

সম্রাট তামান্নার কোমর চেপে ধরেই তার নরম গালে নিজের গাল লাগে তার কানে ঠোঁট ছুয়ে দিয়ে গালে আর ঘাড়ে নিজের ভালোবাসার স্পর্শ ছুয়ে দেয় তামান্নার খুব গভীর ডুবিয়ে যাচ্ছিলো সে সম্রাটের শার্ট খামচি দিয়ে রাখি। সম্রাট নিজেকে সামলিয়ে ফিসফিসিয়ে বলে দিওয়ানা হোন মে সেরফ তেরা।

তামান্না চোখ খুলে আশপাশ ফিরে দেখে লোকটা নেই।সে বলে আমার দিওয়ানা মানে ঐ ছবি শিট(নিজের কপালে হাত দিয়ে মনে মনে বলে)

~~ এখন না পড়ে কাজ করতে হবে। তবে এখন পার্টি কেক কাটতে হবে।

সে সবাইকে একএিত করে নীল-নিলার এংগেইজমেন্ট হয়ে যায় আর কেক কাটা হয়।

পার্টি শেষে সবাই চলে যায়।

🌿🌿

~~~জানু যদি তোমাকে কিছু করে ফেলি রাগ করবেনা তো?? (নিলার ছবি হাতে নিয়ে) আরে ভয় পেও না। খুব সহজ নরম মরণ দেবো(ডেভিল স্মাইল দিয়ে) তোমার থেকে আমাদের ছেড়ে যেতে হবে জানু। নইতো আমার এতো বছরের প্লেন ফর্লপ হয়ে যাবে। তামান্নাকে নিজের করার আশা ব্যর্থ হয়ে যাবে(নীল রকিং চেয়ারে বসে দুলতে দুলতে ডেভিল স্মাইল দিয়ে)

………চলবে……..

[বিঃদ্র ::: উহ সবাই শুনেন এই গল্পটাই দেবো কারণ গল্পের রহস্য খোলা শুরু করেছে। শীগ্রই শেষের দিকে অতিক্রম করবে। তারপদ বাকি দুই গল্প রানিং করতে থাকবো ইনশাআল্লাহ। আজকের পার্ট টা কেমন লাগলো জানাবেন। হেপ্পি রিডিং 🌷]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here