বন্ধ দরজায় তুমি🖤পর্ব-৬

0
869

#বন্ধ_দরজায়_তুমি🖤
#Written_By_Mêhèriyâr_Mêhèr
#Part: 05…….

তীব্র নেই ভেবে গলার দাগে হাত দিয়ে মেঝেতে পাতা বিছানায় শুয়ে পরে তুর। এতক্ষন যা যা করছিল সবটাই গাড়িতে বসে নিজের ল্যাপটপে দেখছিল তীব্র। তুরের নিজের গলা আর কাধ দেখতে দেখে বুঝল তার বন্দীনী তার দেওয়া চিহ্নকেই দেখছিল। তুরের শরীরে নিজের দেওয়া রেখা দেখে ল্যাপটপটা বন্ধ করে গাড়ির ছিটে মাথা রেখে প্রশান্তির নিশ্বাস ছাড়ল তীব্র। এটা ভেবে তার তুর, বন্দীনি হয়ে তার হয়ে আছে। হ্যা তার তুর। কিছুদিন আগে না থাকলেও কয়েকঘন্টার ব্যবধানে তুরের উপর আলাদা একটা অধিকার বোধ জন্ম নিয়েছে তীব্রের। ৩ মাস আগেও যেটা জোর মনে হত। সময়ের ব্যবধানে তা এখন অধিকারে পরিনত হয়েছে তীব্রের। তুরের উপর অজান্তেই এখন অধিকার শুধু তীব্রের। কারন তুর যে তার #বন্ধ_দরজায়_বন্দিনী…. নয় তীব্রের #বন্ধ_দরজায়_তুমি🖤………….
,

,
,
,

,
,
,
,

[ আপনারা এটাই ভাবছেন আসলে ৩ মাস আগে কি হয়েছিল যার কারনে তীব্রের সাথে তুরের ভাগ্যটা এভাবে জুড়ে গেল। আর তীব্র এমন করছেই বা কেন? ভালোবেসে না অন্যকারন………. আসলে কি হয়েছিল। চলুন একটু ৩ মাস আগের অতীত থেকে ঘুরে আসি….

তুরের লাইফে তীব্র নামের অভিশাপের প্রকাশ ঘটে খুব অদ্ভুত ভাবে। কোন একটা ঝড়ের চেয়ে কম ভাবে না। মাঝ নদীতে উঠা কোন এক অজানা ঝড়……যা তুরের সাজানো সুন্দর জীবনটাই পাল্টে দিল…..
,
,
,
৩ মাস আগের কথা……..

বাবা মায়ের একমাত্র সন্তান তুর। তাই খুব আহ্লাদী হয়েই বড় হয়ে উঠেছে। এবার HSC exam দিয়েছে। রেজাল্ট এখনো বের হয়নি। পরীক্ষার পর সবার মত তুর ও একদম ফ্রি ছিল। সারাদিনের কাজ ছিল ঘোরাঘুরি, শপিং পার্লার, রুপচচ্চা, মোবাইল নিয়ে টিপাটিপা করা আর মায়ের সাথে পায়ে পা মিলিয়ে ঝগড়া করা। নিজের কাজিনদের মধ্যেও তুর বেশ জনপ্রিয় কারন ওর দুষ্টমি স্বভাব আর দর্শীপনার জন্য। সবাই খুব ভালোবাসে ওকে। কাজিনরা তুর বলতে পাগল।

সবকিছু ঠিক ছিল তুরের জিবনে। কলেজ শেষ হবার পরেও সব ফ্রেন্ডের সাথে দেখা হত তুরের। সবাই মিলে ভালোই সময় কাটাতো। তবে প্রেম ভালোবাসা বলতে তেমন কিছুই ছিল না। সবকিছুই ফান মনে হত। কেউ প্রেম করতে দেখল টিজ করত। আর তুরকে কেউ ভালোবাসার কথা বললে সেটা মজার ছলে ফান ভেবে উড়িয়ে দিত। তবে কারো সাথে খারাপ বিহেভ করত না। ফানি ভাবেই না করে দিত যাতে কারো গায়ে লাগে না। সেটা জানা সত্ত্বেও তুরের ক্লাসের অনেকেই ওকে প্রোপোজ করেছিল। তবে তাদের মধ্যে কয়েকজন ছিল যারা না করা সত্ত্বেও তুরকে বার বার বলত। কিন্তু প্রতিবারই তুর হাসির ছলে তা উড়িয়ে দিত।

কিন্তু তাদের মধ্যে একজন ছিল যে তুরকে শুধু বলাতে সীমাবদ্ধ থাকেনি বরং ওকে অনেকবার ইমোশনালী ব্লাক মেইল করতে চেয়েছে। কিন্তু তা তুর তা কোনোমতে এড়িয়ে গেছে। শেষে পরীক্ষার আগ দিয়ে ছেলেটা ওকে ডিস্টার্ব করতে শুরু করে পরীক্ষায় খারাপ হবে ভেবে তুর ওদিকে মন দেয় না। কিন্তু পরীক্ষার শেষের দিন জানায় ও যদি রাজি না হয় তাহলে ও নিজের ক্ষতি করে দেবে সেদিন কথাটা শুনে প্রচন্ড রাগ লাগে তুরের ও গিয়ে ছেলেটাকে থাপ্পড় মারে…. আর বলে….

— জিসান তোর কাছে নিজের জিবনের দাম না থাকতে পারে, নিজের পরিবারের আদর ভালোবাসার, তোকে কষ্ট করে বড় করার মুল্য না থাকতে পারে কিন্তু আমার আছে। যার কাছে নিজের জিবনের মুল্য নেই সে আমার কি মুল্য দেবে।

— তুর আমি সত্যি..

— আর একটাও কথা বলবি না জিসান। তোর বাবার অনেক ক্ষমতা থাকতে পারে। একমাত্র সন্তান তুই তোর বাবার। তাই নিজেকে পাবনার পাগল প্রুভ না করে সুস্থ মানুষের মত থাক….

— আমি তোকে চাই তুর।

— একদম ফালতু কথা বলবি না। রাস্তায় এসব সিনক্রিয়েট করে নিজের ফ্যামিলির সন্মান নষ্ট করার ইচ্ছে তোর আছে কিন্তু আমার নেই। তোর যা ইচ্ছে করতে পারিস😡

তারপর সেখান থেকে রেগে চলে যায় তুর। এর পর আর জিসানের সাথে ওর দেখা হয় না। পরীক্ষার পর ফ্রেন্ডের সাথে ঘোরাঘুরি করলেও জিসানকে আর কখনো দেখেনি ও…….
,
,
,

,
,
,
,
,
,

,তুরের জিবনে এটাই প্রথম কোনো সমস্যা ছিল। কিন্তু সেই অব্দিও সব ঠিক ছিল। নিজের লাইফে প্রচন্ড হ্যাপি ছিল তুর। কিন্তু সবটা যেন বদলে গেল সেদিন যেদিন তুরের লাইফে তীব্র নামের অভিশাপের প্রকাশ ঘটে …….

সেদিন ছিল ওর চাচাত বোনের বিয়ে। হঠাৎ করেই বিয়েটা ঠিক হয়ে গিয়েছিল। সব ওর বোন এবার অনার্স থার্ড ইয়ারে পরে। হঠাৎ করে এভাবে সাদামাটা বিয়ের মানেই খুজে পায় না তুর। বলা নেই কওনা নেই বিয়ে। প্রচন্ড খারাপ লাগে তুরের। কারন একটাই কাজিনদের মধ্যে তুরকে সবচেয়ে বেশি ওই ভালোবাসে। তাই ও এভাবে চলে যাবে মানতে কষ্ট হয় তুরের। ইচ্ছে না থাকা সত্ত্বেও তুর মন খারাপ করে গেল। গিয়ে দেখে তেমন কোনো আয়োজন হয়নি। মোটামুটি ঘরোয়া ভাবে। অথচ কতই না ইচ্ছে ছিল জাকজমক ভাবে ওর বোনের বিয়ে করার যাতে তুর অনেক মজা করবে। কিন্তু সব মাঠে মারা গেল। পরে গিয়ে জানত পারল যার সাথে বিয়ে ঠিক হয়েছে সে নাকি বিদেশ চলে যাবে তাই এত তাড়াহুড়ো। আর তাতে ওর বোনের সন্মতি দেখল। যাতে কিছুটা হলেও রাগ কমলো। কারন দুলাভাইয়ের ছবি দেখে পছন্দ হলো তুরের…. তাই ওরা নিজেদের মত আনন্দ করতে লাগল।

কিন্তু বিপত্তি বাধল পার্লারের লোকজন নিয়ে। যাদের ডেকেছিল তারা এসে পৌছায়নি। তাদের মধ্যে একজন এসে বলল যেহেতু বিয়ের সিজন তাই এক্সট্রা এখানে আসতে পারবে না। ওনারা যদি চায় তবে পার্লারে গিয়ে সাজতে পারে। সবাই খুব ঝামেলায় পরে গেল। তখনি নিমী বলে উঠল…

— আচ্ছা সামনেই তো পার্লার । যেতে ১০ মিনিট ও লাগবে না। আমরা ওখানে যেতেই পারি। এমনিতে অনেক দেরি হয়েছে এত শর্ট নোটিশে কেউ আসবে না।

সবাই ওর কথা চিন্তা করে ভেবে দেখল তাই ঠিক হবে। ওরা মিলে পার্লারে যাওয়ার সিদ্ধান্ত নেবে। ওরা সবাই যাবার সময় পার্লারের সেই মেয়েটা তুরকে ডেকে বলল…..

—আপু আপনি কিন্তু খুব সুন্দর। আপনিও আসুন। সবাই যাচ্ছে আপনিও ওনাদের সাথে আসুন।

ব্যস তুর কে আর পায় কে? তবে ওর সাজতে না, সাজ দেখতে ভাল লাগে তাই তুর এক নিমিষেই রাজি হয়ে গেল। তুরকে রাজি হতে দেখে মেয়েটা হালকা ম্লান হাসি দিল। ওরা কাজিন সবমিলিয়ে ৬ জন ছিল সাথে ওদের ফুপি। তারপর বাইরে বেড়িয়ে গাড়িতে করে যেতে চাইলে পার্লারের মেয়েটি বলল সামনেই পার্লার তাই এখন সময় নষ্ট না করে রিকশা নিলেই হয়। ব্যাপারটা বেশ মজার ছিল। রাত প্রায় ৮টা তাই ওরা ৩টা রিকশা ঠিক করে বেড়িয়ে পড়ল।

সামনের টায় বিয়ের কনে, ফুপি, পরের টায় ৩জন, আর শেষের টায় তুর, ননী, আর নিমী। অবশেষে ওরা পার্লারে পৌছায়।

সবাই নিজেদের সাজ খোজে বিজি হয়ে পরে। ঘড়ির কাটা কখন ৮ টা থেকে ১১টায় চলে যায় তার কোনো খবর থাকে না। মেয়েদের সাজ বলে কথা। ওদিকে বর পক্ষ এসে বসে আছে। ফুপির মোবাইলে কল আসছে। এটা দেখে বেশ মজা লাগছে তুরের….

— তোদের বিয়েতে এত ভেজাল আমার বিয়েতে দেখিস আমি বিয়ের আগেই সবকিছু রেডি করে রাখব যাতে কোনো সমস্যা না হয়।

— আহা তোর বর ভেজাল করলে তোকে মারবে নাকি। [ ননী ]

— একদম না😡 আমার বর দুনিয়ার বেস্ট হবে। আমাকে মারা তো দুরে থাক ধমক ও দিবে না।।😘 ভালোবেসে ভরে রাখবে আমাকে।

— চুপ কর আতুর ঘর। দেখিস তোর না বিয়েই হবে না।।😁

— বিয়ে হবে না মানে🙄 তাইলে আদর সোহাগ করবে কে?

— বাহহ.. জামাইয়ের সোহাগ খাওয়ার এত শখ। [ ননী ]

— তাইলে.. 😎 জামাই আদর করব বইলা কথা। নাইলে জামাইরে আচলে থুরি ওড়নায় বানতাম কেমতে?

— যাহহ দোয়া কইরা দিলাম তোর বিয়ে হবে না।🤣🤣 [ নীমি ]

— নীমি😡😡

— আচ্ছা আদর খাওয়ার যখন শখ তাইলে তুই বিয়া ছাড়াই জামাইর আদর খাবি😁 [ নীমি ]

— বিয়া ছাড়া মানে🙄

— ওরে আতুর ঘররে কেউ বুঝা😀😀

— চুপ করবি তোরা😤

এভাবেই ওদের মাঝে হাসি মজা চলতে থাকে। সবাই সাজলেও তুর সাজতে চায়নি। কিন্তু সবাই সেজেছে তাই ও না করেনি। তবে পার্লারের সবচেয়ে সিম্পল সাজটাই দিয়েছে। তবুও ওর দেখে সবাই পঞ্চমুখ।

— আজ তুরের বিয়েও দেওয়া যাবে 😁 কিরে বিয়ে করবি?

— হ্যারে তুই তো বিয়ের জন্য তৈরি শুধু বরের বাকি। যদি পাইয়া যাই তাহলে তোর বিয়েও পাক্কা।

— আমি না আমার বিএফ ছাড়া কাউকে বিয়ে করব না। আর ও যদি আজকে আসে তাহলে ওর সাথেই পালিয়ে যাব। কারন আমার পক্ষে এত সব কিছু মেনে বিয়ে করা পসিবল না। you know i am different 😎😎

— বয়ফ্রেন্ড তোর। 🙄🙄

— আসতে বলেছি দেখে নিস। আজকেই পালাব
এমনি এমনি কি এই পেত্নী সাজ দিছি😁😁 [ মজা করে। ]

তারপর ওরা সেজে গুজে বাড়ি ফিরতে যায়। বেশ রাত হয়ে গিয়েছে তাই রাস্তা প্রায় ফাকা। তাই ওরা রিকশা নিয়ে ফিরে আসতে চায়। সবার পিছনের গাড়িতে থাকে তুর আর ওর দুই কাজিন। আর বাকিরা সামনে। বিয়ের সবকিছু নিতে ওদের রিকশা একটু পিছয়ে পরে।

রাতে শহর হলেও রাস্তাটা খানিকটা নিরব। কিন্তু ৩জন বেশ হাসি খুশি হয়েই ফিরছে আর তুরকে টিজ করছে। ঠিক তখনি ওদের সামনে একটা কালো মাইক্রোবাস থামে। ওরা কিছু বুঝে উঠার আগেই কিছুলোক এসে ওদের গাড়িতে তুলে নেয়।

তারপর আর ওদের কিছু মনে থাকে না। ওদের ৩জনকে বেহুশ করে ফেলে লোকগুলো। নিয়ে যায় নিজেদের সাথে……
.
.
.
.
.
.
.
.
.
.

— স্যার ছেলেটার অবস্থা ভালো না। বেশ খারাপ অবস্থায় আছে। ওর বাবার সাথে কথা হয়েছে। ওর মা নাকি অজ্ঞান হারিয়ে ওখানেই ভর্তি। ছেলেটার চিকিৎসা চলছে কিন্তু ডক্টর কিছু বলছে না। বাচবে কিনা তার কোনো নিশ্চয়তা দিতে পারছে না।

এতক্ষন ধরে সোফায় বসে থুতনি ভর দিয়ে কথাগুলো শুনছিল তীব্র। ওর অবস্থা খারাপ তীব্র তা ভালো করেই জানে। তীব্র তা দেখেই এসেছে….

— ওর বাবাকে ফোন দেও।

তীব্রের কথায় ওর বাবার কাছে ফোন দেয়। কল ধরতেই ওপাশ থেকে কারো ভেজা রাগী কন্ঠের আওয়াজ পায় তীব্র।

— আংকেল ওর অবস্থা কেমন?

— সবটাই তো জানো? [ নিজেকে সামলে ]

— আপনি কি চান? যে বা যারা আপনার ছেলের এই অবস্থার জন্য দায়ী তাকে কি শাস্তি দিতে চান বলুন?

— আমি শুধু আমার ছেলেকে ফিরে পেতে চাই। আর কিছু চাওয়ার নেই। শুধু এত টুকুই বলব সে কোনদিন ভালো থাকবে না।

— খেয়াল রাখবেন ওর। [ ফোনটা কেটে দেয় তীব্র। তারপর খুব শান্ত গলায় জিজ্ঞেস করে……..

— মেয়েটা কোথায়?

— স্যার। [ ঢোক গিলে ] স্যার মেয়েটাকে এখানে আনা হয়েছে। কিন্তু ওর সাথে আরও দুইটা মেয়েকেও আনা হয়েছে। কারন ওরা বুঝতে পারেনাই কোন মেয়েটাকে আনতে হবে।

— হুমম…. আমি মেয়েটিকে দেখতে চাই।

— জি স্যার।
,
,

,
,,
,

,
,
,
,
,

তীব্রের সামনে মুখে ফাসির আসামির মত কালো কাপর বেধে হাত দুটো পিছনে বাধা বসে আছে ননী, নীমি আর তুর।

— ওদের মুখের কাপর সরাও। [ গম্ভীর সুরে ]

_- ওদের মুখের কাপর সড়ালো কিন্তু কেউ তীব্রকে দেখতে পেল না। কারন ৩ জনের চোখ আগেই কালো কাপর দিয়ে বাধা হয়েছিল। তখনি তীব্র গম্ভীর গলায় আবার বলে উঠে…

— তোমাদের মধ্যে তায়্যিরাত কে?

তিনজনে এদিকে ওদিকে তাকাল।

তীব্র আবার জিজ্ঞেস করল। ওর কন্ঠ শান্ত থাকলেও অদ্ভুত এক ভয়ংকর গাম্ভীর্য বিদ্যমান ছিল। যা শুনলে আত্না কেপে উঠে।

— কিহল কে তায়্যিরাত…

খুব জোরে চিল্লিয়ে। ভয়ে ওরা ৩ জন কেদেই দিল। তখন কাপা কাপা ঠোঁটে তুর বলে উঠল.. আমি…

তুরের জবাব পেয়ে তীব্র শান্ত ভাবে বলে উঠল।

— ভয় পেও না তোমাকে তোমার বয়ফ্রেন্ডের কাছে নিয়ে যাওয়ার জন্য এসেছি। তুমি তোমার ফ্যামিলি, আর ওনারা কষ্ট পাবে বলে কিছু বলতে পারো নি। তাই এইজন্যই তোমাকে এখানে আনা। [ বাকা হেসে ]

ওর কথায় তুর আকাশ থেকে পড়ে। কিসব বলছে লোকটা। তারমানে… ও কিছু বুঝে উঠার আগেই তীব্র বলে…

— তায়্যিরাত কে রেখে বাকি মেয়েদের নিয়ে যাও।

ননী আর নিমী বেশ ভয় পেয়ে যায়। কোথায় নিয়ে যায়। কিন্তু ওদের মনে এটাও হয় তবে কি তুর সত্যি সত্যি নিজের বয়ফ্রেন্ডের কাছে যাওয়ার জন্য ওর বয়ফ্রেন্ডের সাথে মিলে প্লান করল। কিন্তু কেন? তুর সত্যি ওর বয়ফ্রেন্ডের সাথে পালিয়ে যাবে।

ওদের তুরের থেকে আলাদা করা হয়। আর তুরকে ওখানেই ফেলে রাখা হয়…..

,
,
,
,

গম্ভীর ভাব নিয়ে বসে আছে তীব্র। তখনি ওর পিএ এসে বলে উঠে….

— স্যার তিনজনের কি করব? ওই লোকগুলো তো এসে যাবে।

কিছুক্ষন চুপ থেকে তীব্র বলে উঠল…..

_- আমার যা করার ওই শুধু ওই মেয়েটার সাথে করব? বাকিদের স্বাভাবিকভাবে বাড়ি পাঠিয়ে দেও যেন ওদের মনে হয় এটা কোনো কিডন্যাপিং নয়।

— ওরা যদি ওই মেয়েটার কথা জিজ্ঞেস করে?

— এটাও কি তোমাকে বলে দিতে হবে? ওদের ব্যাপারটা এমন ভাবে বুঝাও যাতে ওরা বাসায় গিয়ে বলে মেয়েটি তার বয়ফ্রেন্ডের সাথে পালাবে বলে এতকিছু করেছে… মানে মেয়েটি আগে থেকেই সব জানত? আমি চাইনা কোনো ঝামেলা হোক। যাতে ওর পরিবার নিজেই ওর বিমুখ হয়ে ওকে খোজার চেষ্টা না করে….

— ওকে…. [ বলে চলে যায় ]

— নিজের ফ্যামিলির সন্মান, ভালোবাসা আদরের জন্য আরেকজনের প্রানের কোনো দাম নেই। যে পরিবারের জন্য এমন করেছিস সেই ফ্যামিলি তোকে ধুরছাই করবে? কোনোদিন তোকে ফিরেও দেখবে না।

,
,
,
,

,
,
,
,
কিছুক্ষন পর তীব্রের কাছে কিছু লোক আসে। তীব্র ওদের দেখে পায়ের উপর পা তুলে ড্রিংকসের গ্লাসে সিপ দিল। দুজন লোক এসে তীব্রের পাশে দাড়াল….

— স্যার আপনি যেই মেয়েটিকে নিতে আসতে বলেছেন তাকে নিতে এসেছি। যদি মেয়েটিকে আমাদের পছন্দ হয় তবে আপনাকে ভালো এমাউন্টও প্রে করতে রাজি আছি। তবে যদি সুন্দরী না হয় তবে…..

— তোমরা ভুলে যাচ্ছ তোমরা কার সাথে কথা বলছ? [ গম্ভীর গলায় ] আমি কোনো দালাল নই যে তোমাদের কাছে মেয়েদের বিক্রি করব। আমি শুধুমাত্র ওই মেয়েটিকে তোমাদের দিয়ে দিচ্ছি। যাতে ও কোনোদিন ভদ্র সমাজের মুখ দেখতে না পারে…

— ওকে স্যার… আপনি যদি এটা চান তবে আমরা আপনাকে 100% গ্যারান্টি দিচ্ছি ওই মেয়ে যদি আমাদের পাঠানো সবচেয়ে ভাল জায়গায় ও পরে তাহলে সেটা নরকের চেয়ে কম হবে না।

— ওকে কেউ খুজে পাবে নাতো।

— স্যার। আমাদের কাজই এটা। আর আমরা ইন্টারন্যাশনাল human traping এর সাথে জড়িত। সব মেয়েদের বিদেশে পাঠানো হয়। আর মেয়েটা যদি সুন্দরী হয় তবে তো কথাই নেই। ইন্টারন্যাশনাল মার্রকেটে সেটা কতটা ভ্যালুএবল হতে পারে তা আপনার ধারনার বাইরে…..

ওদের সাথে কথা বলতেও তীব্রের ঘৃনা হচ্ছে।সেটা তুরের উপর রাগের চেয়ে বেশি না। তীব্র তুরের জন্য ওই রকম কিছু চিন্তা করেছে। ওর শুধু তুরকে কোনো জঘন্য জায়গায় পাঠাতে চায় যাতে ও পচে মরে।

— ওকে নিয়ে তোমরা কি করবে তা জেনে আমার লাভ নেই। শুধু একটা কথা মনে রেখ মেয়েটি যেন কোনোদিন এদেশে ফিরতে না পারে। বাচার জন্য যেন মরতে চায়।

— স্যার বাংলাদেশের বর্ডার পার হলে ও কোন দেশে যাবে তা আমরা নিজেরাও বলতে পারব না। শুধু এতটুকু বলব আপনি যা বলছেন তার চেয়েও খারাপ কিছু হবে। কারন এই জগত কেউ বাচতে পারে না। সবাই মরেই বাচে… [ অট্টহাসিতে ফেটে পরে ] তবে স্যার মেয়েটার প্রতি এরকম রাগের কারন জানতে পারি।

তীব্র রাগী চোখে ওদের দিকে তাকায়….

— যেটা বলা হয়েছে শুধু সেইটুকু কর…

— সরি স্যার….

তীব্র কিছু না বলে চলে যায় সেখান থেকে।। তখনি লোক দুটো নিজেদের মধ্যে বলা শুরু করল…

— ওই তোর কি দরকার ছিল এসব জিজ্ঞেস করার। আমাদের মেয়ে দরকার পেয়ে গেলেই হলো। আর তা পাচ্ছি বিনা পয়সায়। এখন মেয়েটাকে দিয়ে যা পাবো তাই লাভ….

— তারপরেও শুধু শুধু একটা মেয়েটাকে কেউ বিদেশে চালান করতে চায়।

— দেখ গিয়ে কোনো কান্ড ঘটিয়েছে তা ঢাকার জন্য এত কিছু। হয়ত এখানে থাকলে সবাই জেনে যাবে।

— তা ঠিক।

— এখন চল আগে কাজ সেড়ে নি। মেয়েটাকে দেখে আসি। ভালো লাগলে তো ভালোই আর না লাগলেও সমস্যা নেই। যা পাব তাই।

— কিন্তু ফ্রিতে কি ভালো কিছু পাব।

— আগে তো দেখি….

তারপর দুজন মিলে তুরের কাছে গেল।
,
,
,
,

,
,
,
,
,

চোখ বাধা থাকার কারনে তুর কিছু দেখতে পায় না। কিন্তু হঠাৎ সবটা শান্ত হয়ে যাওয়ার কারনে ওর কলিজা শুকিয়ে আসে।

— নিমী, ননী তোরা কি এখানে আছিস?

কিন্তু কেউ সাড়া দিল না। তাই তুর আবার জিজ্ঞেস করল, ” এখানে কেউ কি আছে”? কিন্তু কারো সাড়া পেল না। এবার তুর খুব ভয় পেয়ে গেল। কি করবে বুঝতে পারল না। নিজের অজান্তেই ভয়ের কারনে তুরের গলা থেকে নিজেকে বাচানোর আর্তনাদ বেড়িয়ে এলো।

— প্লিজ এখানে কেউ আছেন। থাকলে সাড়া দিন। কেন আমাকে এখানে আনা হয়েছে?? যেতে দিন আমাকে?

অন্ধকারে চোখে কালো কাপর আর হাত বাধা থাকা অবস্থায় অঝোরে কাদতে লাগল তুর। কি থেকে কি হয়ে গেল বুঝতে পারছে না। শুধু মুখ থেকে একটা কথাই আসছে….

— আব্বু তুমি কই? আমাকে নিয়ে যাও। অন্ধকারে ভয় লাগছে আমার। আম্মুকে বলো না তুর আর কোনোদিন দুষ্টমি করবে না। তবুও আমাকে নিয়ে যাও… আমার খুব ভয় করছে এই অন্ধকার আমার চোখের বাধনটা কেউ একটু খুলে পানি দেও আমাকে……

[ ওর বাবা মাকে ডাকছে আর কাদছে। কিন্তু ও জানেনা ও চাইলেও ওর ডাক কারো কাছে পৌছাবে না। কয়েকঘন্টা আগে যে লাইফের জন্য তুর নিজেকে ভাগ্যবতী মনে করছে কয়েকঘন্টার ব্যবধানে তা অভিশপ্ত হয়ে গেছে…. ]

— প্লিজ যেতে দিন। নাহলে আমাকে একটু পানি খেতে দিন। তেস্টায় গলা শুকিয়ে মরে যাচ্ছি আমি। একটু পানি দিন।

কিন্তু কেউ ওকে পানি দিতে এগিয়ে এলো না। ওর কথা কারো কানেই গেল না। তখনি নিজের শরীরে সুচের মত কিছু ফিল করল তুর। আর মাথাটা ঘুরে ওখানেই পরে গেল। হ্যা ওই দুজন লোক এসেছে তুরের শব্দ শুনে ইনজেকশন দিয়ে সেন্সলেস করে দিয়েছে।

— ইসস বেচারি একটু পানি দিলেই হতো।

— আরে ছাড়তো। যেখানে পাঠাব সেখানে পানি চিতকার শোনার মত কেউ থাকবে না।

— তা ঠিক। আচ্ছা বাদ দে.. মুখের কাপরটা সরা মুখটা তো দেখি। দেখি চলে কিনা। বিনা পয়সার জিনিস বলে কথা। [ শয়তানি হাসি দিয়ে ]

মেঝেতে পরে আছে তুর। তুরের মুখের কালো কাপড়টা সরাতেই ২ জন লোকের ঝটকা খাওয়ার মত অবস্থা। ওরা একে অপরের মুখ চাওয়া চাওয়ী করল। নিজের অজান্তেই প্রথম লোকটির মুখে মাসাল্লাহ শব্দটি বেড়িয়ে এলো। এতটা স্নিগ্ধ আভা ফুটে আছে তুরের মুখে। চেহারার বাচ্চামির আদোলটা এখনও যায়নি।

— এই এইটা মেয়ে নাকি পরী রে…. [ উচ্চস্বরে হেশে ] এরকম মেয়েকে কেউ বিনা পয়সায় ছাড়ে। আরে এরজন্য ৩/৪ গুন না যা ডিমান্ড করা হবে তাই দেবে।

— লোকটা কি পাগল নাকি? এমন মেয়েকে কেউ হাত ছাড়া করে তাও আবার বিনা পয়সায়। একদম অল্প বয়সী। আহারে মনে হয় শত্রুতার বলি হয়েছে মেয়েটি।

— ছাড় তো আমাদের কি? আমাদের লাইনে এসব চলে না। বিনা পয়সায় চাদ পেয়েছি কোনোমতে নিয়ে যেতে পারলেই হয়।

— চল গিয়ে কথা বলে মেয়েটাকে নিয়ে যাই।

,
,
,
,,
,
,

,
,তারপর ওরা চলে গেল। আর মেঝেতে পরে তইল তৃষ্ণার্ত চেতনা হারানো তুর… যার কোনো ধারনাই নেই কি হতে যাচ্ছে তার সাথে।। তাকে হায়নাদের মাঝে বলি দেবার তরজোর চলছে সবার। তাহলে হয়ত সে নিথর ভাবে পরে থাকত না। তবে জেগে থাকলেই বা কি করত এই পরিস্থিতিতে। লোকগুলো ভালোই করেছে ওকে ঘুম পাড়িয়ে, কিছুক্ষনের জন্য হলেও শান্তি পাবে ও…….
,

,
,

,
,
,
,
,
,,

[ বাকিটা পরের পর্ব গুলোতে জানবেন ]
আমার কোন গল্পের সাথে আরেক গল্পের মিল পাবেন না। তবে আমি কোন চিপ কাহিনী এড করি না । যাতে আপনাদের পরতে হ্যাজিটেট হন।

#বন্ধ_দরজায়_তুমি🖤 গল্পটা নিয়ে কিছু কথা। অনেকেই বলেছে যে গল্পের নায়কের এমন করার কারন কি? সবার অনুরোধে আমি একটু হলেও ক্লিয়ার করতে পেরেছি। আর অনেকে বলছেন নায়িকার এত কষ্ট কেন?যদিও আমি কাউকে কখনো গল্প পরতে নিষেধ করি না। তবে এবার করব? কারন আমার গল্প ভালো না হলেও সেটা নতুন কিছুর উপর লেখার ট্রাই করি। গল্পটার কাহিনী কেবল শুরু করেছি। এখনো কিছুই হয়নি। তাই তাদের গল্পটা না পরার অনুরোধ করব। কারন কাহিনি কেবল শুরু……. সেটা নাম দেখলেই বুঝতে পারবেন।

আর সব গল্পের কাহিনী নায়িকার কোন দোষের জন্য হবে এমনটা না। ‍আপনারা গল্পটা পরুন । আশা করি ভালো লাগবে। যদিও সবার ভালোবাসায় কোন কিছু নিয়ে কমপ্লেন পাইনি।

সবাইকে ধন্যবাদ…..

Åriyâñà Jâbiñ Mêhèr
#Åriyâñà_Jâbiñ_Mêhèr

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here