প্যারাময়_লাভ❤❤ #written_by_Nurzahan_akter_Allo #part_35(last_part)

0
533

#প্যারাময়_লাভ❤❤
#written_by_Nurzahan_akter_Allo
#part_35(last_part)

তারপর রুহি বাম পাশে হাত বাড়িয়ে টবে রাখা ক্যাকটাসের চারা গাছ টা নিলো।তারপর……


মুগ্ধ শুধু রুহির কান্ড দেখছে!রুহি মুগ্ধর দিকে তাকিয়ে মুচকি হেসে ক্যাকটাসের চারাটা এগিয়ে দিলো।আর বললো….

রুহিঃ ক্যাকটাস গাছটার মতই আমাদের জীবন!এই গাছটির যেমন কাটা যুক্ত! তেমনি আমাদের জীবনেও চলার পথে অনেক বাঁধা আসে আর সামনে হয়তো আরো অনেক সমস্যার সম্মুখীন আমাদের হতে হবে।এই গাছটি যেমন তার কাটা গুলো দিয়ে তার ভেতরের নরম আবরণ টাকে সুরক্ষা করে! আমরাও আমাদের ভালবাসা দিয়ে সব সমস্যার সমাধান করবো ইনশাআল্লাহ… আমি তোমাকে অনেক ভালবাসি মুগ্ধ এতটা ভালবাসি যে প্রতিটা মিনিট প্রতিটা সেকেন্ড সব সময় তুমি আমার মস্তিষ্কে ঘুরতে থাকে!তোমাকে ছাড়া আমি নিজেকেই ভাবতে পারি না।এই গাছটার মত আমার ভালবাসা দিয়ে সব সময় তোমাকে আগলে রাখবো।এই কাটাওয়ালা গাছটির সাথে আমার ভালবাসাটাকেও গ্রহন করে নাও প্লিজ…


মুগ্ধর মুখের ভাষা হারিয়ে ফেলছে রুহির কথা শুনে!মুগ্ধ রুহির হাত থেকে ক্যাকটাসের চারাটা নিলো আর পাশে রাখলো।মুগ্ধ রুহির দুই গাল ধরে কপালে আদর দিলো!


মুগ্ধ আর রুহি বারান্দায় বসে ভালবাসার কথা জানাচ্ছে আর তাদের ভালবাসা সাক্ষী থাকছে ওই দুর আকাশের চাঁদটা!চাদ টা যেন আলো ছড়াতে ব্যস্ত হয়ে পড়ছে!রাতের আকাশের লাখ লাখ তারা দেখা যাচ্ছে !আর তারা গুলোও মিটমিট করে জ্বলে মুগ্ধদের জানান দিচ্ছে তারাও আজকে মুগ্ধদের ভালবাসা সাক্ষী!জোৎসা রাত হওয়াতে সেই জোৎনার আলোতে মুগ্ধ আর রুহির গায়ে পড়ছে!মুগ্ধ রুহির দিকে একদৃষ্টিতে তাকিয়ে আছে কারন চাঁদের আলো রুহির নাকের নোজপিনটা জলজল করছে।রুহির ঠোঁটের কোণে দুষ্টু হাসি। মুগ্ধ রুহির দিকে তাকিয়ে ভাবে…


মুগ্ধঃ এই পাগলীটাকে এত ভালবাসি কেন এর উওর আমার জানা নেই!তবে এই পাগলী তোর কিছু হলে আমি নিজেও শেষ হয়ে যাবো রে।পাগলীটাকে এত ভালবাসি তাপরেও বলে ওকে ভালবাসি না।
আর এই ভালবাসার প্রমান দিতে তিনবার বিয়ে করছি! তারপরেও মহারাণীর এত এত অভিযোগ!
আমি আমার বউটার দুষ্টুমি,অভিমান,রাগ,আবদার সবকিছু মিলিয়ে খুব ভালবাসি।তোর মাঝেতেই আমার ভাল থাকার কারনগুলো খুঁজে পায়!যতদিন বাঁচবো আমিও চাই তুই আমাকে প্যারাময় লাভ দিয়ে যাস!কারন তুই আমার #প্যারাময়_লাভের সাথে❤ #প্যারাযুক্ত_বউ…. ❤।
(মনে মনে)


মুগ্ধ যখন এসব ভাবছিলো রুহি তখন রুহি ফট করে বলে উঠলো…

রুহিঃ আমার প্রপোজ করা হয় নি তো এখনো।আর একটু বাকি আছে!রুহি এরপর যা করলো মুগ্ধ আবুলের মত হা করে রুহির দিকে তাকিয়ে আছে!এভাবে তাকানোর আসল কারন রুহির প্রপোজের স্টাইল দেখে….

রুহিঃ…….

১.আমি যতদিন বেঁচে থাকবো ততদিন তোমাকে কামড়ানোর সুযোগ পেতে চাই!দিবে কি আমাকে সেই সুযোগ……???(গলায় কামড় বসিয়ে)

২.আমি প্রতিটা সেকেন্ড প্রতিটা মুহূর্ত তোমাকে #প্যারাময় লাভ❤ দিতে চাই!দিবে কি আমাকে সেই সুযোগ…??? (কামড় বসিয়ে)

৩.আমি তোমাকে আমার হালি হালি বাচ্চা জন্ম দেওয়ার মেশিন বানাতে চাই!দিবে কি আমাকে সেই সুযোগ…?? (কামড় বসিয়ে)

৪.আমি তোমাকে আমার কোলবালিশ বানিয়ে জড়িয়ে ঘুমানোর সুযোগ পেতে চাই!আর হ্যা ঘুমের মাঝে লাথি দেওয়ার সুযোগ চাই!দিবে কি আমাকে সেই সুযোগ.. …..?? (কামড় বসিয়ে)

৫.আমি যতদিন বাঁচবো ততদিন তোমার হাতে থাপ্পড় খেতে চাই কারন তোমার হাতে থাপ্পড় না খেতে আমার গাল চুলকায়।দিবে কি আমাকে সেই সুযোগ….?? (কামড় বসিয়ে)


মুগ্ধর মাথা ঘুরছে কারন এমন স্টাইল আর এমন কথা বলে যে কেউ কাউকে প্রপোজ করতে পারে সেটা মুগ্ধ র জানা ছিলো না।রুহি মুগ্ধর গলায় কামড়ে দাঁত বসিয়ে দিয়ে! কামড়ের দাগ গুলো ফর্সা গলা স্পষ্ট ফুটে উঠেছে জ্বালাও করছে বাট মুগ্ধর কোন হুশ নাই।মুগ্ধ একদৃষ্টিতে রুহির দিকে তাকিয়ে আছে। রুহি ওর ভাষায় দুই রকম ভাবে মুগ্ধকে প্রপোজ করছে।রুহি ভ্রু নাড়িয়ে জিজ্ঞাসা করলো প্রপোজ করা কেমন হলো??

মুগ্ধঃ আমি জানিনা এইরকম ভাবে এর আগে কেউ কাউকে ভালবাসা কথা বলেছে কি না!তবে তোর প্রতিটা কথা অবাক যেমন হয়েছি তেমনি খুশিও হয়েছি!তার কারন তুই যে গুলো বলছিস মন থেকে বলছিস আর মন থেকে বলা কথা চোখের ভাষা কখনো মিথ্যে হতে পারে না।আমি ভালবাসার কথা গুছিয়ে বলতে পারবো না। তবে এই টুকু বলবো তুই ছাড়া আমি নিঃস্ব!আমি আমার বউকে মুখে হয়তো বার বার ভালবাসি পারবো না কিন্তু আমি শেষ নিঃশ্বাস অবধি তোকে ভালবাসার চাদরে আগলে রাখবো।আমি তোর প্রপোজ গ্রহন করলাম!আমি তোর সব চাওয়ার সুযোগ দিলাম….❤❤

তুই সারাজীবন এইভাবে আমার #প্যারাময়লাভ ❤ হয়ে এই বুকের বাম পাশে থাকবি। আমি আমার পবিএ ভালবাসা দিয়ে, আমার বুকের বাম পাশে শুধু তোর নাম টাই যে খোদাই করে রাখছি রে পাগলি।আমার জীবনের প্রতিটা মুহূর্তে তুই প্যারা হয়ে পাশে থাকিস আর সারাজীবন দিয়ে যাস তোর…..

#প্যারাময়_লাভ❤❤

সমাপ্ত…..

(আপনাদের অনেক ধন্যবাদ! আমার এই গল্পটা এত ধৈর্য নিয়ে পড়ার জন্য! ভাল থাকবেন সবাই….নতুন গল্প দিবো কি না জানিনা।তবে যদি আবার গল্প লিখা শুরু করি তাহলে #এলোকেশী_কন্যা২ নিয়ে আবার আপনাদের মাঝে ফিরে আসবো। সবার জন্য দোয়া রইলো! আল্লাহ হাফেজ)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here