তোর_দিওয়ানা_শুধুই_আমি😎 #My_madness_love😍 #লেখিকা_তামান্না #পার্ট_02

0
774

#তোর_দিওয়ানা_শুধুই_আমি😎
#My_madness_love😍
#লেখিকা_তামান্না
#পার্ট_02

তাসনিম তামান্না দিকে চেয়ে আছে। সে তো ভয়ে জোরো সরো হয়ে আছে সাথে মুচকি মুচকি হাসি। তারা দুইজন কলেজের সামনের গেটে বসে আড্ডা দিচ্ছে। এমন সময় আচমকা এক ছেলে এসে তাসনিমের হাত ধরে।

এ দেখে তামান্না তো রেগে ফাইয়ার। সে তো মনে মনে ঠিক করে নিলো আজই ছেলেটার অন্তিম দিন বানিয়ে দিবে। তবে কিছুটা ভেবে সে দাঁড়িয়ে যাই।

এতে ছেলেটার কোনো ভ্রক্ষেপ নেই। সে তাসনিমের হাত ধরে :::: তাসনিম গতবার থাপ্পড় দিয়েছিলে এবার কিভাবে বেচেঁ যাবে। তোমার সো কলড আপু তোমাকে বাচাঁবে হুমম??? ( ডেভিল স্মাইল দিয়ে)

তাসনিম মনে মনে ::: বেডা বজ্জাত এনাকন্ডা বড় ভুল করছিস তখন তো আপু কে ঠিক ভাবে দেখিস নি আর আমাদের গার্ডস এর হাতে মার খেয়ে হাসপাতালে পরে ছিলি। এবার ডাইরেক্ট মাটির নিচে যাবি।

ছেলেটা::: এই কি ভয়ে কথা বের হচ্ছে না বুঝি হাহাহা !

তাসনিম একবার তামান্নার দিকে তাকায়। তাকে তাকাতে দেখে তামান্না ইশারা করে চুপ থাকতে বলে সাথে নিজের চোখ দিয়ে ইশারা করে পাশে তাকাতে বলে।

তাসনিম তামান্নার ইশারার ভঙ্গি বুঝতে পেরে পাশে তাকায়। তখনই নজর পরে দাক্ষড়িয়ে তাকা এক পুলিশ অফিসারের উপর। পুলিশটা হাবলা সাথে ইয়া বড় পেট নিয়ে জব করে।

তাসনিম উনাকে দেখে মুচকি হেসে ছেলেটার দিকে তাকায়। আর বলে ::: প্লিজ আমাকে ছাড়েন তখন ভুল হয়ে গিয়েছিল এবার আর হবে না সত্যি ( ভয় পাবার ভান করে )

তামান্না এদের কথার চলে পুলিশের কাছে গিয়ে ::বাহ মাশাআল্লাহ আপনি পুলিশ অফিসার তাই না?? (দেখেও না দেখার ভান করে)

অফিসার তামান্নার দিকে তাকাতেই চোখ ছানাবড়া হয়ে যাই কেননা সে এমন সুন্দরী মেয়ে কখনো দেখে নি। সে তামান্না দিকে তাকিয়ে নিজের চুল ঠিক করতে লাগে। সাথে পেন্টটা কিছুটা উপরে তুলে ঠিক করে।

তামান্না অফিসারের কান্ড দেখে মনে মনে বলে ::: ইয়া বড় পেট নিয়ে পাবলিক প্লেসে পেন্ট ঠিক করতেছে শালা পেট বড়ো কট্টাস একটা ( চোখ ঘুরিয়ে এক দীর্ঘশ্বাস ফেলে)

অফিসার নিজেকে ঠিক করে মেয়েটার দিকে তাকিয়ে বলে::: জ্বী মিস কি হেল্প করবো। ( পান খাওয়া দাতঁ দেখিয়ে )

তামান্না ::: জ্বী আসলে একটা হেল্প লাগবে আপনার করবেন কী? ( শালা দাতঁ দেখাইস না পান লেগে লাল হয়ে আছে মনে মনে )

অফিসার :: জ্বী কেনো করবো না আপনার মতোন সুন্দরীর হেল্প করতে পারলে তো আমি নিজেকে ধন্য মনে করবো ( একটু ভাব নিয়ে )

তামান্না রাগে কটমট করলেও নিজেকে সামলিয়ে বলে ::: স্যার অনেক প্রশংসা করলেন বাট একটি বার
মাশাআল্লাহ বললে খুব খুব খুশি তে মেরে ফেলবো ( শেষটা বিড়বিড় করে)

অফিসার ::: জ্বী খুশি হলে কি বললেন শুনলাম না।

তামান্না ভ্যেবাচ্যাকা খেয়ে আমতা আমতা করে বলে::: আ…আসলে বললাম মাশাআল্লাহ বললে আল্লাহ সওয়াব দেবে তাই। ( দাতঁ কেলিয়ে )

অফিসার মাশাআল্লাহ বলে আর কিছু বলতে চেয়েও পারলো না তার আগে তামান্না নিজে যে কথা বলতে এসেছিলো তা বলতে লাগে :: জ্বী আপনার থেকে ওই যে গাছের এখানে একটা ছেলে আরেকটা মেয়ে দাড়াঁনো আছে দেখেছেন? (হাতের তর্জনী আঙুল দিয়ে ইশারা করে)

অফিসার সেদিকে তাকিয়ে দেখতে পাই তাদের আর বলে :: জ্বী জ্বী দেখেছি।

তামান্না :: ছেলেটা না একজন ডন তাকে আপনি গিয়ে আগে বাগে ধরে ফেলেন অন্য অফিসাররা ধরার আগে তাহলে আপনি পুলিশ অফিসার থেকে কমিশনার হয়ে যাবেন। (মনে মনে বাল হবি মুচকি হেসে)

অফিসার চোখ বড় বড় করে তাকায় আর বলে ::: সত্যি
কি?? ( উৎফুল্ল হয়ে )

তামান্না :: আরে আপনি কি কমিশনার হওয়ার জন্য জব করেন নাকি?? আপনার কাজ দেশকে রক্ষা করা,, মেয়েদের নিরাপত্তার ব্যবস্থা করা,, সকলের সাহায্যে এগিয়ে আসা।

অফিসার শুনে কিছুটা গিলটি ফিল করে তাও সে নিজেকে সামলিয়ে মনে মনে :: আসলেই তো আমি তো পুলিশের জব এমনে এমনে করি না সবার জন্যে করি। মেয়েটা খারাপ কিছু তো বলে নি।

তামান্না অফিসারের মুখের লুক দেখে বুঝতে পারে তিনি গিলটি ফিল করছেন। সে অফিসার কে বলে :: স্যার পুলিশরা জব করে শুধু নিজের পরিচয়ে না কর্মে যোগ্যতা প্রকাশের জন্যেও তারা সমাজের জন্য কাজ করে। আপনিও তাদের মধ্যে একজন।

অফিসার মেয়েটার কথায় হেসে বলে :: জ্বী আপনাকে অনেক ধন্যবাদ চলেন তাদের কাছে যাওয়া যাক।

তামান্না ও মুচকি হেসে উনার সাথে তাসনিমদের কাছে আসে।

এদিকে…….

In London💗…..






~ বল নিজের দোষ নিজেই স্বীকার করবি নাকি আমার পশুদের খাবার হবি?? গাড়ির হুডের উপর বসে পায়ের উপর পা রেখে আয়নার সাথে নিজের পিঠ ঠেসে হেলান দিয়ে পিস্তলটা তর্জনী আঙুলে ঘুরাতে ঘুরাতে বলে।

আব্রাহাম ভয়ে ঘামে একাকার এক তো বৃষ্টি হচ্ছে সাথে এই মানুষটার ভয়ানক রুপ।

হুডিপরা লোকটা আব্রাহাম কে চুপ থাকতে দেখে বলে ::: ওকে তোর অপশন আমার পশুদের খাবার তাই তো??

আব্রাহাম ::: No no..please boss…. আ…আমি বলছি।

সে এক ঢোক গিলে হুডিপরা লোকটার দিকে তাকিয়ে থেকে বলে:: স্যার আসলে আম…আমি ব্যবসা করি ঠিকই তবে মাঝের মধ্যে মিসটেক হয়ে যাই। আর আমি আপনার ব্যবসার কোনো ক্ষতি করি নি আই সোয়ের ( প্রমিস করার বাহানা করে )

হুডি পরা লোকটা এক দীর্ঘশ্বাস ফেলে বলে ::: Your Lie will eat you up…not me (ডেভিল স্মাইল দিয়ে )

সে আব্রাহামকে রেখে পশুদের দিকে তাকাই দুইজনই ক্ষুদার্ত থাকায় তাদের চোখ লাল হিংস্র হয়ে আছে। এ দেখে হুডি পরা লোকটা বাকাঁ হেসে একবার আব্রাহাম এর দিকে তাকিয়ে ::: আল্লাহ হাফেজ।

বলে সে গাড়ি তে উঠে পরে। আর নিজের গন্তব্যের দিকে রওনা দেই। সে যাওয়ার সাথে সাথেই দুইপশুই আব্রাহামের দিকে এগোতে থাকে। দুইপাশে দুইজন। আব্রাহাম তার পাপের শাস্তি পাবে যা সে তিলে তিলে বুঝতে পারছে। সে চাইতেও পালাতে পারলো না।

দুইপশুই একসাথে তার উপর ঝাপিয়ে পরে তার শরীরের মাংস ছিঁড়ে কেটে পুটে খেতে লাগে। এক এক করে হাত পায়ের হাডি খেয়ে ফেলে তারা। অবশেষে আব্রাহাম মারা যায়। তারা তাদের ক্ষুদা মিটিয়ে একে অপরের দিকে তাকিয়ে একসাথে নিজের পথের দিকে রওনা দেই।

In Bangladesh💗…..




তাসনিম বানিয়ে পুষিয়ে ছেলেটাকে আটকিয়ে রাখে হাতধরা অবস্থায়। আর বলে ::: আসিফ প্লিজ ক্ষমা করে দাও আর করবো না কিছু। (ইনোসেন্ট ফেস করে )

আসিফ::: হাহা না আজকে তোর সব শেষ করে দেবো।

তাসনিম শুনে ভয় পেলেও তার মনের সাহসিকতার জোর আছে কারণ সে জানে এক আল্লাহর সাহায্য আর তার আপুর কান্ডকারখানা কখনও এই খারাপ ছেলের উদ্দেশ্য পূরণ হতে দেবে না।

তাসনিম একটু আড়াল করে আশেপাশে তাকাতে থাকে। তবে কোথাও তামান্না কে না দেখে সে সত্যি যখন ভয় পেতে শুরু করবে তখন আচমকা আসিফ তার হাত ছেড়ে দে।

এতে কৌতূহলী ভাবে সে আসিফের দিকে তাকাতে একরাশ শান্তি পেয়ে যাই। কারণ তার সামনেই এক অফিসার আর তার সাথে তার প্রিয় দিই দাঁড়িয়ে আছে।

অফিসার লাঠি নিয়ে আসিফের পিঠের নিচে জোরে জোরে বারি দিতে থাকে আর বলে ::: তোদের মতো বেহায়া ছেলেদের জন্য আজ মেয়েরা বাইরে আসতে পারে না। তাদের ঘরের মধ্যে বদ্ধ থাকতে হয়। তোদের মতো ছেলেরা দেশের জন্য উন্নতি না অবনতি বয়ে আনে। শিক্ষা নিতে এসেছিস নাকি মেয়েদের টিজ করতে হুমম?? ( পিঠে বারি দিয়ে )

আসিফ আর না পেরে তাসনিমের কাছে এসে নিচে বসা অবস্থায় বলে ::: আর করবোনা বোন প্লিজ ইনাকে ছেড়ে দিতে বলো।

তাসনিম কি বলবে বুঝতছে না। সে পাশ ঘুরে গাছের পাশে তাকাতেই তার আপুকে দেখে আর এতে তামান্না ইশারা করে নিজের মাথাটা উপর-নিচ করে।

তাসনিম হ্যাঁসূচক ইশারা পেয়ে অফিসারকে থামতে বলে আর একে হাসপাতালে নিয়ে যেতে বলে। অফিসারও তাই করলো। সে আসিফকে জিবে বসিয়ে তাসনিমের কাছে এসে নিজের কার্ডটা দেই। আর বলে ::: মা যদি কখনো আবারো হেল্প লাগে তাহলে কার্ডে নাম্বার আছে ব্যসস একটা কল দেবা আর তোমার আপুর নাম বলবা আমি বুঝে যাবো।

তাসনিম সব কথা বুঝলেও আপুর নাম বলতে বললো কেনো তা ঠিক বুঝে নি তবুও সে বলে ::ওকে ভাইয়া অফিসার(মুচকি হেসে)

অফিসার চলে গেলেই তাসনিম তামান্নার কাছে এসে কার্ডটা তাকাকে দিতে চাইলেই তামান্না নিতে বারণ করে দে। আর বলে নিজের কাছে রাখ কাজে আসবে।

তারপর……..

………..চলবে………

[বিঃদ্র::: কেউ রাগ করিয়েন না প্লিজ। হিরো কে তার পরিচয় কী সেটা জানার জন্য সবাই কৌতূহলদ্দীপক আমি জানি। তবে কিছুটা অপেক্ষা করেন তারপর নেক্সট পার্ট গুলো তে আসবে অবশ্যই।আপাত just wait and watch]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here