হিংস্র_ভালোবাসা #Season_2 #Writter_Farhana_Chobi #পর্ব-৫ .

0
626

#হিংস্র_ভালোবাসা
#Season_2
#Writter_Farhana_Chobi
#পর্ব-৫
.
.
.
🍁
— বলুন কি বলতে চান..??(ফারহা)
ফারহার কথা শুনে আগুন মুচকি হেসে বলে” শুধু কি আমি বলবো তুমি বলবে না..??”
— আমি .! আমি কি বলবো আপনি তো ..বাকিটা বলার আগে আগুন থামিয়ে দিয়ে বললো..”লিসেন ফারহা আমি যা বলি সরাসরি বলি ৷ তোমাকে আমি ভালোবেসে ফেলেছি আর তুমি ও তো আমাকে ভালোবাসো তাই আমি চাই তোমাকে বিয়ে করতে ৷ তুমি যখন চাইবে তোমার প্যারেন্সের সাথে কথা বলতে পারি.”

আগুনের কথা শুনে ফারহা বড় সর এক ঝটকা খেলো ৷ মা,,মানে কি বলছেন আপনি বি,,বি,,বিয়ে …

— হ্যা বিয়ে কেনো তুমি আমাকে না ভালোবাসো তাহলে বিয়ে করতে কি প্রব্লেম..??(আগুন)

আগুনের প্রত্যেকটা নেকামির কথা ফারহার শরীলে যেনো আগুন ধরিয়ে দিচ্ছে কিন্তু চ্যালেন্জের কথা মনে আসতেই ফারহা মনে মনে নিজেকে শান্ত করার চেষ্টা করছে ….

–কাম ডাউন ফারহা কাম ডাউন তোকে চ্যালেন্জ টা পূরন করতে হবে যার জন্য তোকে এই নেকু চিপকু কে সহ্য করতে হবে ৷ একটা বুদ্ধি বের কর যাতে সাপ ও না মরে আর লাঠি ও না ভাঙ্গে ৷ আইডিয়া ….😉

— মি আগুন দেখুন আপনি আমাকে তো তেমন ভালো করে জানেন না আর না আমি জানি তাই ভালো হয় যদি কিছু দিন আমরা এক সাথে টাইম স্পেইন করি তাহলে দুজন দুজন কে চেনা জানা ও হয়ে যাবে সাথে সময় কাটানো…(ফারহা)

— ওয়াও গ্রেট আইডিয়া কিন্তু কতো দিন এভাবে চলবে কজ আমার বিজনেসের টাইম দিতে হবে ৷

— নো নো মিঃ আগুন আপনাকে বেশি দিন কষ্ট করতে হবে না মাত্র ছয়দিন সময় দিলে এনাফ….
( ব্রাভো ফারহা ব্রাভো কি ব্রিলিয়ান্ট তুই ৷ বেষ্ট আইডিয়া বের করেছিস এখন কেউ তোকে চ্যালেন্জ টা হারাতে পারবে না আর না লোক টাকে তুই হার্ড করছিস কারন ছয় দিনে কেউ কারোর প্রেমে পরে না আর এই বেটা নিশ্চয় মিথ্যে বলছে নয়তো কাল পছন্দ করি বললাম আর আজ বিয়ে করবে বলে হাজির 🤔 )

ফারহা মনে মনে নিজেকে ব্রাভো দিতে থাকে এতো ভালো আইডিয়া দেওয়ার জন্য এদিকে আগুন এক দৃষ্টিতে ফারহার দিকে তাকিয়ে আছে তা ফারহার খেয়াল নেই….

— জান….কি ভাবছো..(আগুন)

আগুনের মুখে জান শব্দ টা শুনে ফারহা এদিক ওদিক তাকিয়ে বুঝার চেষ্টা করছে কাকে জান বলে সম্মোধন করছে….

— এদিক ওদিক তাকিয়ে কি খুজছো ..??(আগুন)

— না মানে আপনি জান বলে ডাকলেন তাই এদিক ওদিক তাকিয়ে দেখছি কাকে জান বললেন…(ফারহা)

ফারহা কথা শুনে আগুন হো হো করে হেসে উঠল এতো জোড়ে হেসে উঠলো যে রেস্টুরেন্টে বসা সবাই হা করে তাকিয়ে আছে ওদের দিকে ….ফারহা বেশ অসস্থি হয় এভাবে সবার তাকানো দেখে …

— কি বোকা তুমি আমি অন্য কাউ কে কেনো জান বলবো তুমি থাকতে তুমি তো আমার গার্লফ্রেন্ড তাই না..??(ভ্রু কুচকে বলে আগুন)

ফারহা কিছু বলতে গিয়ে ও বলে না কারন এখন যদি বেফাস কিছু বলে ফেলে তাহলে পরে ওকে পস্তাতে হবে তাই চুপ থাকাই শ্রেয় বলে মনে করছে ফারহা…..

— আচ্ছা জান কি খাবে বলো এখন আবার বলো না কিছু খাবে না কারন আমি কিছু খেয়ে আসি নি প্রচন্ড খিদে পেয়েছে আমার ….(আগুন)

— সালা নেকু তুই না খেয়ে আসছিস তাতে আমার কি হ্যা আমি কি তোর বউ লাগি যে আমার জন্য বসে থাকবি না খেয়ে সালা একদিন দেখা হতেই তার ভিতর ভালোবাসা উওলে পরছে যত্তোসব ইচ্ছে করছে ইদুরের বিরয়ানি ,কালা কাউয়ার রেজালা, কেচোর চাটনি, গোবরের ভর্তা খাওয়াই হু……(মনে মনে)

— ওকে যাষ্ট কফি অর্ডার দিন ৷

— এ্যাজ ইউর উইস…

আগুন খাবারের অর্ডার দিয়ে দিলো ৷কিছুক্ষন পর খাবার আসতেই আগুন খাবার খেতে লাগলো সাথে ফারহা দু একটা প্রশ্ন করে যাচ্ছে ৷ ফারহা কফি খাওয়ার তালে তালে হা না উওর দিয়ে যাচ্ছে ৷

— মিঃ আগুন আমি আজ আসি কাল দেখা হচ্ছে কলেজের সামনে …..

কথাটা বলে ফারহা ব্যাগ নিয়ে হন হন করে হেটে চলে গেলো এদিকে আগুন হা করে ফারহার চলে যাওয়া দেখছে …..

— মেয়েটা এমন কেনো .? আমাকে কিছু বলার সুযোগ না দিয়ে এভাবে চলে গেলো….নো প্রব্লেম জান মাত্র তো ছয়টা দিন তারপর থেকে তুমি আমার কথা শুনবে ……..

পরের দিন আগুন ঠিক একি সময়ে ফারহার কলেজে চলে আসে ৷ ফারহা বেশ দুরত্ব রেখে আগুনের সাথে ঘুরাফেরা করে ৷ আগুন কয়েক বার ফারহা হাত ধরতে চাইলেও ফারহা এরিয়ে যায় ৷ আগুন কিছু মনে করে না ৷ এদিকে তিন্নি হাসান রাব্বি আফিফ দুর থেকেই ফারহার উপর নজর রাখে এমনিতে ফারহা ওদের কলিজার বন্ধু যদি ওর কোন বিপদ হয় বা আগুন কোন ভাবে ওর ভালো মানুষির সুযোগ নেওয়ার চেষ্টা করে ৷ এই ভয়ে ওরা সারাক্ষন ওকে নজরে রাখে ……

— দোস্ত ফারু কে চ্যালেন্জ টা দিয়ে ভুল কিছু করি নি তো…??(তিন্নি)

— ভুল ঠিক জানি না তিন্নি ,,,এখন আমাদের মোষ্ট প্রায়োরিটি হচ্ছে ফারহার উপর নজর রাখা যাতে ও কোন বিপদে পরলে আমরা ওকে সেভ করছে পারি…..(হাসান)

— ইয়াহ রাইট হাসান ৷ আমাদের জন্য যদি ওর কোন ক্ষতি হয় তো নিজেকে কখন ক্ষমা করতে পারবো না ৷ আর শুনেছি আগুন খান নাকি ঢাকার টপ বিজনেস ম্যানদের ভিতর একজন খুব স্ট্রং পার্সোনালিটি ….(আফিফ)

— ইয়ার স্ট্রং পার্সোনালিটি হলে এক দেখায় এক কথায় কেউ কারোর উপর এতোটা ফিদা হয় না যদি না তার ক্যারেক্টারে প্রব্লেম থাকে…..(রাব্বি)

— হুম ঠিক বলেছিস এখন চল ওরা সামনে এগিয়ে যাচ্ছে ৷ আমরা তো ওদের অনেক পিছুনে পরে গেলাম…(তিন্নি).

হাসান রাব্বি তিন্নি আফিফ একসাথে ফারহা আর আগুন কে এভাবে নজরে রাখে পুরো ছয়দিন………
.
.
.
.
.
ছয়দিন পর………

–জান আজ আমাদের লাস্ট ডেট ৷ এই ছয়দিন তুমি আমাকে বেশ ভালো করে জেনেছো ইভেন আমি ও তোমাকে এতো কাছ থেকে জানতে পেরেছি এখন তো আর বিয়ে করতে প্রব্লেম নেই ৷তুমি তোমার বাড়ির এড্রেস দেও আমি আমার মম ড্যাড কে পাঠাবো আমাদের বিয়ের প্রস্তাব নিয়ে…..(আগুন)

— মিঃ আগুন প্রথমে আপনি আমাকে জান বলা বন্ধ করুন তারপর আমার কথাটা মন দিয়ে শুনবেন আর হ্যা মাঝ খানে কোন কথা বলবেন না…ওকে..!

ফারহা সিরিয়াস মুডে কথাটা বললো আগুন কে আগুন ফারহার মুখ দেখে বুজতে পারে ফারহা সিরিয়াসলি কিছু বলতে চায় তাই আগুন মাথা নেরে সম্মতি জানায়……

— মিঃ আগুন আমি জানি আমি এখন যা বলবো তা শুনলে হয়তো আপনি খুব হার্ড হবেন তার জন্য আগে থেকে আপনার কাছে আমি ক্ষমা চেয়ে নিচ্ছি …..

— কি বলতে চাও তুমি…আর ক্ষমা বা চাইছো কেনো..??(অবাক হয়ে জানতে চাইলো আগুন)

— কারন টা হলো প্রথম দিন থেকে আপনার সাথে সময় কাটানো থেকে শুরু করে আজ পর্যন্ত সব টাই মিথ্যে ছিলো…(ফারহা)

— ওয়াট ডু ইউ মিন ফারহা আই কান্ট আন্ডারস্টান্ড..??( উত্তিজিত হয়ে )

— লিসেন মিঃ আগুন আমি সব টাই ক্লিয়ার করে বলছি আপনাকে ……..

ফারহা প্রথম থেকে সবটাই আগুন কে খুলে বললো তিন্নির সাথে চেলেন্জ নেওয়া ওর সাথে কেনো এতো ঘুরা ঘুরি সবটাই ৷ আগুন সব টা শুনে নিজে কে ধরে রাখতে পারলো না ফারহার গলা চেপে ধরলো সাথে সাথে তিন্নি হাসান রাব্বি আফিফ দৌড়ে এসে আগুনের হাত থেকে ফারহা কে ছাড়িয়ে দুরে সরে দারায়…….

— How dare You , আমাকে নিয়ে খেলার রাইট তোমাকে কে দিয়েছে হা কে দিয়েছে…???.(প্রচন্ড রেগে চিৎকার করে বলতে লাগলো আগুন ৷)

— মিস্টার আগুন আপনি কিন্তু অযথাই এমন রিয়েক্ট করছেন ৷ আপনি ভুলে যাচ্ছেন আপনাকে প্রথম দিন আমি কি বলেছিলাম…বলেছিলাম আমি আপনাকে পছন্দ করি বলেনি ভালোবাসি তাহলে তাহলে আপনি এমন ভাবে রিয়েক্ট কেনো করছেন ..?? হুয়াই আর আপনি কেনোই বা পরের দিন আমার কলেজে আসলেন আমি কি আপনাকে আসতে বলেছিলাম..?? তাহলে.?দেখুন আমি প্রথমে আপনার কাছে ক্ষমা চেয়েছি তারপর ও যদি আপনি আমাকে ক্ষমা না করতে পারেন করবেন না কিন্তু ফাউল কথা একদম আমাকে বলতে আসবেন না৷

আগুন ফারহার যুক্তিযুক্ত কথা শুনে চুপ হয়ে গেলো কারন ফারহা যা যা বললো তা সবই সত্যি কথা ফারহা এই ছয়দিনে একবার ও ভালোবাসি কথা টা উচ্চারন করেনি না হাত ধরতে দিয়েছে ৷ কিন্তু এই ছয় দিনে ফারহা কে ভালোবাসতে নিজেকে আটকাতে পারে নি আগুন ৷

— Mister Agun I am really really sorry for everything , আপনার মন নিয়ে আমার খেলা উচিত হয়নি ৷ i’m really sorry …(ফারহা)

– আগুন চোখ মুখ শক্ত করে ফারহা কে বলে উঠলো ” লিভ”

আগুনের মুখে হঠাৎ লিভ কথা টা শুনে সবাই চমকে যায় ৷

— হেরে ফারু এরকম হ্যান্ডসাম ছেলের মাথায় যে কয়েকটা তার ছিড়া এটা তুই জানতি না…??(তিন্নি)

তিন্নির কথা শুনে ফারহা কটমট করে তাকাতে তিন্নি ভয়ে ঠোটে আঙ্গুল দিয়ে দেয়…..ফারহা তিন্নির থেকে নজর সরিয়ে আগুনের দিকে ফেলতে ফারহা আতকে ওঠে ভয়ে কারন ইতিমধ্যে আগুনের ফর্সা মুখ রাগে লাল হয়ে গেছে চোখ দুটো দিয়ে যেনো আগুনের ফুলকি ছিটকে বার হতে চাচ্ছে ৷ ফারহার মটেও ইচ্ছে করছে না আগুনকে তৈল দিতে ৷ ভাবছে কতোক্ষনে এই পরিস্তিতি থেকে বার হতে পারে….ফারহার ভাবনার মধ্যে কেপে ওঠে আগুনের গলার ঝংকার শুনে…..

— তোমরা এখনো দারিয়ে আছো কেনো .? বেরিয়ে যাও আমার সামনে থেকে ৷ যাষ্ট লিভ মি এলোন আদারওয়াইজ আই উইল কিল ইউ ড্যামেট (দেয়ালে ঘুশি মেরে বললো আগুন)

তিন্নি আর এক মিনিট ও লেট না করে ফারহার হাত ধরে রেস্টুরেন্ট থেকে বেরিয়ে আসে……
,
,
,
,
,
✴️বর্তমানে…………

— ওহ মাই গড ফারহা তুই এই কাজ করেছিস ভাবা যায় এগুলা….(ইভা)

— চুপ একদম চুপ নয়তো টিকটিকির সুপ খাইয়ে দিবো তোকে শালির ঘরের শালি এদিকে আমার লাইফ টা ফালা ফালা হয়ে যাচ্ছে ওই আগুন চিপকুর জালায় আর তুই মজা নিচ্ছিস ….(দাতেঁ দাঁত চেপে বলতে লাগলো ফারহা)

— এমা না না তা হবে কেনো আচ্ছা শোন তুই তো স্যার কে ভালোবাসি না তাহলে আমার সাথে লাইন টা করিয়ে দে না. প্লিজ..(ইভা)

ইভার কথাটা শুনে ফারহার রাগ হওয়ার বদলে হাসি পেলো এটা ভেবে ইভার সাথে যদি আগুনের রিলেশন টা করিয়ে দেওয়া যায় তাহলে কলেজে ওই নেকু চিপকুর টর্চার থেকে বাচা যাবে….

— কিরে কিছু বলছিস না কেনো..(তিন্নি)

— তেলাপোকা ইভা যা বললো তা একবার ভেবে দেখা যায় কি বলিস..(ফারহা)

ফারহার কথা শুনে সবার চোখ কপালে ওঠার উপক্রম …

— কিককককক (সবাই এক সাথে)

— কি না জ্বি বুজলি ৷ ইভা পারবে আমাকে ওই চিপকুর হাত থেকে বাচাতে ৷ তার আগে চল মামার দোকান থেকে ফুচকা খেয়ে আসি সালার টেনশনে খাওয়া দাওয়াই ভুলে গেছিলাম ……বলে ফারহা কলেজের গেটের কাছে যেতে লাগলো ঠিক তখনি ফারহা দেয়ালের সাথে ধাক্কা খেলো ….

— ওহ আল্লাহ গো মাঠের মাঝখানে দেয়াল আসলো কোথেকে আহা আমার কপাল…

ফারহা কপালে হাত দিয়ে সামনে তাকিয়ে দেখে এটা কোন দেয়াল না দেয়াল রুপি মানুষ আর সে মানুষ টা আর কেউ না চিপকু আগুন খান…….
.
.
.
.
(আচ্ছা আগুন আর মেঘ সামনা সামনি হলে কি হপ্পে..?? ভাবতেই ভয়ে গা কাটা দিয়ে উঠছে..?? আর ফারহা ও সত্যি কাকে বেছে নিবে আগুন না মেঘ ..?? ইভা কি পারবে আগুনের টর্চার থেকে ফারহা কে বাচাতে নাকি উল্টো ফারহা ফেসে যাবে আগুনের জালে..?? উফফ এখনো বহুত প্রশ্ন আছে তা কইতাম কি আন্নেরা এই প্রশ্ন গুলো সল্ভ করে কমেন্টে জানান )



#পরবর্তী_পর্ব_নিয়ে_ফিরে_আসছি_ততোক্ষন_অপেক্ষায়_থাকুন………….

#বাড়িতে_থাকুন ❣️
#সুস্থ_থাকুন ❣️

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here