নেশাক্ত_ভালোবাসা #লেখিকাঃ Tamanna Islam #পর্বঃ ৫৮ { Surprise 🔥}

0
608

#নেশাক্ত_ভালোবাসা
#লেখিকাঃ Tamanna Islam
#পর্বঃ ৫৮ { Surprise 🔥}

.
.
.
.

প্রায় বেশ কিছু সময় ড্রাইভ করার পর আইরাত, তনয়া, রোদেলা আর রাশেস একটা জায়গায় থামে। এখানে অনেক গুলো গাড়ি দাড় করানো। দেখেই বুঝা যাচ্ছে যে এটা পার্কিং প্লেস। গাড়ি পার্ক করার পর তারা সবাই নেমে পরে। আইরাতের জায়গা টার ওপর কিছুটা সন্দেহ হয়। তখনই তনয়া তাকে হাত ধরে ভেতরে নিয়ে যায়। আর যেতেই আইরাতের সন্দেহ টা একদম ঠিক হয়ে যায়। এটা কনসার্ট। উফফফফ আজ আবার এই কনসার্ট। আইরাত একটু ক্লান্ত দৃষ্টিতে তনয়ার দিকে তাকায়। আইরাত আগে যদি জানতো যে তাকে ধরে বেধে আবার এই কনসার্টেই আনা হচ্ছে তাহলে সে জীবনেও আসতো না। প্রচুর মানুষ। সবাই এক প্রকার লাফাচ্ছে আর চিল্লাচ্ছে। আর সবার সামনে কনসার্টে থাকা DJ তো বক্স একদম ফাটিয়ে দিচ্ছে গানের জোরে। আজ যেনো সেইদিন কার থেকে আরো বেশি মানুষ-জন। আইরাত, তনয়া, রোদেলা আর রাশেদ সামনের দিকে গেলো।

আইরাত;; প্লিজ নট এগেইন তনয়া। আজ আবারও এই কনসার্ট। সেইদিন না আসলাম আজ আবার কেনো। আর ওয়েট এর জন্যই তোরা কেউ আমাকে কিছু বলছিলি না যে আমরা আসলে কোথায় যাচ্ছি রাইট?

তনয়া;; ইয়েস।

আইরাত;; ধুর।

তনয়া;; আরে অনেক মজা হবে তো।

আইরাত;; আচ্ছা কনসার্ট তো ব্যাসিক্যালি একদিনের হয় তাই না তাহলে আজ আবার?

তনয়া;; এখানে কাহিনী আছে বেইব। তোকে নিয়ে সেইদিন যখন আসি তখন একজন বিশেষ কেউ আসার কথা ছিলো বাট সে আসতে পারে নি কিছু প্রব্লেমের জন্য তবে আজ আসবেই। আজ অনেক স্পেশাল।

আইরাত;; তা কে উনি শুনি?

তনয়া;; তা তো তুই উনি এলেই দেখতে পারবি। আইরু বেইব মানে আমি জাস্ট বলতে পারবো না যে উনি কি পরিমাণ হ্যান্ডসাম। মেয়েরা পাগল ওর জন্য। এই রঙিন দুনিয়ার রকস্টার উনি। মানে ভাষায় প্রকাশ করা মুশকিল। দি মোস্ট ইয়াং সিংগার দের মাঝে একজন। প্রতিটি মেয়ের দিলের ধারকান উনি জানিস, মানে উনি যেখানে যান সেখানে আর কিছুই লাগে না চার চান্দ লেগে যায়। মাঝে মাঝে ভাবি আল্লাহ কি দিয়ে বানিয়েছেন উনাকে। এই যে উনাকে দেখি তবুও পেট-মন কিছুই ভরে না। আমার যে কত্তো বড়ো ক্রাশ গো উনি।

আইরাত;; আরে মেরি মা চুপ কর একটু। এহহহহ আসছে রে কে না কে আর তার নামে এতো প্রশংসা। চুপ কর তো। আমার অস্বস্তি লাগছে।

তনয়া;; একটা বার উনাকে আসতে দে স্টেজে তারপর দেখবি তোর সব রকমের অস্বস্তি দূর হয়ে গেছে আই গ্যারান্টি ইট। আর এখানে যে এত্তো মানুষ-জনকে দেখছিস না তারা সবাই শুধু উনাকেই এক নজর দেখার জন্যই বেকুল হয়ে এসেছে।

আইরাত;; হাহ হয়েছে। তো এই অতি ফ্যামাস ব্যাক্তি টা
কে শুনি? জীবনে তো নামও শুনলাম না।

তনয়া;; একটু পরেই স্টেজ কাপিয়ে আসবে তখন দেখিস। ক্রাশ তুই না খেলে পরে আমায় বলিস। হায় আসেনা ক্যান এখনো কখন আসবে রেএএএএএএএএএএএএএএএ 😍।

আইরাত;; আজাইরা।

আইরাত আর তনয়া দাঁড়িয়ে ছিলো তখনই আইরাতের ফোনে ফোন আসে। আইরাত খুব কষ্টে ফোন টা পিক করে কিছুটা সাইডে চলে যায়।

আইরাত;; হ্যালো।

আহসান;; হ্যালো আইরাত তুমি কোথায়?

আইরাত;; জ্বি ভাইয়া আমি একটু বাইরে আছি।

আহসান;; ওহহ আচ্ছা মানে আসলে অফিসে রোদেলা, রাশেস বা তনয়া কাউকেই তো পাচ্ছি না তাই তোমায় ফোন দিলাম আর কি।

আইরাত;; ওহহ আচ্ছা।

আহসান;; তাহলে তোমরা কখন আসবে?

আইরাত;; আমি তা নিজেও জানি না। এরা সবাই আমাকে একটা কনসার্টে নিয়ে এসেছে।

আহসান;; ওহহ তো ইনজয় করো।

আইরাত;; আরে না। আচ্ছা ভাইয়া এখানে আওয়াজ আসছে না। অনেক বেশি শোরগোল আমি পরে কথা বলছি।

আহসান;; ওকে, বায়।

এই বলেই আইরাত ফোন টা কেটে দেয়। আর এই হচ্ছে আহসান আহমেদ। আইরাতের অফিসেই কাজ করে। আইরাতের থেকে বড়ো হওয়াতে আইরাত তাকে ভাই বলেই সম্বোধন করে। আর একটা সময় যখন পরিস্থিতি সব হাতের প্রায় বাইরে চলে গিয়েছিলো তখন ইনি ই আইরাতের অনেক হেল্প করেন। আইরাত যে কোন প্রব্লেমে পরলে এস এ ভাই আহসানই সবার আগে এসেছে। তো যাই হোক এই আহসান এখন আইরাতের অফিসেই কাজ করে। আইরাত তো কিছুটা দূরে গিয়েছিলো ফোনে কথা বলার জন্য তখন রাশেদ আসে।

রাশেদ;; ম্যাম।

আইরাত;; হ্যাঁ আহসান ভাইয়া ফোন করেছিলো।

রাশেদ;; হ্যাঁ আমার কাছেও।

আইরাত;; অফিসে যেতে হবে ইমিডিয়েটলি কিছু কাজ পরে গেছে।

রাশেস;; হ্যাঁ আস…….

তনয়া;; কিরে আইরু বাইরে আসলি কেনো ভেতরে চল।

আইরাত;; আরে অফিসে কিছু কাজ পরে গেছে রে জরুরি ভবে যেতে হবে।

তনয়া;; কিইইইইইই? একদম ই না। কতো ধৈর্য ধরে এখানে এসেছি জাস্ট একটা নজর উনাকে দেখার জন্য। একটু পরেই উনি এসে পরবেন আর এখন কিনা এই কনসার্ট ছেড়ে যেতে হবে। আইরু না প্লিজ আমি যাবো না।

আইরাত;; কিন্তু…

রাশেদ;; ম্যাম এক কাজ করি আমি আর রোদেলা চলে যাই আপনারা পরে এসে পরবেন তাহলেই হবে।

তনয়া;; বেস্ট আইডিয়া। হ্যাঁ তাই হবে। আইরু প্লিজ না বলিস না।

আইরাত;; আরে বাবা আচ্ছা ঠিকআছে থাকবো।

তনয়া;; অনেক ধন্যবাদ রে।

আইরাত;; আরে হয়েছে। আব….রাশেদ তুমি আর রোদেলা সাবধানে যাও ওকে। আর অফিসে ভাইয়া আছেন তো কি কি লাগে না লাগে সব দেখো।

রাশেদ;; জ্বি ম্যাম একদম চিন্তা করবেন না।

এই বলেই রাশেদ আর রোদেলা অফিসের উদ্দেশ্যে চলে যায়। আর আইরাত & তনয়া আবার কনসার্টের ভেতরে চলে যায়। প্রচুর জোরে বিট বাজানো হচ্ছে। নানা রং-বেরঙের ডিসকো লাইট জ্বলজ্বল করছে চারিদিকে। সবাই বিটের তালে তালে দুলছে। তবে তার কিছুক্ষন পর হুট করেই পুরো কনসার্টের লাইট গুলো অফ হয়ে যায়।

পাবলিক;; ওওওওওওওওওওওওওওওওওওওওও!!

সবার মাঝেই যেনো একটা গম্ভীর শব্দ কাজ করে। এভাবেই লাইট চলে যাওয়ার কোন মানেই হয় না। তবে তার সাথে সাথেই যার যার ফোনের ফ্ল্যাস লাইট জ্বলে ওঠে। এই অন্ধকার পরিবেশে সবার ফোনের ফ্ল্যাস লাইট যেনো সাদা মুক্তোর মতো ফুটে উঠেছে। সবাই হাতে ফোনটা নিয়ে ওপরে তোলে কিছুটা দুলতে থাকে। পরিবেশ টার মাধুর্যই পালটে গেছে। দারুন লগছে সবকিছু। তখন স্টেজে কারো অবয়ব দেখা যায়। হয়তো সে পেছন ঘুড়ে আছে। আর শুধু এই অবয়ব টা দেখেই জনগনের মাঝে যেনো উল্লাসের সীমা নেই। চিল্লাপাল্লা মূহুর্তেই আগে থেকে আরো দ্বিগুণ হারে জন্ম নিলো। আর সেই অবয়ব টা তার ঘাড় ঘুড়িয়ে খানিক পেছনের দিকে তাকায়, মুখে ফুটে ওঠে বাকা হাসি। তবে তাকে কেউ দেখতে পারছে না ঠিক ভাবে।

মুখের কাছে মাইক টা নিয়ে একদম হাল্কা স্বরে গুনগুনিয়ে উঠে। তাতেই সকলের গলার স্বর আরেক ধাপ ওপরে উঠে পরে। তখনই তনয়া তার পাশে থাকা আইরাত কে বলে ওঠে….

তনয়া;; Look, Here is the Dream boy…..

আইরাত;; দেখাই তো যাচ্ছে না।

তনয়া;; আরে দেখতে থাক আগে আগে কি হয়।

সেই আবছা অবয়ব টা এবার পুরো পুরি সামনের দিকে ঘুড়ে গেলো। তবে মুখে কোন আলো নেই সেই অন্ধকারই ছেয়ে আছে। হঠাৎ সে তার এক হাত ওপরের দিকে তুলে ধরে 🤟। উৎসুক জনতা উল্লাসে ফেটে পরে। আর বিশাল আকারের স্টেজে সেই অবয়ব টা তার ভারি ভারি কদম ফেলে কিছুটা সামনে এগিয়ে আসে।

Hummmm…Hummm…Hummmmmmmm
Hummmm…Hummm…Hummmmmmmm !!

“Bekhayali main bhi tera hi khayaal aaye
Kyun bichhadna hain zaroori
Ye sawaal aaye ❣️~~

~Teri nazdeekiyon ki khushi behisaab thi
Hisse main faashle bhi tere bemisaal aaye 🌸

“~Main joo tumse door hoon
Kyun door main rahoon
Tera guroor hoon ~~
′′Aa tu faasla mita
Tu khwaab sa mila
Kyun khwaab tod doon 🍂

“~~Bekhayali main bhi tera hi khayaal aaye
Kyun judaai de gaya tu ye sawaal aaye,
Thoda sa main khafa ho gaya apne aap se__
Thoda sa tujhpe bhi bewajah hi malaal aaye 🌷

__Hai ye tadpan, hai ye uljhaan
Kaise jee loon bina tere —
“Meri aab sab se hain annban
Bante kyun ye khuda mere Hummmm 🌹………

~~Ye jo log-baag hain
Jungle ki aag hain
Kyun aag main jalun 🔥……..
~Ye nakaam pyaar main
Khush hain haar main
••Inn jaisa kyun banun ooooooooooo 🌿………

“~~Raatain dengi bata
Neendon main teri hi baat hai–
••Bhulun kaise tujhe 🥀
Tu toh khayalon main saath hai 💔

~~Bekhayali main bhi tera hi khayaal aaye
Kyun bichhadna hain zaroori
Ye sawaal aaye 🧡🍂

~~Nazar gira de har ek manzar
Ret ki tarha bikhar raha hai“
~~Dard tumhara badan main mere
Zeher ki tarha utar raha hai “….

~~Aa zamaane aazma le roothta nahin
Faaslon se hausla ye toot”ta nahin “
“Naa hai woh bewafa aur
Na main hoon bewafa “
~`~`Woh meri aadaton ki tarah
Chhoothta nahin~ 🖤🥀…………………..

গান টাতে না পাওয়ার বেদনা, হারিয়ে ফেলার তীব্র যন্ত্রণা, প্রতিটা দিন প্রতিটা রাত কারো স্মৃতি নিয়ে ছটফট করার মতো অসহনীয় চাপ, কাউকে ভুলতে না পারার গাঢ় ছাপ স্পর্শ ছিলো। নিজের সর্বোচ্চ দিয়ে গেয়েছে গান টা। তাই গান টাতে এক রাশ মুগ্ধতাও ছিলো। কারো যেনো চোখ সরার নামই নিচ্ছিলো না। এক আলাদা নেশা, এক আলাদা ভালোলাগার মতো অনুভূতি কাজ করছিলো সবার মাঝেই। অবশেষে গান শেষ হয়। আর তখন আরেক দফা সবাই চিল্লিয়ে ওঠে।

পাবলিক;; Once more! Once more! Once more! Once more!

আসলেই এটা মানতে হবে যে যেই এই গানটি গেয়েছে He has a magical voice… আইরাত নিজেও বুঝলো যে না সে যতোটা খারাপ ভেবেছিলো আসলে ততটা খারাপ না। অনেক অনেক অনেক বেশিই ভালো। সে তার পাশে তাকিয়ে দেখে তনয়া অন্য দিন-দুনিয়ার কোন হুশ নেই। সে তার মতো করেই ড্যাবড্যাব করে তাকিয়ে আছে। আইরাত তা দেখে দেয় হালকার ওপর তাকে এক ধাক্কা। এতে তনয়ার হোস আসে।

তনয়া;; কিরে দেখলি তো দারুন না। আমি তো তোকে আগেই বলেছিলাম যে এই ছেলেটা সবার মাথা খারাপ করে রেখে দিয়েছে নিজের চার্ম দিয়ে।

আইরাত;; ছাতার মাথা।

তখনই স্টেজে এনাউন্সমেন্ট হয়।

“” Ladies & gentlemen, so finally here is the most handsome and powerful singer-rockstar Mr. Abraham Chowdhury Arnil…..””

কনসার্টের সামনে-পেছনে এবং দুই সাইড দিয়ে ফায়ার ওয়াল্ক জ্বলে ওঠে ঠাস করে। আর অবশেষে এবার কনসার্টের ফোকাস লাইট এসে আব্রাহাম ওরফে অর্নীলের ওপর এসে পরে। অর্নীল সোজা ফোকাস লাইটের দিকে তাকায়। তার চোখের মধ্যবিন্দু তে তা যেনো চিকচিক করছে। সেই চিরচেনা কাতিলানা হাসি, সেই মায়াবি চেহারা, সেই চাপদাড়ি, আর সেই চার্মিংনেস। অর্নীল সবার দিকে কিছুটা ফ্লাইং কিস ছুড়ে মারে। সবাই যে পরিমান চিল্লাচ্ছে তাতে এখন পাগল হওয়ার উপক্রম। তনয়া নিজেও চিল্লাচ্ছে। কিন্তু আইরাত, আইরাত সে যেনো এখন এক অন্য জগৎ এ চলে গিয়েছে। সে এখন আর নিজের মাঝে নেই। সব কিছু মাথার ওপর দিয়ে যাচ্ছে। কি থেকে কি হচ্ছে এইসব সে কিছুই বুঝতে পারছে না। কেননা আইরাত অর্নীল কে দেখেছে। হুবাহু আব্রাহামের মতো দেখতে হুবাহু। কোন অমিল নেই, এক বিন্দু পরিমানও নেই। কীভাবে সম্ভব এটা? আইরাত এখন অবাকের চরম পর্যায়ে চলে গিয়েছে। আইরাত এতো ভীড়ের মাঝে দাঁড়িয়েও চোখ গুলোতে একরাশ বিষ্ময় নিয়ে তাকিয়ে তাকিয়ে দেখছে। হঠাৎ টুপ করেই আইরাতের চোখ দিয়ে পানি গড়িয়ে পরে। সে নিজের চোখ গুলো কেই বিশ্বাস করতে পারছে না। একটা মানুষের আরেকটা মানুষের সাথে এতোটা মিল কি করে থাকতে পারে। পুরো কার্বান কপি। আইরাত আর যাই হোক না কেনো সে নিজের আব্রাহাম কে চিনে। খুব ভালো করেই চিনে। আইরাতের নিজেকে চিনতে ভুল হতে পারে কিন্তু তার আব্রাহাম কে চিনতে ভুল কখনোই হবে না। এটা কি তাহলে কোন কাকতালীয় ব্যাপার নাকি সত্যি আব্রাহাম। এতো বছর পর আবার আব্রাহাম? কি করে সম্ভব এটা । আইরাতের আব্রাহাম কি তাহলে মরে নি, সে বেচে আছে। আইরাত এগুলোই ভেবে চলেছে আর অপলকহীন ভাবে তাকিয়ে আছে। আইরাতের শরীরে কাটা দিয়ে উঠেছে। এক অজানা ভয় মনে এসে বাধা বেধেছে। কেনো জানি আইরাতের এখন সামনে থাকা এই অর্নীল কে দেখে খুব ভয় লাগছে। স্টেজের ওপরে অর্নীল হাসছে, কথা বলছে, তার ফ্যান দের দিকে হাত তুলে হাত নাড়াচ্ছে। আইরাতের দম ভারি হয়ে এসেছে এখন। মাথা কেমন যেনো ঘোড়াচ্ছে। নিজের চোখে এতো টাই পানি জড়ো হয়েছে যে সামনে সবকিছু কেমন ঘোলা ঘোলা দেখতে পারছে সে এখন।
তবে হঠাৎ করেই অর্নীল চলে যেতে লাগে। সেদিকে আইরাতের কোন খেয়াল নেই, সে তার মতো করেই নিজের ভাবনায় মগ্ন আছে। অর্নীল যখন একদম চলে যায় স্টেজের ওপর থেকে তখন আইরাতের মনে পরে যে সে স্টেজের ওপরে অর্নীল আর নেই। আইরাত দ্রুত পায়ে ভীড় ঠেলে বাইরে এসে পরে। বেশ কিছু মানুষের সাথে তার কিছুটা ধাক্কাও লেগেছে। বাইরে এসেই আইরাত নিজের চারিপাশে আব্রাহাম কে খুঁজতে লাগে। কিন্তু সে নেই। সেখান থেকে আরো কিছুটা দূরে এসেই আইরাত দেখে আব্রাহাম ফোনে কার সাথে যেনো কথা বলতে বলতে গাড়িতে উঠছে। একজন গার্ড গাড়ির দরজা খুলে দেয় আর আব্রাহাম গিয়ে বসে পরে। এটা দেখেই আইরাত সোজা আব্রাহামের কাছে চলে যায়। কিন্তু ততক্ষণে আব্রাহাম তার গাড়ি স্টার্ট দিয়ে দিয়েছে। আইরাত আর কোন উপায় না পেয়ে পাগলের মতো করে আব্রাহামের গাড়ির পেছনে ছুটতে লাগে।

আইরাত;; আব আব.. আ আব্রাহাম। আব্রাহাম। আব.. আব্রাহাম দাড়ান। আব্রাহাম একটু দাড়ান। আব্রাহায়ায়ায়ায়ায়ায়াম দাড়ান। আব্রাহাম আমার জন্য দাড়ান। আব..আব্রাহাম।।

আইরাত এগুলোই বলছে আর দৌড়িয়ে যাচ্ছে আব্রাহামের গাড়ির পেছনে। কিন্তু গাড়িতে জোরে গান বাজার ফলে কিছুই শোনা যাচ্ছে না। আর এদিকে আইরাত পাগলের মতো করে ছুটছে তো ছুটছেই। গাড়ির বেগ যেনো আরো আগে থেকে বেশ বেড়ে গেলো আর একটা সময় আইরাত হোচট খেয়ে নিচে পরে যায়। আর গাড়ি দূরে চলে যায়। আর যাই হোক কেউ তো আর গাড়ির সাথে দৌড়িয়ে পারবে না তাই না। আইরাত কোন রকমে উঠে দাঁড়ায়। হাটুতে ব্যাথা পেয়েছে অনেক। ছাল উঠে গিয়েছে। কুনি তেও কিছুটা ছাল উঠেছে। আইরাত উঠে দাঁড়িয়ে পরে। তারপর আবার সেই কনসার্টের কাছে চলে যায়। তনয়া কনসার্টের বাইরে দাঁড়িয়ে ছিলো। আইরাতকে আসতে দেখে তনয়া দ্রুত তার কাছে যায়।

তনয়া;; কিরে কোথায় ছিলি তুই? খুজছি তো আমি। আর একি ব্যাথা পেলি কি করে। ও গড ব্লাড বের হয়েছে তোর।

আইরাত;; শোন ওইসব ছাড় এখন এগুলো দেখার টাইম নেই। আগে এটা বল যে আজ কনসার্টে যে গান গেয়েছে সে কে ছিলো? (নিজের ওপরের হুডি টা খুলতে খুলতে)

তনয়া;; কি বলিস তুই এইসব, তুই উনাকে চিনিস না??

আইরাত;; না, মানে হ্যাঁ আরে কে উনি বল না?

তনয়া;; ইন্ডাস্ট্রির সবথেকে সাকসেসফুল রকস্টার আর সিংগার। আব্রাহাম চৌধুরী অর্নীল। কেই না চেনে উনাকে। এক নামে পরিচয় উনার। বাট এটিটিউড আর ইগো এগুলোই বেশি আর কি। পাত্তাই দেয় না। আর আজ তো দেখলি যে কি পরিমণ সুদর্শন উনি।

আইরাত;; আব্রাহাম!!

তনয়া;; কি?

আইরাত;; বাড়ি চল এক্ষুনি আর শোন আমার কোন এক গার্ড তোকে বাড়ি পৌঁছে দিবে বুঝলি আমি এখন গেলাম।

তনয়া;; কিন্তু এতো তাড়া কিসের তোর আরে??

আইরাত;; আমি যাই, বায়।

আর হ্যাঁ তনয়া আব্রাহাম আহমেদ চৌধুরী নামে কাউকে চিনে না। মানে দেখে নি। তাই তনয়ার কাছে এই অর্নীলই প্রথম। যার ফলে সে স্বাভাবিক আছে।
এই বলেই আইরাত গাড়িতে উঠে সাই করে চলে গেলো। প্রায় ৩০ মিনিট পর সোজা নিজের বাড়ির সামনে এসে থামে আইরাত। গার্ড কে গাড়ি পার্ক করতে বলে আইরাত দৌড়িয়ে বাড়ির ভেতরে চলে যায়।

আইরাত;; দাদি!! দাদি! প্লিজ নিচে এসো দাদি!!

ইলা আইরাতের গলা শুনতে পেরে হলরুমে আসে।

ইলা;; কিরে কি হয়েছে? এসেই এমন করছিস কেনো?

আইরাত;; দাদি।

আইরাত গিয়েই আগে ইলা কে জড়িয়ে ধরে। ইলা নিজের কাধে তরল কিছুর স্পর্শ পেলে বুঝে যে আইরাত কান্না করছে। থাকতে থাকতেই আইরাত হুহু করে কেদে দেয়।

ইলা;; আরে আরে হলো কি? কিছু কি হয়েছে নাকি আইরাত??

আইরাত;; দাদি আমি জানতাম যে আমার, আমার আব্রাহাম আমাকে, আমকে ছেড়ে কখনো কোথাও যাবে না। তোমরা শুধু ওকে ভুল বুঝেছো। আমি জানতাম ও ঠিক আছে। ওর মতো মানুষের কিছু কি করে হতে পারে। ইট”স জাস্ট ইম্পসিবল। কাল সব কটা পুলিশ অফিসারের চাকরি আমি খেয়ে দিবো কেননা তারা সব ভুল ইনভেস্টিগেশন চালিয়েছিলো।

ইলা;; মানে কি?

আইরাত;; আমি আমার আব্রাহাম কে দেখেছি দাদি। ও আব্রাহাম ই ছিলো। আমি ওকে চিনতে কখনোই ভুল করবো না। আমি সিওর, আমার মন বলে ও আমার আব্রাহাম। আই হেভ গাট ফিলিংস। ও, ও আমার আব্রাহাম ই ছিলো দাদি।

ইলা;; কাকে কি বলছিস? হয়তো ভুল দেখেছিস তুই।

আইরাত;; না দাদি, বিশ্বাস করো আমায় শুধু একটা বার। আমি ভুল দেখি নি।

ইলা;; হুমম (চিন্তিত সুরে)

আইরাত দৌড়ে গিয়ে সিড়ি দিয়ে ওপরে ওঠে নিজের রুমে চলে যায়।





চলবে~~

[ ঈদ মোবারক ❤️🌙✨। সবাইকে ঈদুল আজহার অনেক অনেক শুভেচ্ছা 🥰।]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here