সীমাহীন_ভালোবাসার_নীড় #লেখিকাঃনওশিন_আদ্রিতা #পার্টঃ২৩

0
373

#সীমাহীন_ভালোবাসার_নীড়
#লেখিকাঃনওশিন_আদ্রিতা
#পার্টঃ২৩
,
,
,
,
,
নওমি আইস্ক্রীম খাছিলো আর কানে হেডফোন দিয়ে গান শুনছিলো এমন সময় তার মাথা যেয়ে বাড়ি খায় কারো বুকে মাথা তুলে তাকিয়ে অচেনা কাউকে দেখে অবাক হয়। কারন এর আগে সে এই মানুষ টাকে দেখেছে বলে তার মনে নেয় কিন্তু মনে হচ্ছে চোখ গুলো তার ভীষণ পরিচিত।

নওমি দূরে সরে যেতে নিলেই বলিষ্ঠ এক হাত এসে তার কোমড় জরিয়ে তার দিকে টেনে নেয়। আচমকা টান পরায় নওমি যেয়ে বারি খায় ছেলেটির বুকে। অচেনা এক ঘ্রাণ মস্তিষ্কে অনেক চেনা বলে মনে হচ্ছে।আলাদা এক মাদকতায় নওমির সারা শরীরে শিহরণ জাগিয়ে দেয় শূন্য জায়গা টা অজান্তেই পূর্ণ মনে হচ্ছে।

নওমি চোখ বন্ধ করে ছেলেটির শরীরের গন্ধ নিতে থাকে।আদ্রিয়ান ও এতোদিন পরে নওমিকে কাছে পেয়ে জরিয়ে ধরে ধীরে করে যাতে নওমি টের না পাই কিন্তু দুইজনার এই সুন্দর মহূর্ত নষ্ট করতে সেখানে আসে নির।

কারো আসার শব্দ পেয়ে আদ্রিয়ান নওমিকে ছেড়ে দেয়।কিন্তু নওমি তখনো আদ্রিয়ান এর শরীরের ঘ্রাণ নিতে ব্যাস্ত

আদ্রিয়ানঃউহুম উহুম ম্যাডাম অচেনা একটা ছেলেকে যে এই ভাবে জড়িয়ে ধরেছেন মানুষে দেখলে তো ভুল ভাববে(নওমির কানের কাছে যেয়ে ধীর গলায়)

নওমি চমকে উঠে নিজের সম্মতি ফিরে পায় দ্রুত আদ্রিয়ান কাছ থেকে দূরে এসে দাঁড়ায়।লজ্জায় আদ্রিয়ান এর দিকে তাকাতেও পারছেনা।

নওমিঃছি নওমি তুই এতোটা নির্লজ্জ হলি কি করে তোর মাথা কি ঠিক নেই অচেনা অজানা এক ছেলের বাহুতে এই ভাবে ছি ছি।কিন্তু কি বা করতাম অজানা এক মাদকতায় ঘিরে ধরেছিলো যে।(মনে মনে মন আর মস্তিষ্কের মধ্যে যুদ্ধ চালাতে লাগলো)

কিন্তু নওমির যুদ্ধটা বেশিক্ষন স্থায়ী হলোনা কারন তার আগেয় নির এসে সেখানে উপস্থিত হলো।

নিরঃএনিথিং রং গাইজ দুইজনে এমন ভাবে দাড়িয়ে আছো কেন
নওমিঃনা না ভাইয়া কিছু হয়নি(তাড়াতাড়ি করে বলে উঠলো)

নওমির বলার ধরন দেখে নির এর ভ্রু কুচকে গেলো আর আদ্রিয়ান এর মুখে ফুটে উঠলো হাসি।

আদ্রিয়ানঃনাথিং মিস্টার নির চৌধুরী।
নিরঃওয়েলকাম মিস্টার খান। রেজওয়ান মেনসানে আপনার স্বাগতম।
আদ্রিয়ানঃথ্যাঙ্কিউ ইউ সো মাচ মিস্টার চৌধুরী।
নিরঃপিচ্চি আজকে দেখে আদ্রিয়ান তোকে পড়াবে।
নওমিঃমানে।
নিরঃতুই ভালো করে জানিস তোর এই অবস্থার জন্য তুই সব ভুলে গেছিস আর এই বয়সে তোকে স্কুলে পাঠানো সম্ভব না সো আজকে থেকে আদ্রিয়ান তোকে পড়াবে গোট ইট

নওমিঃ এই সেরেছে কাজ যাকে প্রথম দিন দেখেই আমার হার্টবুট(হার্টবিট মজা করে বললো) বাইরা গেসে তার কাছে পড়তে লাগলে আমার পড়া তো হবে না উলটো। তার উপরে যে হ্যান্ডসাম এরে দেখে তো স্যার স্যার ফিলিংস ই আসেনা(বিরবির করে)

আদ্রিয়ানঃস্যার স্যার ফিলিং আসেনা তো কি ফিলিং আসে(কানের কাছে ফিসফিস করে)
নওমিঃহিরো হিরো ফিলিং আসে পুরোই আগুন।
আদ্রিয়ানঃতাই নাকি মিস নওমি(জোরে)
নওমি বুঝতে পারে সে কি বলতে যায়ে কি বলে ফেলেছে লজ্জায় সেখান থেকে দৌড়ে চলে যায়। নির আর আদ্রিয়ান হো হো করে হেসে দেয়।

—–

আদ্রি সোফায় বসে অফিসের কিছু কাজ করছিলো এমন সময় নির সেখান দিয়ে যেতে লেগে বলে গেলো “”আমার জন্য এক কাপ কফি নিয়ে আমার রুমে আসবেন ১০ মিনিটের মধ্যে ১ মিনিট হেরফের হলে পানিশমেন্ট “”।কথা গুলো বলে হন হন করে চলে গেলো

আদ্রিঃআমার জন্য এক কাপ কফি করে আনো নাহলে পানিশমেন্ট।(নির এর নকল করে)আইসে আমার রাজা মশাই যতোসব আলাদা ফুটানী চাকরানী করে থুয়ে দিয়েছে। ধূর ভালোলাগে না। আজকে তোরে জন্মের কফি খাওয়াছি দ্বারা তুই।

বলে রেগে মেগে চলে গেলো কিচেনে কফি বানাতে। কফি বানায়ে সেটাতে ইচ্চামতো কাচা মরিচ ভেংগে দিয়ে দিলো কারন গুড়ো মরিচ দিলে লাল হয়ে যাবে আর নির বুঝতে পারবে।

কফিটা ছেকে মগে ঢেলে শয়তানী এক হাসি দিয়ে নির এর রুমের দিকে হাটা দিলো। নির তখন সোফায় বসে ক্লাইন্ট দের সাথে মিটিং করছিলো ভিডিও কলে।

আদ্রি কফি দিয়ে বের হতে নিবে তখনি নির আদ্রির হাত ধরে পাশে বসিয়ে দেয়।

নিরঃমিস আদর প্লিজ জয়েন দেট মিটিং।
আদ্রি আর কি করবে বসে গেলো মিটিং এর জন্য। নির এক সিপ কফি মুখে নিতেই তার ঠোঁটে হাসি ফুটে উঠলো।

নিরঃসরি জেন্টেলম্যানস আমাকে এই মহূর্তে মিটিং আ ক্লোজ করতে হচ্ছে।সরি

ওইপাশ থেকে কেউ কিছু বলতে যাবে তার আগেয় কল কেটে দেয়। আদ্রি দৌড় দিতে নিলেই নির আদ্রির হাত ধরে নিজের কোলে বসায় দেয় আদ্রির জান পাখি উড়ে যাবে এমন অবস্থা।

আদ্রি ছুটাছুটি করছে কিন্তু পেরে উঠছেনা নির এর সাথে।।নির এক হাত দিয়ে আদ্রির কোমড় জড়িয়ে রেখেছে।

আদ্রিঃএবারের মতো বাচিয়ে দেও আল্লাহ আর কোন দিন ও বাঘের সাথে লাগতে যাবোনা ভুল হয়ে গেছে আল্লাহ আমার প্লিজ। (মনে মনে)

নির লম্বা একটা সিপ নিয়ে সেটা না গিলে মুখে রেখে কফির মোগ টা সাইডে রেখে ডান হাত দিয়ে আদ্রির মুখ চেপে ধরে ঠোঁটে ঠোঁট মিলিয়ে নিজের মুখের সমস্ত কফি আদ্রির মুখে দিয়ে দেয়।
আদ্রি যেনো লাড়ি ভুড়ি বের হয়ে যাওয়ার উপক্রমে।এতো ঝাল মুখ নিমিষেই লাল হয়ে যায় ঠোঁট দুইটা ফুলে গেছে রীতিমতো।

নির আদ্রির সোফায় শুয়ায়ে দুই সাইডে দুই হাত বাধায়ে আদ্রির ঠোঁটের ভাজে নিজের ঠোঁট ডুবায় দেয়।
আদ্রি পা দুইটা লাফালাফি করছে।হাত দুইটা মুচরাছে।আদ্রি যখন দেখলো যে কাজ হচ্ছেনা তখন আর না পেরে নির ঠোঁটে বসায় দিলো কামড়। কিন্তু নির এর সেদিকে কোন ভ্রুক্ষেপ হলোনা উল্টো নির এর কামড়ে আদ্রির ব্যাথায় চোখে পানি চলে আসে।

প্রায় অনেক ক্ষন পরে নির আদ্রিকে ছেড়ে দেয়।আদ্রি তখন ফুফায় ফুফায় কান্না করছে কিন্তু সেদিকে নির এর কোন খেয়াল নাই সে নিজের ঠোঁট মুছে উঠে দাঁড়ায় কাবার্ড থেকে একটা প্যাকেট বের করে আদ্রির হাতে দেয়।

আদ্রি সেটার দিকে খেয়াল করেনা সে তো নিজের মতো কান্না করতে ব্যস্ত

নিরঃস্টোপ। যদি ৫ মিনিটে রেডি না হয়েছো তাহলে কেবল তো একটা কামড় দিলাম ঠোঁটে তখন পুরো শরীরে কামড়ের দাগ থাকবে আর লাইসেন্স ছাড়া আমি এতো দূরে যেতে চাচ্ছিনা কিন্তু তুমি যদি চাও তাহলে।

নির দুষ্টু চাহনী নিয়ে আদ্রির দিকে এগুতে নিলেই আদ্রি শপিং ব্যাগ নিয়ে দেয় দৌড়

——

রিয়াজঃকি শুরু করেছো হ্যা দিবো কানের নিচে এক থাপ্পড়।
(রাগী চোখে)
মেহেরঃওই একদম ধমকাবা না বলে দিলাম হু(নাক ফুলায়ে)
রিয়াজঃনাহ নাহ আপনাকে ধমকাবো না আদর করবো
মেহেরঃকরো(মিষ্টি হেসে)
রিয়াজঃদিবো এক থাপ্পড়।সব গুলো ফল শেষ করবা একটা যদি বাদ রেখেছো দিবো থাপ্পড়।
না খায়ে না খেয়ে নিজে তো কষ্ট পাছে আমার মেয়েটাকেও দিচ্ছে।
মেহেরঃওহ সব চিন্তা তো নিজের মেয়ের। মেয়ের মায়ের তো চিন্তা নাই থাকবেই বা কেন মেয়ের মাকে থোরি না ভালোবাসে।(অভিমানি কন্ঠে)
রিয়াজঃমেয়ের মাকে না ভালোবাসলে মেয়ে কই থেকে আসছে শুনি(দুই গালে হাত দিয়ে কপালে ভালোবাসার স্পর্শ দিয়ে)

(বুঝলেন না তো। তো শুনেন আজকে ছিলো মেহের আর রিয়াজ এর ডিভোর্স হেয়ারিং।দুইজনেই উপস্থিত ছিলো সেখানে। হুট করে মেহের এর শরীর টা খারাপ হতে শুরু করে কোন রকম চেয়ার থেকে উঠে দাড়াতে নিলেই মাথা ঘুরে উঠে।)

রিয়াজ মেহের কে কোলে তুলে নিয়ে আসে হস্পিটালে। আর সেখানে ডক্টর বলে
“আপনার ওয়াইফ প্রেগন্যান্ট জানার সর্তেও কিসের এতো টেন্সেন আর উনি খাওয়া দাওয়া করে না বিপি লো এরকুম থাকলে যে কেনো সময় মিসকেরেজ হতে পারে। টেক কেয়ার ওফ হার””

ডাক্তার এর মুখে সব শুনে তার মুখটা অন্ধকার হয়ে যায়।সে কেবিনে ঢুকে দেখে মেহের এর জ্ঞান ফিরে এসেছে রিয়াজ কে দেখেই মুখ ঘুরায় নেয় সে। রিয়াজ দরজা বন্ধ করে ভিতরে প্রবেশ করে মেহের এর পাশে বসে

রিয়াজঃশুনো আমাকে যেদিন আম্মু বলেছিলো আরেকটা বিয়ের কথা সেদিন ই আমি মানা করেদি কিন্তু আম্মু শুনেনা জোর করে মাইশা(যার সাথে বিয়ের কথা চলছিলো)দেখা করতে পাঠায় আমি ঠিক করে ফেলি যে ওর সাথে দেখা হলেই সব বলে দিবো কিন্তু যায়ে শুনি সে অন্য কাউকে ভালোবাসে আর বিয়ের দিন পালিয়ে যাবে কারন ছেলেটা কিছুদিন সময় চায় আর আমিও ভেবেনি সে পালিয়ে গেলে আম্মু মান সম্মান বাচানোর তাগিদে তোমার সাথে বিয়ে দিয়ে দিবে।

সব প্ল্যান মাফিক চলছিলো কিন্তু তুমি আমার মাথা খারাপ করে দিয়েছিলা ডিভোর্স ডিভোর্স করে রাগ উঠে গেছিলো তাই আমিও ফেক ডিভোর্স পেপার রেডি করায় তোমাকে শাস্তি দেওয়ার জন্য আর ওইটা কাজি অফিস ছিলো যেটা তুমি খেয়াল করোনি।

সব কিছু বলে দম নেয় রিয়াজ।তারপর কিছুটা মেলো ড্রামা হয়)

চলবে”!!!

আল্লাহ র রহমতে এখন আমি সুস্থ কালকে থেকে টাইমলি গল্প পাবেন ইনশাআল্লাহ।। সবার কাছে ছোট রিভিউ আশা করছি আল্লাহ হাফেজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here