কাজের মেয়ে – পর্বঃ33

0
322

#কাজের_মেয়ে
#Jannat_Jahan
#পর্বঃ৩৩
মীম নাদিম কে দেখে অপলক তাকিয়ে আছে।[এই মানুষ টাকে চিনা বড় মুসকিল। একেই আমাকে সহ্য করতে পারে না সারাক্ষণ ঝ*গ*ড়া করে আবার আমার জন্য এতো কিছু করলো।ছেলেটাকে ও-ই ভাবে মা*রা নাচ এ-র ও-ই খান থেকে এতো যত্নে নিয়ে আসা যেখানে অন্যরা আমাকে নাচতে বলছে এবং ওইখানেও ও-ই অবস্থায় নাচতে বাধা দেয়নি। আসলেই কি মানুষটা এতোটা কেয়ারিং?আমারতো হিং*সা হচ্ছে তার বউ এ-র ওপর]ভাবতে ভাবতে মীম হালকা হেসে দিল।
সবাই অবাক চোখে চেয়ে আছে মীম এ-র দিকে যে এখন নাদিমকে মন দিয়ে দেখতে বেস্ত।
নাদিম মীমকে তার দিকে তাকিয়ে থাকতে দেখে নিজেও তাকিয়ে আছে।মীম কি দেখছে তার দিকে তাকিয়ে তাই বোঝার চেষ্টা করছে।
ওদের একে অপরের দিকে তাকিয়ে থাকতে দেখে সবাই কা*শি দিয়ে উঠলো,,
এ্যাহেম,এ্যাহেম
ওরা বুঝতে পেরে চোখ সরিয়ে অন্য দিকে তাকালো।
য*ক্ষা হইছে নাকি তোদের?(নাদিম)
না, তবে যা দেখছি আসে পাসে,অনেক কিছুই হয়ে যেতে পারে।(অন্য ফ্রেন্ড)
মানে?
নাহ কিছু না।
মীম লজ্জা পেয়ে ওখান থেকে চলে আসে।একটু পরে বাসা খালি হয়ে যায়।যে যার মতো তাদের বাসায় ফিরে যায়।মীম হাতে হাতে সব কাজ করে নেয়।কাওকে কিছু বলার সুযোগ দেয় না।আগের মতো আর আলসেমি নাই।কাজ করতে করতে অভ্যাস হয়ে গেছে তাছাড়া নাদিয়ার ভয় তো আছের।কারো কথা শুনতে সে মোটেও রাজি না।
কাল নাচ এ-র সময় নাদিয়ারা ওখানে ছিল না পরে অবশ্য জানতে পেরেছে কিন্তু কেউ বির*ক্ত হয়নি বলে আর কিছু বলেনি।সব কাজ শেষ করে গোসল খাওয়া দাওয়া সেরে বিকালের দিকে পুরো ফ্রী হলো সে।জালানার পাসে দাড়িয়ে বাইরেটা দেখছে।কি অপরুপ এ-র প্রকৃতি।মুগ্ধ করা দৃশ্য।নিচের দিকে চোখ পরতে তার চোখ কপালে উঠে গেল।কি দেখছে সে।
নাদিম আসতেছে তার সাথে একটা ছেলে।[সর্ব**নাশ এখন কি হবে?এটা কিভাবে সম্ভব?নাহ কিছু একটা করতেই হবে। এটা হতে পারে না।]পায়চারি করতে করতে ভাবতে লাগলো এর মধ্যেই নাদিম এ-র ডাক।[যা ভেবেছিলাম তাই।এই ছেলে আমাকে ছাড়া কোনো কিছুই করতে পারে না।এখনো আমাকেই লাগবে।কেন গল্প টল্প করে বিদার দিয়ে দে তা না আমাকে ডাকছে।এখন কি করি?]
ভয়ে ভয়ে নাদিম এ-র ঘরে পা দিল সে।নাদিম মীমকে দেখে কিছুটা অবাক হলো। মীম ওরনা দিয়ে ঘোমটার মাধ্যমে মুখ ঢেকে রেখেছে।কিছু বললো না এ-ই ভেবে যে ঘরে সে একা নেই।তাই মীমকে যার জন্য ডেকেছিল তাই বললো,,
আমাদের জন্য চা নিয়ে আসো।
মীম মুখে কিছু বললো না। শুনে চলে গেল। নাদিম মীম এ-র দিক,,
চলবে,,,

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here