কাজের মেয়ে – পর্বঃ36

0
343

#কাজের_মেয়ে
#Jannat_Mim
#পর্বঃ৩৬
দেখ নাদিম ও আমাকে মারলো।আমার মা-বাবাও আমাকে কখনো মারে নাই।তোদের বাসায় এসে আমার এই দিন দিখতে হলো(কেদে দিয়ে)
কেন মা*রছো ওকে?
মীম এ-র মুখে কথা নাই।থাকবে কিভাবে ওতো কথাই বলতে পারছে না গলা যে ব্যাথা হয়ে আটকে আছে।তাই কথা বলতে পারছে না।
কিহলো বলো কেন মারছো ওকে?😡দিন দিন তোমার সাহস বেরেই যাচ্ছে।তুমিকি ভুলে যাচ্ছো তুমি কোথায় থেকে আসছো?এটা তোমার বাবার বাড়ি নয়।আসলে মানুষকে বেশি লায় দিলে মাথায় চরে বসে। তোমার হইছে যেই অবস্থা।কিছু বলা হয় না তেমন ভাবে তাই যা ইচ্ছা করে বেরাচ্ছো।তোমার সাহস হয় কিভাবে আমার বাসায় দাঁড়িয়ে আমারি ফ্রেন্ডের গায়ে হাত দাও।আর যদি এমন কিছু দেখি যেখান থেকে এসেছো সেখানেই রেখে আসবো।(কিছুটা জোরে)
বলে নাদিম হন হন করে চলে আসলো।একটা বাকা হাসি দিয়ে নিরাও নাদিম এ-র পেছন পেছন ফিরে আসলো।মীম এ-র চোখ বেয়ে পানি পরছে।একেই গলা ব্যাথা করছে তার ওপর নাদিম এ-র ঝাঝালো কথা যেন বুকে গিয়ে বিধেছে।আজ খুব কষ্ট হচ্ছে।জোরে জোরে কাদতে ইচ্ছা করছে।[কেন এমন দিন আসতে হলো আমার জীবনে?এই দিনটা না আসলেও পারতো।]ভেবে ভেবে মীম কেদে দিল।
____
পরের দিন খাবার টেবিলে মীম খাবার দিচ্ছিল। কিন্তু কোন কথা বলছিল না।নাদিম এ-র মা অনেক কথা জিগ্যেস করছিল ও শুধু হু হা করতে ছিলো।নাদিম ব্যাপার টা খেয়াল করে।ও আর চোখে কয়েক বার মীম এ-র দিকে তাকায় কিন্তু মীমকে একবারও তাকাতে দেখেনি।কালকের জন্য একবার খারাপ লাগছে আবার ভাবছে যা করেছে ঠিক করেছে।ওর এটা প্রাপ্য ছিল বেশি বেরে যাচ্ছে।
১১:৩০ এ-র দিকে মীম চা নিয়ে নাদিম এ-র ঘরে গেল।চা টা টেবিল এ রেখে ফিরে আসতে নিলে নাদিম বলে ওঠে,
এতো রাগ দেখিয়ে কোনো লাভ নাই।সরি টরি শোনার আসা থাকলে সেগুলো মাথা থেকে ঝেড়ে ফেলে দাও।সব কিছু এতো সহজ নয়।(ফোন এ-র দিকে চোখ রেখে)
আমাকে কখন রাগ দেখাতে দেখলেন?আপনাকে কিছু বলেছি কি?নাকি চিল্লাচিল্লি করেছি কোনটা?(থেকে গিয়ে শান্ত কন্ঠে)
তোমার হাব ভাব দেখে এটা বুঝতে কারোই কোন প্রব্লেম হবে না।আর আমাকে যে তুমি কিছু বলবে সে সুযোগ তোমার মতো আমি কাওকে করে দেইনা।তাই কেও চাইলেও আমাকে কিছু বলতে পারবে না।
দেখুন,না আমার কাওকে কিছু বলার প্রতি আগ্রহ আছে আর না কারও ডায়লগ শোনার প্রতি।তাই বেটার এটাই হবে আমাকে আমার মতো থাকতে দিন।আমার হাব ভাব এতো খেয়াল করার কোনোই দরকার নাই।
ফোন থেকে চোখ সরিয়ে মীম এ-র দিকে চোখ রাঙিয়ে কিছু বলতে যাবে,,

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here