ক্রাশ যখন বড় আপু-Part 18 & End

0
332

★★★ক্রাশ যখন বড় আপু★★★
#লেখক_আসিফ
~~~পর্ব_১৮_ও_শেষ~~~
.
.
আপুর কথা সুনে খুব ভয় পেয়ে যাই,,,।নতুন আত্মীয় শান্তা যদি আপুর কাছে এগুলো বলে দেয় মানসম্মান প্লাস্টিক।।।
— কি বলছি আপু?(কাপা কাপা কন্ঠে বললাম)
— কাল রাতে কি বলছিস?(আপু)
— আপু সরি,,,সাজিদ ই বলতে বলছিলো।।(সাজিদকে ধরিয়ে দেই)
— সরি টরি কাজ হবে না।।।বাজির টাকা দিয়ে আসো যাও।।(আপু রাতের ২০০ টাকা বাজির কথা বলছে তাহলে)
— অহ আচ্ছা আগে বলবে ত,, যাচ্ছি?(ভয় পাইছিলাম খুব)
তার পর ওদের পাওনা বুঝিয়ে দিলাম।।মাইশা ছিল শান্তার সাথেই।। ছোট ভাই সাজিদ অ তাদের সাথে।। যাক তাহলে কাজ হয়ে গেছে।
মজা করে কেয়েছে দুই দিন,,,,,,যাওয়ার সময় নাকি শান্তা সাজিদকে নাম্বার দিয়ে গেছে।।।এখন দিন নাই রাত নাই সাজিদের কানে মোবাইল।।প্রথম প্রেম ত তাই।।।
আজ ৭ই এপ্রিল,,, করোনা মহামারি তে বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ চলছে।দিন দিন বেড়েই চলছে রোগী আর মরার খবর।।।এই দুঃসময়ে আমার বাসায় থাকা জরুরি।।।অনেক কষ্টে বাসায় চলে আসলাম।।নিধি,, আম্মু,,আব্বুর সাথে না হয় শেষ সময়টা পার করি।।
প্রতিদিনের খবর দেখে কলিজা কেপে উঠে।আল্লাহ আমাদের উপর অনেক রাগ করে আছেন।।মসজিদে গিয়ে নামাজ পড়তে পারা যায় না।।মানুষ গুলো খাচায় বন্ধী হয়ে আছে।।পাখি গুলো স্বাধীন ভাবে উরছে।।সমুদ্র সৈকতে দেখা যাচ্ছে ঝাকে ঝাকে শুশুক,,,ডলফিন।।প্রকৃতি আজ নিজের গতিতে চলছে।।থমকে গেছে সারা বিশ্ব।।
লকডাওন করা হয়েছে আমাদের এলাকা।।।একটু পর পর পুলিশ আসছে।। রাস্তায় দেখলেই বারি,,,।কিন্তু এলাকার লোকজন কাজ ছাড়াই চায়ের দোকানে আড্ডা দিচ্ছে।,, পুলাপাইন গুলো একসাথে খেলতে যাচ্ছে।।সচেতন হচ্ছে না কেউ ই।।।মাঝে মাঝে সরকারকে গালি দিচ্ছে।।কিন্তু নিজেদের ভুল গুলো চোখে পরছে না।।।হতে পারে আমার কারনে আমার পরিবার ধংশের মুখে।।।
বাসা থেকে বের হচ্ছি না কেউ।।নিধির সাথে সময় কাটাচ্ছি ভালোই।।।।আব্বু আম্মু বলছিল,,,বিয়েটা করে নেই।।।।কিন্তু আমি মানুষের এই বিপদে আনন্দের সাগরে ভাসতে চাই না।।।
আল্লাহ আমাদের রহমত করুন পরে না হয় বিয়েটা করবো।।।
.
.
….সমাপ্ত….

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here