ইয়াসমিন_রিমা #অসম_প্রেম #পর্ব_৭

0
332

#ইয়াসমিন_রিমা
#অসম_প্রেম
#পর্ব_৭

বেশ কিছুদিন এই ভাবেই কেটে গেল।এত দিনে আদিত্য শেহ্জাহান খানের বাড়ি আগের মত একটু স্বাভাবিক হয়ে গেছে। সবাই শোক কাটিয়ে উঠতে পেরেছে।

হঠাৎ একদিন স্যার আমার বাড়ি আসল। আমি রান্না করছিলাম। দুপুরের জন্য।
, আপনি এখানে। হঠাৎ কিন্তু কেন।
সৌজন্য তার খাতিরে ভেতরে ঢাকলাম।ঢেং ঢেং করে আমার সামনে দিয়ে চলে গেল ভেতরে।চেয়ার দিলাম বসতে।
, আপনি কি খাবেন।
, তোমাকে
,কি মানে চা না কফি।
,কফি।
,এই নিন কফি।
,বস কথা আছে
,হ্যা বলুন কি বলবেন।
, তুমি কি ভেবেছ হ্যা অফিস না করলে। রেজিগনেশন লেটার দিয়ে আসলে। তোমার চাকরি শেষ। তুমি বোধহয় ভুলে গেছ। চাকরি জয়েন করার সময় একটি কন্ট্রাক পেপারে সাইন করে ছিলে।যদি ২বছরের মধ্যে চাকরি ছাড়ার চেষ্টা কর তবে। আমি তোমার সাথে যা ইচ্ছা তাই করতে পারি। এমনকি চাইলে জোর বিয়েও করতে পারি।আর যদি আমি তোমার চাকরি থেকে বার করে দেই ।তাতে তুমি কিছু করতে পারবে না।২বছর পর চাকরি ছাড়লে কোমার কোনো ঝামেলা হতই না।আর সেই দিকে ত তুমি ২ মাস করেছ। এখন শর্ত অনুযায়ী তুমি আমাকে বিয়ে করবে।আর না করলে তোমার লাইফ আমি হেল করে দিব।আর জান আমি করতে পারি।
, আপনি এগুলো কি বলছেন। কেন পরে আছেন আমার পেছনে। আমি পারব না করতে।
,তাই ভেবে দেখ কি করবে। তোমার অনেক ছবি আমার কাছে আছে। আমি সব প্রেস মিডিয়া কে দিয়ে বলব। তুমি আমার সাথে দিনের পর দিন রাত কাটিয়েছ।আর সবাই যদি এটা জানে তুমি আমার র*ক্ষিতা।তখন কেমন লাগবে।পরবে সবাইকে মুখ দেখাতে।আর আমার মনে হয় তোমার বাবা মা র কি অবস্থাটা হবে। তাই তা বলছি তা কর।
, আপনি এসব কেন করছেন। আপনি কেন বুঝতে পারছেনা।একটা মেয়ের সম্মান কিশের থাকে। আপনি প্লিজ কিছু করবেনা।

এসব যদি সত্যি সত্যি উনি করে ফেলেন তখন কি হবে।হায় আল্লাহ তাহলে তো সবাই জানবে আমি কে। আমার image কি হবে। oh god.Its my fault.মেজাজ টা এত পরিমাণে গরম হয়ে গেল। এই টুকুনি একটা ছেলে সে কি না এই প্রেমা চৌধুরীকে থ্রেট দেয়।যার ইশারায় পুরো রাজনীতি চলে।কি হবে এখন। নম্র ভাবে খুব ঠান্ডা মাথায় কাজ করতে হবে।যা হচ্ছে তা হোক।পরে সময় বুঝে ব্যবস্থা নেয়া যাবে।

,কি ভয় পেয়ে গেলে নাকি।আর শোন বিয়েটা হবে ২ মাসের কন্ট্রাক ম্যারেজ।এই দুই মাস আমার স্ত্রীর পরিচয়ে থাকতে হবে।আর এর মধ্যে আমার কাছ থেকে কোন স্বামীর অধিকার পাবে না।ব্যাস শুধু লোকদেখানো।
এই দুই মাসের মধ্যে যদি আমার তোমার প্রতি ভালোবাসা জন্মায় তবে সারাজীবন থাকতে পারে।

শুধু দুই মাস যাক বাবা বাঁচা গেল। এই দুই মাস খারাপ বউ হলে এমনিতেই অতিষ্ঠ হয়ে ছেরে দিবে। সম্পর্ক ভাংয়ার কত উপায় আছে।বাকা হাসি দিয়ে।এর শিক্ষা ত ওকে পেতেই হবে কার সাথে পাংঘা নিয়েছে।

, আমি পারব না করতে।
, করতে হবে। এই ছবি পাঠিয়ে দিয়েছি । এখন ডিসিশন তোমার। ভুগবে নাকি রাজি হবে।
, আপ,,,নি

বলতে বলতে চলে যাচ্ছিল। পেছন ফিরে তাকাল রান্না বসিয়েছি দেখে বলল।

,ওহ রান্না করছ‌। তাহলে খেয়েই যাই।

কি ছ্যাছরা মাইরি। একবার ও বলাম না খেয়ে যেতে।আগ বাড়িয়ে খেতে এসছে। নিজের উপরি খুব রাগ হচ্ছে। কোথায় এসে পরলাম। আল্লাহ।এত কাঁঠালের আঠা মত লেগে রয়েছে।

, একটু অপেক্ষা করুন।

বসে বসে ফোন টিপছে। তাকাচ্ছে উফ্ মনে হয় কোনো দিন কোন মেয়ে দেখেনি। বেহায়া কোথাকার। অসভ্য।
মন চায় চোখ দুটো উঠিয়ে ফেলি।

চলবে,
(কেমন হল জানাবেন। সবাই একটু কষ্ট করে জানাবেন যে কতজন গল্পটা পড়ছেন। তাহলে একটু ধারনা হত।)

#everyone

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here