লেখিকা_ইয়াসমিন_রিমা #অসম_প্রেম #পর্ব_২ (বোনাস পার্ট)

0
524

#লেখিকা_ইয়াসমিন_রিমা
#অসম_প্রেম
#পর্ব_২ (বোনাস পার্ট)

#বর্তমান,
,শ্রাবন, কেমন আছেন আপনি। আসলে আপনাকে কিছু কথা বলতাম যদি কিছু মনে না করেন।

আজকে ওই বজ্জতা থ্রে ট দিয়ে দিছে।কি করব এখন কথা বলা ছাড়া উপায় নেই। কথা না বললে আমার পিছু ছাড়বে না।

, হ্যা বলুন কি বলবেন।
হাঁটছি আর কথা বলছি।ব্যাগ কাঁধে নিয়ে।

, শ্রাবন, আমি আপনাকে খুব পছন্দ করি। যেদিন থেকে দেখেছি সেই দিন থেকেই আপনাকে ভালোবেসে ফেলেছি।কি করব এখন আমি। আপনাকে ছাড়া থাকতে পারছি না।
,এগুলো কি বলছেন আপনি।

মনে মনে, আমি শুনে স্কট হয়ে গেছি।হাত মুষ্ঠিবদ্ধ করে রাগ কন্ট্রল করলাম। পৃথিবীতে কি আর কোনো মেয়ে নেই।সব আমার পেছনে কেন পড়ে আছে।মাথা খুব গরম হয়ে গেল।
, দেখুন আমি এখানে নতুন এসেছি। আপনার সাথে অল্প দিনের পরিচয়। তার মধ্যে আপনি এতকিছু ভেবে নিয়েছেন। আমি আপনাকে সেভাবে দেখিনি‌।

মনে মনে,মন চায় ইচ্ছা করে কেলানি দি।কিন্তু আর কিছুই পারলাম না। পাবলিক প্লেসে তা করলে কাদা গোলা হবে। এরকম হবে জানলে দেশেই ফিরতাম না। আমার লোক পাঠাতাম।এর শিক্ষা ওকে দিয়েই ছাড়ব আমি। আগে আমার কাজ শেষ হোক ।তারপর দেখবে আমার আসল রূপ।

,শ্রাবন, আমি আপনাকে ভালোবেসে ফেলেছি। আপনি যদি আমাকে ভালো না বাসেন আর বিয়ে না করেন তাহলে আমি আত্ম**হত্যা করব। তার জন্য একমাত্র আপনিই দায়ী হবেন।প্লিজ রাজি হয়ে রান্না।

, আমি সেভাবে দেখিনি‌। আপনি ভুল ভাবছে,,ন

কথা বলার সময় দেখি আমার হাত ধরেছে। হাত সরাব সময় দেখি। গাড়ির কাচ নামিয়ে দেখছিল আমার বস আমার দিকে তাকিয়ে আছে। রাগে চোখ লাল হয়ে গেছে। মনে হয় কান দিয়ে ধোঁয়া বের হচ্ছে। কোনো উপায় না পেয়ে হাত সরিয়ে নিয়ে। দিলাম এক দৌড়।

কিছু দূর গিয়ে দেখি আমার ফোন বেজে উঠল।দেখি আমার বস Mr.আদিত্য শেহ্জাহান খান আমাকে ফোন করেছে ।এই শালা কি আর কোনো কাজ নেই শুধু আমার পেছনে পড়ে আছে।

কি করব এখন আমি ফোন ধরব নাকি কাটব। কিছু বুঝতে পারছি না।

চলবে,,,
,কেমন হল জানাবেন,

Easmin Rima
সকল আপডেট পেতে পেজটি লাইক করে রাখুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here