#তোমার_পিছু_পিছুপর্ব-৭

0
357

#তোমার_পিছু_পিছুপর্ব-৭

-স্যার…. আপনে কোথায় আছিলেন,,,,, আমি আপনারে খুইজ্জা মরি….
সালাম মিয়ার চিন্তিত চেহারা দেখে,,,বর্নর নিজেরও একটু খারাপ লাগলো। বেচারা বেশ টেনশনে পড়ে গিয়েছিলো বোধহয়।
-বই কিনা শেষ চাচা….. গাড়ি কোথায়??
-মার্কেটের সামনে পার্ক করেছি স্যার…… স্যার ছাতার নিচে আসেন…. ভিইজ্জা চুবায়া যাইতেসেন….
এতক্ষনে বর্ন টনক নড়ল…. ঝট করে পাশে তাকালো… আরে আশ্চর্য্য!!!! মেয়েটা কই গেলো…. পাশেই তো ছিলো…. বর্ন ঘাড় ঘুরিয়ে এদিক সেদিক তাকালো…. নাহ..!!! কোথাও নেই….
-স্যার,,,, চলেন,,, চলেন.…… ম্যাডাম বার বার ফোন দিতেছে….. দেন,,,বইগুলা আমার হাতে দেন।

বাসের একটা সিটই খালি ছিলো,,,তামান্না দ্রুত যেয়ে সিটটা দখল করে নিলো…. ফোস করে একটা স্বস্তির নিঃশ্বাস ছাড়লো…. চলন্ত লোকাল বাসে খালি সিট পাওয়া… আর হাতে চাঁদ পাওয়া একই রকম মনে হয় তামান্নার কাছে….। হাতের ভিজা ছাতাটা একপাশে সড়িয়ে রাখলো। বাস পেয়ে গেছে এখন সেই গাড়িওয়ালা জাহান্নামে যাক…….ভাগ্যিস ঠিক সময় বাসটা ধরতে পেরেছিলো…..এখন ওই শালার গাড়ি ছিলো নাকি না ছিলো ওইসব নিয়ে আর সিআইডি গিরি করার প্রয়োজন মনে হয় নি।
বাস এসে থামলো জুরাইন রেলগেট…. বাস থেকে নেমে রাস্তার অবস্থা দেখে তামান্নার রীতিমতো কান্না করে দিতে মন চাইলো….. এতো বাজে অবস্থা কেনো হয় রাস্তার… আর বৃষ্টিই বা কেনো পড়ে!!!!
বর্ন বাসায় যেয়েই শাওয়ারে চলে গেলো….. মোটামুটি ভিজে গেছে ও নিজেও….. শাওয়ার থেকে বের হয়ে…. টাওয়াল দিয়ে মাথা মুছতে মুছতে বইগুলো আবার চেক করতে লাগলো….নিজের অজান্তেই ওর মুখে ছোট্ট হাসির রেখা ফুটে উঠল….. মেয়েটা ঝগড়াটে ছিলো বটে….. কিন্তু এভাবে হঠাৎ করে হাওয়ায় মিলিয়ে গেলো!!! বর্ন যে সত্যি কথাই বলেছিলো সেটাও পর্যন্ত যাওয়ার আগে চেক করে গেলো না!!!!

নীলময়ী যখন লিভিংরুমে প্রবেশ করল মাহমুদ সাহেব রীতিমতো চিৎকার করে উঠলেন…. কারন!!! নীলময়ী পুরোদমে কাদায় লেপ্টে আছে…
-বিশ্বকাপ জিতে এলাম বাবা….
মাহমুদ সাহেব মেয়ের দিকে তাকালেন….. গ্রে কালারের ট্রাওজার কাদায় লেপ্টে সম্পুর্ণ কালারই চেঞ্জ করে ফেলেছে…. বা হাতের কুনই-এর দিকটা কেটেছে বোধহয়… হালকা লাল লাল লাগছে….. কোকরা চুলগুলো একদম বৃষ্টির পানি আর মাটিতে………!!!!
মাহমুদ সাহেব মেয়ের দিকে একনজর তাকালেন। নীলময়ী সেই নজর উপেক্ষা করে সিড়ি বেয়ে নিজের রুমের দিকে রওনা দিতে লাগলো…রুমে যেয়ে ধড়াম করে দরজা বন্ধ করল…. এবং ঠিক সেকেন্ড খানিক পর দরজা খুলে… চিৎকার করে বলল,
-বাবা খিচুড়ি করতে বলতো…. আমার টিম জিতেছে…. সবাইকে আমার পক্ষ থেকে ট্রিট….।
মেয়ের কথা শুনে মাহমুদ সাহেব ছোট্ট একটা নিঃশ্বাসের ফেলে… কিচেনের উদ্দেশ্যে রওনা দিলেন…
(আসছে)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here