Addicted_love Part:58

0
966

#Addicted_love
Part:58
Aarizona Ella
অফিস থেকে বাড়ি ফিরতে প্রায় সন্ধ্যা হয়েছে ইশফাকের।
এলা,,,,,,আন্টি এলা কই?কিচেনে আন্টি কে দেখতে পেয়ে জিজ্ঞেস করলো ইশফাক!!
এতক্ষণ বাগানে ছিলো এখন হয়তো রুমে গিয়েছে।।(আন্টি)
ইশফাক রুমে গিয়ে এলাকে খুজতে লাগলো কিন্তু এলা রুমেও নেই।।
এলায়ায়ায়ায়া,,ডাকতে ডাকতে ওয়াস্রুমে চেক করলো কিন্তু সেখানেও নেই,,,গোটা বাড়ি,ছাদ,বাগানে তন্ন তন্ন করে খুজেছে ইশফাক এলাকে কিন্তু কোথাও পাওয়া যাচ্ছে না,,রাগে আর ভয়ে ইশফাক এর চোখ থেকে পানি ঝরছে।
এলা ঘরে ফিরে দেখছে ঘর ভর্তি পুলিশ,,,পুলিশ দেখে কিছুটা ভয় পেয়ে গেলো সে,,ভ্যাবাচ্যাকা খেয়ে ভিতরে ঢুকলো,,
হঠাৎ এতো পুলিশ কেন?ইশফাক ঠিক আছে তো?😨😰হলে গিয়ে দেখছে ইশফাক পুলিশ কমিশনার এর সাথে কথা বলছে,,,এলা অবাক হয়ে তাকিয়ে আছে😕ইশফাক এর কপালের একপাশে হাল্কা ব্যান্ডেজ দেখে ঘাবড়ে গেছে সে,,
এলা এতক্ষন কোথায় ছিলে তুমি?(আন্টি)
আন্টি আমি তো!!!!!ঠাাাাসসসসস,,,,এলা গালে হাত দিয়ে রেখেছে,,,চোখ থেকে শুধু পানি পড়ছে তার,,,
আমাকে না বলে কোথায় গেছিলে তুমি?মানা করেছিলাম না কোথাও না যেতে???এই মেয়ে আমাকে কি জোকার মনে হয় তোমার? বলো😠ক টা বাজে এখন?আমি বাসায় ফিরেছি সন্ধ্যা ৬টায়,,এখন বাজে ১০ টা,,কোথায় গেছিলে তুমি হ্যাঁ,,এতো কষ্টো না দিয়ে আমাকে নিজ হাতে বিষ খাইয়ে দাও,,এই মেয়ে আমার অনুমতি ছাড়া বাড়ির চৌখটে ও যাবে না তুমি,,কোথাও যাবার প্রয়োজন হলে আমাকে বলবে,, যেখানেই থাকি সেখান থেকে ফিরে আমি নিয়ে যাবো খুব জোরেই চিতকার করে বলছে ইশফাক কথা গুলো।।
এলা ফুপিয়ে ফুপিয়ে কাঁদছে কিছু বলছে না,,,এলাকে কাঁদতে দেখে ইশফাক নিজের রাগ নিয়ন্ত্রণ করে এলাকে হেচকা টান দিয়ে নিজের বুকের সাথে শক্ত করে জড়িয়ে নিলো।।।
তোমাকে এখানে কোথাও দেখতে না পেয়ে খুব ভয় পেয়ে গেছিলাম,,,কিছুক্ষণের জন্য লেগেছিলো তোমাকে আবার হারিয়ে ফেলেছি,,সরি জান তোমাকে এভাবে হার্ট করতে চাই নি আমি,,২ ঘন্টা রাস্তায় পাগলের মতো খুজেছি তোমায় কোথাও না পেয়ে মাথা হ্যাং হয়ে গেছিলো আমার,,কোথায় গেছিলে তুমি?(ইশফাক)এলাকে ছেড়ে দাঁড়ালো ইশফাক।
বাগানে হাটছিলাম,,, বাইরে থেকে কারও কান্নার আওয়াজ শুনতে পেয়ে গেইট এর বাহিরে গিয়ে দেখছি আমাদের পাশের বিল্ডিং এর এক মহিলা,,প্রেগন্যান্ট ছিলেন বহু কষ্টে নিচে নেমে ব্যাথায় কাতরাচ্ছিলেন আমি যেতেই দেখছি মাটিতে লুটিয়ে পড়েছেন,,সহ্য করতে না পেরে উনাকে হসপিটালে নিয়ে যায় সাথে উনার ৮ বছরের বাচ্চা ও ছিলেো,,হসপিটালে গিয়ে বাচ্চাটা থেকে তার বাবার নাম্বার নিয়ে রিসিপশন থেকে ফোন করে দ্রুত আসতে বলি,,মহিলার হাজবেন্ড আসার অপেক্ষা করতে করতে দেরি হয়ে গেছিলো আর আমার কাছে টাকাও ছিলো না পায়ে হেটে এসেছি তাই ফিরতে রাত হয়েছে😞(এলা)
খুব ভয় পেয়ে গেছিলাম আমি sorry জান i m extremely sorry sweetheart…. হাতে কি হয়েছে তোমার কিভাবে ব্যাথা পেয়েছো?আর তোমার গোটা শরীরে ময়লা কেন😟😟😟হতড়ম্ভ হয়ে জিজ্ঞেস করলো ইশফাক।
পড়ে গেছিলাম নালায়😑😑😐😐গাধার মতো হয়ে উত্তর দিলো এলা।।
আল্লাহহহহহহহহহ,,,,,,তোমাকে নিয়ে যে কই যাবো আমি,,পাগল ছাগল একটা,, নিজের কপালে এক হাতে বারি দিয়ে কথা গুলো বললো ইশফাক।
পুলিশদের বিদায় দিয়ে এলাকে রুমে নিয়ে গেলো ইশফাক।
আপনার মাথায় কি হয়েছে?(এলা)
তড়িঘড়ি করে গাড়ি ব্রেইক করার সময় হাল্কা ব্যাথা পেয়েছি। এলাকে খাটে বসিয়ে হাতের কনুই এ ওয়াশ করে ব্যান্ডেজ করে দিলো ইশফাক।
আগে ফ্রেশ হয়ে আসো যাও,,(ইশফাক)
আপনি হবেন না?(এলা)
আচ্ছা আমার বউ এর বুঝি একসাথে ফ্রেশ হওয়ার ইচ্ছা জেগেছে তাই না?😁(ইশফাক)
না না না,,আমি তা বোঝাইনি 😣😣😣(এলা)
আমি বুঝেছি,,বলেই ইশফাক এলাকে কোলে তুলে ওয়াশ্রুমে ঢুকে পড়লো।।🙈🙈💓💓
দুজন ফ্রেশ হয়ে বের হওয়ার পর,, এলা ড্রেসিং টেবিলে বসে চুল মুচ্ছে,,ইশফাক ঝুকে পেছন থেকে এলাকে জড়িয়ে ধরে তার ভেজা চুলে ইশফাক তার নাক ডুবিয়ে দিয়ে ঘ্রান নিচ্ছে।
সবসময় রোমাঞ্চ ছাড়া আর কিছু করতে ইচ্ছা করে না আপনার?(এলা)
বউ এতো সুন্দর হলে কেউ নিজেকে কন্ট্রোল কিভাবে করবে? (ইশফাক)
মুচকি হাসছে এলা,,,কিছু খান নি আপনি নিচে চলুন খেয়ে আসি।।
একটা কথা ছিলো (ইশফাক)
এলাকে তার দিকে ঘুরিয়ে মাটিতে পা ভাজ করে বসলো ইশফাক,এলার দুহাত তার দুহাতের মাঝখানে নিলো ইশফাক।
আমার সবকিছু তোমার,এই বাড়ি,, এখানের সব কিছু,,আমার যা আছে,এখানে বিডি তে সব কিছু তোমার অংশ সো কোন ফরমালিটি করবে না,,বাচ্চামি ছেড়ে নিজের সংসার কে গুছিয়ে নাও,,একটা রাজকীয় চাবি এলার দিকে এগিয়ে দিলো ইশফাক।
এলা অবাক হয়ে তাকিয়ে আছে ইশফাক এর দিকে,কি বলবে কিছুই বুঝে উঠতে পারছে না এলা।
চলবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here