তোর দিওয়ানা শুধুই আমি😎 #My madness love😍 #লেখিকা_তামান্না #পার্ট_15

0
327

#তোর দিওয়ানা শুধুই আমি😎
#My madness love😍
#লেখিকা_তামান্না
#পার্ট_15

টেবিলের সাথে গা ঠেসে দাঁড়িয়ে আছে মাফিয়া কুইন Veleniya loya..সে দুই হাত বুকের উপর ভাঁজ করে ফারুক আর তার দুই সাথীর দিকে শান্ত নজরে তাকিয়ে আছে। ভেলেনিয়ার পাশেই তার এসিসটেন্ট রিয়া হাতে থ্রি স্টার গার্ন যেটা দেখতে বড় আকারের বাইরের দিকে মুখে তিনটা গর্ত। একবার চাপ দিলে একসাথে তিন বুলেট বের হবে। সে ব্লাক পেন্ট আর টি শার্ট পড়ে মুখ দেখিয়ে দাঁড়িয়ে থাকলে ও ভেলেনিয়া নিজেকে পুরোপুরি ঢেকে রেখে তাদের সাথে সামনে দাঁড়িয়ে আছে। তার মুখে ব্লাক মাস্ক পড়া।

ফারুক আর তার দুই সাথী এতোক্ষণ অজ্ঞান ছিলো। তারা নিভু নিভু চোখ খুলে আশেপাশে তাকিয়ে সামনের দিকে নজর পরতেই ভয় পেয়ে যায়। কারণ সামনেই সে মানুষটা দাঁড়িয়ে আছে যে সুমনাকে তাদের শিকার হওয়া থেকে বাঁচিয়ে ছিলো। ভেলেনিয়া যেভাবে ছিলো সেভাবে থেকেই ফারুককে নিজের ডান হাতের তর্জনী আঙুল দিয়ে ইশারা করে জিগ্গেস করে……

ভেলেনিয়া :::: তুই ফারুক এম আই রাইট??

ফারুক কি বলবে বুঝতেছে না কারণ সেই ত রেপ করতে চেয়েছিলো। ভেলেনিয়া ফারুককে কিছু বলতে না দেখে রেগে তার পাশে থাকা সালফিউরিক এসিড যা ভয়ানক মারাত্মক কেমিক্যাল হাতে নিয়ে তিনজনের মুখের উপর ছুঁড়ে মারে। কেমিক্যাল তাদের মুখে পড়ার সাথে সাথেই তিনজন ব্যথায় যন্ত্রণায় মুখ পুড়ে জ্বলছে যেতে থাকে। তারা কাতড়াতে লাগে। কিন্তু হাত পা চেয়ারের সাথে বেধে দেওয়ায় না পরছে নড়তে,,, না পারছে মুখের উপর পড়া কেমিক্যাল দূর করতে।

ভেলেনিয়া ওদের কিছুটা কাছে এসে বলে :::: যা করতে গেছিলি তারই শাস্তি ! কেমন লাগে সেই যন্ত্রণা যখন কোনো মেয়ের শরীর হরণ করে তাকে জ্বালিয়ে পুড়িয়ে কবরে দাফন করিস। সেই শাস্তি পাচ্ছিস। এখন বুঝ তোরা মুখের এক এক অংশই কিছুক্ষণের মধ্যে গলতে লাগবে,,,তোদের দাতঁ বের হয়ে পরবে আর চোখ এর কথা টা বলবোই বা কি চোখের মণি ত পানির মতো গলে যাবে(বাঁকা হেসে)

ভেলেনিয়া রিয়ার দিকে তাকিয়ে ইশারা করে কারের কাছে যেতে বলে হাত দিয়ে ইশারা করে 120 র্ফোমুলা ইউজ করবে বলে। রিয়া ভেলেনিয়ার ইশারা বুঝতে পেরে সাথে সাথে গাড়ির এখানে যায়। ছেলেদের মধ্যে এক ছেলে ভেলেনিয়ার দিকে তাকিয়ে চোখজোড়া অনেক কষ্টে খুলার চেষ্টা করে বলে……

ছেলে:::: ম্যাম আপু প্লিজ মাফ করে দাও !? আর কখনো এমন খারাপ কাজ করার কথা ভাববোও না। নিজের ছোট ভাই ভেবে কিছু করিয়েন না(মনে মনে : দেখ একবার তোরে পটায়নি এরপর নিজেই তোরে রেপ করে তোর শরীরে কেমিক্যাল ঢালবো [বাঁকা হেসে])

ভেলেনিয়া ছেলেটার কথাশুনে নিজের চোখজোড়া ঘুরিয়ে এটিটিউট ভাব এনে বলে :::: আচ্ছা (বাঁকা হেসে) আমি বাকিদের ভাই বলতে,,,বানাতে পারি। তবে (কপালে চুলকানি দিয়ে) রেপিস্টদের আমি কি বানায় জানিস?? আমি আমি রেপিস্টদের অধর্ম পশু বলি। কারণ হরণ করার সময় এরা পশুর মতো হয়ে করে আর যখন নিজের চাহিদা মিটিয়ে ফেলে তখন সেই শিকারিকেই শেষ করে দেয়। এতো এতো নিষ্ঠুর কেন রে তোরা?? (ফারুকের বুকে জোরে পা দিয়ে চেপে রাগে বলে)

ভেলেনিয়া ::: তোদের এর শাস্তি একটাই তোরা মরবি মানে মরবি।

তখনই রিয়া ভেলেনিয়াকে ডাক দিয়ে ভেলেনিয়ার হাতে মার্সিস দেয়। মার্সিস হাতে নিয়ে ডেভিল স্মাইল দিয়ে ছেলেদের দিকে তাকিয়ে পিছ ঘুরে হাটা শুরু করে দে। তার সাথে রিয়াও বের হয়ে আসে। ভেলেনিয়া দরজাটা বাহির থেকে লক মেরে দিয়ে কারের কাছে নিচে মাটির দিকে তাকায়। সেখানে কেরোসিন ফেলানো। ভেলেনিয়া মার্সিস চালিয়ে হাত থেকে ফেলে দে। এতে আগুনের ছুয়া কেরোসিনের উপর পড়তেই সাথে সাথে কেরোসিনের লাইন মতো পুরো ঘরের মধ্যে আগুন লেগে যায়। ভেলেনিয়া মুখ ঘুরিয়ে কারের মধ্যে বসে পড়ে। রিয়া ও বসে পড়ে

ভেলেনিয়া গাড়ি স্টাট দিয়ে নিজের লোয়া অফিসে এসে পা রাখতেই সেখানকার সব স্টাফরা দাঁড়িয়ে সম্মান জানায়। সে সবাইকে বসতে বলে নিজের কেবিনে চলে আসে। নিজের সিটে বসে দোলতে থাকে। তখনই রিয়া রুমে এসে নক দে।

ভেলেনিয়া চোখ বন্ধ অবস্থায় বলে ::: কাম ইন।

রিয়া এসে গম্ভীর কণ্ঠে বলে ::: ম্যাম এক মেয়ে আমাদের অফিস মেসেজ লাইনে মেসেজ পাঠিয়েছে স্পেশালি আপনাকে।

ভেলেনিয়া শুনার সাথে সাথেই চোখজোড়া খুলে বলে :::: এখনই মেসেজটা আমার ইমেইল করো। রাইট নাউ(গম্ভীরতা ভাব এনে গলা শক্ত করে)

রিয়া নিজের মাথা নাড়িয়ে নিজের কেবিনে চরে যায়। ভেলেনিয়া দুইহাত এক করে নিজের সিটে বসে দুলতে থাকে। পাচঁ মিনিট হতেই ওর লেপটপে ইমেইল বক্সের সাউন্ড ভেসে আসে। সে তড়িঘড়ি করে ইমেইল বক্সে ঢুকে সেই ফাইলে ক্লিক করে সব কথা শুনতে থাকে।

ভেলেনিয়া কথাগুলো শুনে তার আচমকা শরীরের মধ্যে কম্পন দিয়ে উঠে। সে ইমেইল বক্স থেকে বের হয়ে এক জটে লেপটপ বন্ধ করে দে। মনে মনে বলে……

ভেলেনিয়া :::: তুমি আছো আমারই সামনে। তবে গভীর গহিনের গর্ত থেকে খুজছো?? কিন্তু কেনো। তোমার কি হয় কি কারণ ?? (ভাবতে ভাবতে দুইহাত কপালে চেপে তখনই সে হাত সরিয়ে ডেভিল স্মাইল দিয়ে ) তুমি যেই হয় খুব জলদিই তুমি নিজেই সামনে আসবা। কোজ আই হেভ এ ওয়ান্ডারফুল প্লেন(ডেভিল স্মাইল দিয়ে)

ভেলেনিয়া ঘড়ির দিকে নজর দিতেই চোখ কপালে মাগরিবের টাইম হয়ে যাচ্ছে খুব জরুরি কাজ আছে বাসার মধ্যে। সে ফোন বের করে তাড়াতাড়ি মেসেজে গিয়ে সুইটি লেখা নামে ক্লিক করে মেসেজ দেয় ::: অল ইজ ওকে। কামিং সুন। ডোন্ট ওয়ারি।

সেন্ড করেই সাথে সাথে বের হয়ে পড়ে।

🌺🌺

এদিকে…….নিলার বাসায়..

নিরু লাফিয়ে উঠে এক চিৎকারে। তার পাশে নিলা ঘুম ঘুমে বেশে যাচ্ছিলো। নিরুর চিৎকার শুনে ধরফরিয়ে দাঁড়িয়ে যায়। নিরুর হাত ধরে বলে……

নিলা:::: ওই কি হলো তামান্না- সুমনা ঠিক আছে ত?? ওদের কিছু হয় নি ত?? ওদের কিছু হলে আমি যে কি করে ফেলি কিছুই জানি না প্লিজ বল !? যদি ওদের কিছু হয় আমি বিশ খেয়ে মরবো(কান্নার ভাব এসে নিজেকে সামলাতে না পেরে ভয়ার্ত কণ্ঠে)

নিরু নিলার মুখে মরার কথা শুনে লাফানো বন্ধ করে তার দিকে ব্যবলাকান্তের মতো হয়ে তাকিয়ে বলে :::: দিই নিজেকে কোন জন্মের জন্য মৃত্যুর শাস্তি দেবা?

নিলা ::: জানি না তুই আগে বল। আমার খুব ভয় লাগছে তাদের নিয়ে।

নিরু নিজের চোখ ঘুরিয়ে একদীর্ঘশ্বাস ফেলে বলে:::: দিই আমি খুশিতে লাফাছিলাম। কষ্টে -দুঃখে কি মানুষ লাফাই?? তখন ত শোক পালন করে। আর তামান্না দিই সুমনা দিই দুইজনই ফিটফাট বাসায় চলে আসবে খুব শ্রীগই।

নিলা ::: ওহ যাক আলহামদুলিল্লাহ সব ঠিক আছে। এখন শান্তিতে ঘুমাতে পারবো।

এ বলে নিলা নিজের রুমে যেতে চাইতেই নিরু ওর হাত ধরে নিজের মুখ বরাবর করে বলে:::: কি ঘুম হ্যাঁ??? আজকে কোনো ঘুম না। আজকে তো……..(বাকিটা বলতে গিয়ে থেমে যায়) নিলা শুনে চোখজোড়া ছোট ছোট করে বলে:::: কি আজকে বাকিটা বল?? আজকে কি হবে?( সন্দেহের ভঙ্গিতে )

নিরু এক ঢোক গিলে মনে মনে::: আপু ভুলেও মুখ থেকে বের করতে মানা করছে। আর আমি কিনা মুখ থেকে অর্ধেক চিংড়ি মাছ বের করার মতো করে বলছি যেভাবেই হোক কথা ঘুরাতে হবে।

নিলা নিরুকে চুপ থাকতে দেখে আবারো জিগ্গেস করতে চাইলেই নিরু এক জোটে বলে :::: দিইইই পাবজি খেলবো(দাতঁ কেলিয়ে)

নিলা শুনে নিজের মাথা ডান বাম নাড়িয়ে না সূচক বুঝায়। তবে নিরু নিজের ভ্রু নাচিয়ে বলে :::: না খেললেও সঙ্গ দিতে হবে। চলোওওওওও।

এই বলে নিলাকে টেনে টিভির সামনে বসায়। নিলা ত ভেবাচেকা খেয়ে মনে মনে বলে……

নিলা::: কেন যে জিগ্যেস করতে গেলাম?? না করলেই ভালো ত। এখন নিজে কেই বলতে হচ্ছে(বাকিটা বলার আগেই নিরু বলে :: লও ঠেলা বুঝো [ব্রাশর্মাকা স্মাইল দিয়ে])

নিলা ::: হুমমম(উদাস প্লাস বেকুবের মতোন হয়ে )

🌺🌺

In Chittagong foreign hill hotel…..



রোয়েন সালমানের সাথে খাবার শেষ করে নিজের রুম খুটিয়ে খুটিয়ে দেখে। রুমের মধ্যে সব আছে তবে নেই ডিজিটাল টিভি। সে তার রুমে থাকা টিভির দিকে তাকিয়ে মুখটাকে গম্ভীর করে বেকুবের মতো হয়ে হাবলা কণ্ঠে বলে…..

রোয়েন:::: কি যে অবস্থা !? সব দেশের হোটেল রুমে বাসায় দোকানে ডিজিটাল টিভি লাগানো হচ্ছে। আর এখানে কিনা কোন আমলের ছোট আকারের টিভি লাগালো। মনডা চাচ্ছে মেনেজারকে ধরে কান ভরে শুনাই।

সালমান নিজের ফোন গাটছিলো।তখনই এক মেসেজ আছে যা দেখে সে চমকে উঠে। সে তড়িঘড়ি মেসেজটা ওপেন করে দেখে :::: অল ইজ রেডি ইন আওয়ার বিডি। কাম এন্ড টেক ইউর সিট স্যার (মুচকি হাসির ইমোজি দিয়ে)

সালমান পড়ে লেখে::: গুড কামিং নাউ (এটিটিউট সানগ্লাস পড়া ইমোজি দিয়ে)।

সালমান উঠে বাইরে যেতে রোয়েনের রুমের দিকে নজর যায়।সেখানে রোয়েনকে গম্ভীর ভাবে দাঁড়িয়ে থাকতে দেখে সেও তার কাছে গিয়ে তার কাধে হাত রেখে বলে ::: কি হলো দুশমন?? এভাবে মুখটা বাংলা পাঁচের মতো কেন রাখছিস? কি হয়ছে?(মুচকি হেসে)

রোয়েন ::: দেখ না দোস্ত টিভিটা আদিম যুগের আর আমি আধুনিক যুগের পাবজি খেলবো। কিন্তু এই আদিম যুগের টিভি দিয়ে কিভাবে খেলবো?? (উদাস হয়ে বাচ্চাদের মতো ফেস করে)

সালমান শুনে হেসে বলে::: একটা কাজ কর আমার রুমে যা। তুই আজ খেলার জন্যে ওই রুমে থাকিস। আমি তোর রুমে কালকেই আধুনিক টিভির ব্যবস্থা করার কথা জানায় দেবো । এর পর তুই শান্তি মতো এখানেই খেলিস।

রোয়েন ::: ওকে ডেয়ার চল তুইও খেলতে আয়। (সালমানের হাত ধরে এক প্রকার জোর করে রুমে নিয়ে যাওয়ার চেষ্টা করে পাবজি খেলার জন্যে)

সালমান রোয়েন হাত ধরে বলে :::: ইয়ার বাইরে এক জরুরি কাজ আছে। রাতে একটা জায়গায় ও যেতে হবে। এর জন্যেই কাজটা করবো।

রোয়েন::: কাজ,, জায়গায় যেতে হবে মানে??(সন্দেহের ভঙ্গিতে )

সালমান মুচকি হেসে বলে :::: কাজ শেষ হলে একসাথে গেলেই বুঝতে পারবি(ডেভিল স্মাইল দিয়ে)

…………চলবে………..

[বিঃদ্র::: গাইস আপনাদের সবার মনের এক্সাইটমেন্টটকে খুব শক্ত করে ধরে রাখেন। কোজ সামনের পার্টে রহস্য বের হতে চলবে। এমন এমন পার্ট আসবে যা চমক হবে। আর গল্প নতুন আরেকটা স্টাট করেছি যা আপনাদের খুব ভালোও লেগেছে আলহামদুলিল্লাহ। তাই সে গল্পও এই দুই গল্পের মাঝে এক দিন এক দিন করে দেওয়া হবে। সো বি রেডি গাইস। হেপ্পি রিডিং ]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here