তোর দিওয়ানা শুধুই আমি😎 #My madness love😍 #লেখিকা_তামান্না #পার্ট_14

0
339

#তোর দিওয়ানা শুধুই আমি😎
#My madness love😍
#লেখিকা_তামান্না
#পার্ট_14

🌺🌺

In Bangladesh at 5.00pm💗…..




সুমনা নিভু নিভু করে চোখ খুলতে অবাক। সে হসপিটালের বেডে শুয়ে আছে। তার হাতে স্যালাইন দেওয়া হয়েছে তাই উঠতে পারচ্ছে না। আশেপাশে তাকিয়ে দেখে কেউ নেই। সে কোনোভাবে উঠে বসতে লাগলেই হঠাৎ কেউ একজন এসে তার পিঠে হাত রাখে। সুমনা কারো হাতের স্পর্শ পেয়ে তাকিয়ে দেখে এক নার্স তাকে উঠিয়ে বেডের সাথে হেলান দেওয়ায়।

সুমনা নার্স এর দিকে তাকিয়ে জিগ্গেস করে :::: আমাকে এখানে কে এনেছে? আর আমি ত (কিছুটা থেমে মনে করার চেষ্টা করে)

সুমনা বাকি কিছু বলবে তার আগে নার্স বলে:::: ম্যাম আপনাকে এখানে এনেছেন তামান্না নামের এক মেয়ে মেবি আপনার পরিচিত…. (ভেবে বলে )

সুমনা অবাক হয়ে বলে :::: তামান্না ওওও উনি আমার বেস্টু। আমার সাথে কিছু ঘটনা হয়। যার কারণে আমি এক সৎ আর ভালো বেস্টু পেলাম(মুচকি হেসে এক দীর্ঘশ্বাস ফেলে)

নার্স মুচকি হেসে নিজের মাথা উপর নিচ নাড়িয়ে তাকে রেস্ট নিতে বলে চলে যায়। তখন সুমনা নার্সকে ডেকে জিগ্গেস করে :::: আমার বেস্টু কি আছে? নাকি চলে গিয়েছে?(জানার ভঙ্গিতে )

নার্স শুনে তার কাছে এসে বলে::::উনি হয় তো ডক্তর এর সাথে চেম্বারে কথা বলছেন। কিছুক্ষণ পরই আসবে টেক রেস্ট (মুচকি হেসে)

নার্স চলে গেলে সুমনা বেডে হেলান দিয়ে চোখ বন্ধ করে মনে করার চেষ্টা করে তখন কি হয়ে ছিলো।
মনে মনে……..আমার সর্বনাশ কি হয়ে ছিলো?? (কিছুটা ঘাবড়ে গিয়ে) না আমার সর্বনাশ হয় নি। কেননা আমি ত বেহুশ হয়ে গিয়েছিলাম। যখন ওরা আমাকে ধাক্কা দিয়ে ফ্লোরে ছুঁড়ে মারে। তখন কিসে যেনো?? হ্যাঁ পাথরে লেগে অজ্ঞান হয়েছিলাম(মাথার ব্যথা পাওয়া অংশে হাত রেখে) কিন্তুু কাউকে ত দেখেছিলাম। কে যেনো এসেছিলো?! (ভ্রু কুচকে ভাবার চেষ্টা করে) উফফ কিছুই মনে পড়ছে না। ওওও বেস্টু জানবে কারণ সেই ত আমাকে এনেছে। আমার থেকে তামান্নার কাছে যেতে হবে (উঠতে যাবে এমন সময় দরজার খুলে তামান্না এসে সুমনাকে দাড়াতে দেখেই এক গর্জন করে উঠল স্টাচুওওওওওওওওওও)

সুমনা আচমকা তামান্নার মুখে স্টাচু শুনে বসে রইলো। সে হালকা ঝুকে উঠতে চেয়ে ছিলো কিন্তুু স্টাচু বলায় আর পারলো না।

তামান্না দরজা লাগিয়ে সুমনার কাছে এসে তাকে ঠিকভাবে বেডের সাথে লাগিয়ে দিয়ে নিজে একটা চেয়ার নিয়ে সুমনার পাশে বসে। সে বসে সুমনার দিকে তাকিয়ে ওভার বলে।

সুমনা শুনে তার দিকে তাকিয়ে খুব কষ্ট পায়। কারণ তামান্নার চোখমুখ ফুলে গিয়েছে কান্না করার কারণে। সে সুমনার হাত ধরে…….

তামান্না ::: ডোন্ট ওয়ারি এখন আর কিছুই হবে না। তারা তাদের পাপের শাস্তি পাচ্ছে। সো এখন যাস্ট চিল বেইবি চিল (এটিটিউট এন্ড এক্সাইটমেন্ট ভাব এনে)

সুমনা হালকা হেসে বলে::: দোস্ত এমনেই এখন আমার টেনশন নেই। তুই আছিস না। (মুচকি হেসে)

তামান্না নিজের হাতের হাতা ফোল্ড করে বলে ::: হুমম দেখতে হবে না কার দোস্ত তুই(ভাব মেরে অন্যদিকে তাকিয়ে)

🌺🌺

এদিকে……


নিরু শিস বাজিয়ে বাজিয়ে টিভি দেখছে। তার পাশেই গম্ভীর মুখখানি নিয়ে বসে আছে নিলা। নিরু টিভি দেখছে সাথে তার লেফ্ট সাইডে রাখা পপকোন নিয়ে খাচ্ছে। নিলা নিরুর কান্ড দেখেই যাচ্ছে। সে মনে মনে বলে…..

নিলা:::: এই মেয়েটা সিরিয়াস কবে হয়?? কখন ত সিরিয়াস হতে দেখি নি। ইয়া আল্লাহ এরা দুই বোন যে কি তুমিঁই জানো শুধু আল্লাহ। এক বোন যে আমার সো কলড ফ্রেন্ড না সরি (ভ্রু কুচকে )আমার বেস্টু যেকোনো কথায় ই সিরিয়াস মুড নিয়ে থাকে। ওরে দেখলে যে এক দুই ছয় দফা ঢোক গিলি। আরেক বোন এটা (নিরুর দিকে তাকিয়ে) যেটারে এতো কিছু বললাম তাও সিরিয়াস হয় না(নিজের চোখ ঘুরিয়ে)

নিরু পপকোন খেয়ে খেয়ে টিভিতে “”Aladdin Naam Toh Suna hoga”” Sabtv Channel এ দেখতেছে। এই নাটক টা নতুন বের হওয়ায় Siddharth Nigam এর ফেন হয়ে যায় তামান্না আর নিরু। তাদের পছন্দের এক্টর। নিলা তেমন পছন্দ করে না। তাই নিরু দেখছে তবে নিলা মুখ ফুলিয়ে দেখে যাচ্ছে আর মনের মধ্যে তামান্না সুমনাকে নিয়ে টেনশন করছে।

নিরু জুস নিতে কিচেনে গিয়ে ফ্রিজ থেকে দুইটা মেনগো জুস বের করে রুমে এসে ধপ করে নিলার গা ঠেসে বসে। এতোক্ষণ নিরু নিলা সোফার মধ্যে আলাদা হয়ে বসে ছিলো। নিরু নিলার পাশে এসে বসায় হঠাৎ তার ধ্যান ফিরে। সে নিরুর দিকে তাকিয়ে কিছু বলবে তার আগেই নিরু নিলার দিকে মেনগো জুস দেখিয়ে বলে……

নিরু:::: ড্রিকং করবে কি??(মুচকি হেসে স্বাভাবিক ভাবে)

নিলা ভ্রু কুচকে তার দিকে তাকিয়ে বলে :::: বেয়ার যে করবো?? (কিছুটা বিরক্ত হয়ে) তুই খা তোর মতোন।

নিরু দুই হাত উপরে তুলে ডোন্ট কেয়ার ভাব করে বলে :::: ইটস ইউর ইউস বেইবি (দাতঁ কেলিয়ে)

নিলা নিজের চোখ ঘুরিয়ে নিরুর ডান হাত থেকে মেনগো জুস নিয়ে খুলে ঢোক ঢোক করে খেয়ে নে। নিরু মেনগো খাওয়া অবস্থায় নিলাকে আড়চোখে দেখে ওর ফেস এর রিয়েকশনের মজা নিতে থাকে।

নিলা খেয়ে নিরুর দিকে তাকাতেই নিরুর টিভির দেখে তাকিয়ে থাকতে দেখে। সে নরমাল ভাবেই টিভির দিকে তাকিয়ে থাকে। নিরু ত মনে মনে নিলার রিয়েকশন এর মজা নিচ্ছে।

নিলা আর কথা দমায় রাখতে পারলো না সে নিরুর দিকে তাকিয়ে নিরুওওওওওও। নিরু নিলার দিকে ব্যবলাকান্তের মতো হয়ে বলে ::::: কি হলো নিলু দিই। এভাবে ডাকছো কেনো?? আমরা ত ভূতের মুভি দেখছি না !? আমরা ত স্বাভাবিক হিন্দি ড্রামাই দেখতেছি।

নিলা নিজের চোখ ঘুরিয়ে বলে :::: তোরে যে আমি সুমনার ব্যাপারে বললাম। এগুলো তোর মাথায় ঢুকছিলো??(সন্দেহের চোখে)

নিরু ডোন্ট কেয়ার ভাব নিয়ে বলে ::: ওও আচ্ছা তামান্না দিই যাওয়ার পর আমাকে কি কি যেনো বলছিলে(নিজের চুলের চুলকান দিয়ে) ওপসস দি আসলে তখন আমি কানে হেয়ারফোন ইউজ করেছিলাম। সো এক বিন্দওু কিছু শুনি নি(দাতঁ কেলিয়ে হেসে)

নিলা নিজের কান কুচলে বলে ::: কিছুই শুনিস নি??(অবাক প্লাস উদাস হয়ে )

নিরু শুনার জন্যে এক্সাইটিট হয়ে বলে ::: না ত বলো দেখি??(ব্রাশর্মাকা স্মাইল দিয়ে)

নিলা নিজের চোখ ঘুরিয়ে বলে ::: বাল শুনার দরকার নাই। ধুর হ(বিরক্ত হয়ে )। না আবার এখান থেকে কোথায় ধুর হবি । কোথাও যেতে হবে না চুপচাপ বসে থাক(তামান্নার শাস্তি দেওয়ার কথা ভেবে )

নিরু শুনে ঠোঁটে তর্জনী আঙুল রেখে উপর-নিচ করে মাথা নাড়ায় সাথে মনে মনে বলে:::: দিই আই নো তুমি রেগে যাচ্ছো। আর এটাও জানি সুমনা আর তামান্না এখন ঠিকই আছে। ব্যসস কলের অপেক্ষাবাঁকা হেসে)

🌺🌺

At Chittagong hill parks of foreign💐…



সালমান মেসেজ টা দেখার পর থেকে খুবই গম্ভীর ভাব্র বসে আছে। রোয়েন ফ্রেশ হয়ে এসে তাওয়াল পরে বের হয়ে ছিলো। সে লাগেজের ব্যাগ খুলে একটা টিশার্ট আর পেন্ট নিয়ে রেডি হয়ে নাস্তা করতে যাইবম। রোয়েন সালমানকে ডাইনিং টেবিলে চুপ থাকতে দেখে নিজেই তার পাশে গিয়ে দেখে সালমান খুব ধ্যানে ব্যস্ত।

রোয়েন হালকা কাশি দিয়ে বলে :::: আচ্ছা জানিস দোস্ত। আমার একটা জান… (সালমানের পাশে বসেই কিছুটা দুষ্টুমির ভাব এনে) না দুইটা জান আছে (মিথ্যা বলে
সালমানের রিয়েকশন দেখার জন্য )

সালমানকে তাও চুপ করে থাকতে দেখে রোয়েন বলে::: একটা জানের নাম সানজিদা আরেকটা জানের নাম হচ্ছে তামান্না।

সালমান “তামান্না” শব্দটা শুনে তার হিচকি উঠে যায়। সে কাশতে কাশতে বলে ::: তামান্না এটা কে?সানজিদা এ ও কে?(ভ্রু কুচকে চোখ রাঙিয়ে রোয়েনের দিকে তাকিয়ে )

রোয়েন সালমান মুখ থেকে কথা ফুটে উঠছে দেখে হু হা করে হাসতে লাগে। সালমান তার হাসির কারণ বুঝতে পারছে না। সে রোয়েনের দিকে চোখজোড়া ছোট ছোট করে বলে :: কি রে তোর ভা…….(বলতে গিয়ে থেমে যায়। রোয়েন বাকিটা শুনার জন্যে চোখজাড়া ছোট করে তার দিকে তাকিয়ে বলে…..)

রোয়েন :::: ভা…..কি হুমম?? এর পর বল শুনবো !!? (সন্দেহের চোখে)

সালমান নিজের টিশার্ট এর কলার ঠিক করে হাতের হাতা ফোল্ড করতে করতে বলে….

সালমান:;:: বলছি ভাব না মেরে নামগুলো বল। এরা কি রিয়াল নাকি ফেইক দেখেই প্রেম??(বাঁকা হেসে)

রোয়েন ::: ওও ওদের রিয়াল নাম আর কাম সব প্রপিশোনাল। আর প্রেম মনে মনে আরকি। সত্যি ত ওদের পাবো না( উদাস হয়ে )

সালমান :::: মানে???(অবাক হয়ে )

রোয়েন :::: মানে Tamanna Bhatiya (Film actress) & Sanjeeda Sheikh (Drama actress)… এরা (ব্রাশর্মাকা স্মাইল দিয়ে) অনেক সুন্দরী এক্ট্রির্স।

রোয়েন খাবার খেতে খেতে………

……….চলবে……..

[বিঃদ্র:::::: গাইস আজকের পার্টটা ভিন্ন সাথে সুমনার সাথে কি হয়ে ছিলো?? সে কিভাবে বাচলো?? আমি আই মিন তামান্না কিভাবে জানলাম। এসব ব্যাপারে জানতে পারবেন পরের পার্টে 😁। হেপ্পি রিডিং 😊]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here