তোর দিওয়ানা শুধুই আমি😎 #My madness love😍 #লেখিকা_তামান্না #পার্ট_06

0
490

#তোর দিওয়ানা শুধুই আমি😎
#My madness love😍
#লেখিকা_তামান্না
#পার্ট_06

নীল নিলা নিরু অনেকক্ষণ ধরে তামান্নার জন্যে ওয়েট করতেছে। তবে সে এখনো এলো না। নিলা নীলের দিকে তাকিয়ে বলে….

নিলা::: নীল তামান্না গেল যে প্রায় এিশ মিনিটের মতোন হলো এখনো এলো না কেনো?? (চিন্তিত ভাব নিয়ে)

নীল নিলার দিকে তাকিয়ে মুচকি হেসে বলে ::: তোমাদের মেয়েদের তো আবার আটা ময়দা না মাখলে চলে না। তাই তামান্নাও এমন কিছু করতেছে। (ডোন্ট কেয়ার ভাব নিয়ে)

নিলা মুখ ফুলিয়ে রেগে চোখজোড়া ছোট করে বলে:::: ওহ শুনেন অনেক মেয়েরা আটা ময়দা ছাড়াও কিউট লাগে। ওকেএ যেমন আমি হাহহ। (ভাব মেরে টেডি স্মাইল দিয়ে)

নীল শুনে তার ডান হাত দিয়ে চুলগুলো নেড়ে ব্রাশমার্কা স্মাইল দে আর বলে :::: আচ্ছা তাই নাকি তুমি কিউট সেটা কোন ছাগলে বলছে?? ( দুষ্টুমির ফেস করে হেসে)

নিলা এ কথা শুনে ফাইয়ার হয়ে দাড়িয়ে যায়। নিরু বেচারী নীল নিলার ঝগড়া দেখছে আর এনজয় করছে।নিরু তো বুহৎ খুশি। কোজ সে সিঙ্গেল।

নিরু:::: যাক বাবা এদের মতোন মিঙ্গেল হয় নি। নইতো আজ আমারো এই দিন দেখতে হতো। অনেক শুকরিয়া আল্লাহ আলহামদুলিল্লাহ ( উপরের দিকে তাকিয়ে এক দীর্ঘশ্বাস ছেড়ে)

নিলা দাড়িয়ে বলে::: ওই নিজেকে কি মনে করছেন?? হুমম। আমি কিউট না আটা ময়দা মাখি?? (কোমরে হাত রেখে)

নীল এতোক্ষণ যা বললো মজা করেই বলছিলো। নিলা হঠাত রেগে যাবে এতে তার ধারণা ছিলো না। সে এক ঢোক গিলে আশেপাশে মানুষজনের দিকে তাকিয়ে নিলাকে চোখ দিয়ে ইশারা করে। নিলা তাও না বুঝে বলে::: কি হুমম?? চোখ দিয়ে ইশারা করে কি বুঝান?? লাইন মারতেছেন আমাকে?? পটবো না আমি বুঝলে!! (ভাব মেরে)

নিলা খেয়াল করলো সবাই তার দিকে চেয়ে আছে। এতে সে আরো মজা নিলো নীলের থেকে। সে তো মনে মনে ভেবে নে যে…..

নিলা ::: আজ বাচ্চু তোমার কের নেই। মেয়েরা বেশি আটা ময়দা মাখে বললা যে আজ তোমার মুখেই আটা মাখাবো। (মুচকি হেসে )

নীল দাড়িয়ে নিলার হাত ধরে আশেপাশে আরেক নজর তাকিয়ে আস্তে আস্তে বলে:::: বেইবি রেস্টুরেন্টে আছি। ইজ্জতের ফালুদা করিও না। ( ইনোসেন্ট ফেস করে)

নিলা নীলের হাত থেকে নিজের হাত ছড়িয়ে বলে :: আরে এক তো আমাকে কিউট লাগে না বললেন তারপর আবার বললেন কোন ছাগলে বলছে। তাহলে শুনে রাখেন সে ছাগলটা আপনি নিজেইই।

নিরু শুনে সাথে আশে পাশের মানুষরা শুনে হো হা করে মুখ টিপে হাসতে থাকে। নিলা নীলের ফেসের রিকেশনের মজা নিতে থাকে।আর বাকি সবাই তাদের ড্রামার। নিরু তো উঠে তার পার্রস থেকে ট্যাব বের করে বসা অবস্থায় ট্যাবকে দুই হাত দিয়ে ধরে পিছের ভিডিও রুল অন করে নীল আর নিলার ভিডিও বানাতে ব্যস্ত হয়ে যাই।

নিরু ::: উফফ দিই এখনো ও কেন আসছো না। দেখতা কি মজাই না হচ্ছে এখানে। ওয়ে আর ইউ দিই?? (মনে মনে)

In London evening time..💗





রোয়েন খাবার খেয়ে ফ্রেশ হয়ে বেডের মধ্যে শুয়ে আছে। আজকে তার উপর অনেক ধকল গেলো। সে শুয়া অবস্থায় ভাবতে থাকে সালমানের দেওয়া উপদেশগুলো যা তাকে সালমান অফিসের মধ্যে কেবিনে বলে ছিলো।

ফ্ল্যাশব্যাক💌




রোয়েন কেবিনে সালমানের সাথে লান্স করতে আসে। তারা দুই দোস্ত মিলে অলওয়েজ লান্স টাইম একসাথে করে। রোয়েন যেখানেই থাকুক না কেনো লান্স টাইম হওয়ার আগেই চলে আসে সালমানের কাছে। সালমানও সেইম সে যেকোনো অফিসের মিটিং বা ক্লাইন্টদের সাথে ডিলের কাজে ব্যস্ত হলেও বিরতি নিয়ে ওয়েট করে রোয়েনের জন্য।

রোয়েন ও সালমান এক সাথে সোফার মধ্যে বসে। সালমান নিজের পাশের ট্রি টেবিল থেকে কলিং রিং এ ক্লিক করতেই ক্রিং ক্রিং সাউন্ড ভেসে উঠতেই এক স্টাফ তাদের কেবিনে এসে দুই পেকেট খাবার ট্রি টেবিলের উপর রেখে চলে যাই।

রোয়েন আর সালমান মিলে ওয়াশরুমে গিয়ে হাত ধুয়ে খেতে আসে। খাবার শেষ করে রোয়েন সালমানকে বলে…..

রোয়েন ::: জানিস আজকে এক সুন্দরী মাল পাইছি উফফ কি যে হোট ফিগার।

সালমান শুনেও না শুনার ভান করে বলে ::: ওহহ তোর সেই মালকে রক্ষা করিস কেমন। সে যে বোন হয় তোর! (বাকাঁ হেসে)

রোয়েন মুখ কালো করে চোখজোড়া ছোট করে বলে::: ওই কি বলিস?? দুনিয়ার মধ্যে সবগুলো রে বোন বানালে বউ কারে বানামু?? হুমম ( উদাস ফেস করে)

সালমান মুচকি হেসে বলে ::: দেখ এখন তুই ওরে পটাছিস ওর সাথে বেড পার্টনার হবি। এসব কিন্তুু ঠিক না রে। তোর লাইফে ভালোবাসা পাওয়ার জন্য একজন অধীর আগ্রহে ধর্য্য ধরে আছে। তুই কবে আসবি সে আশায় আছে। তাই এসব বাদ দিয়ে লাইফটা কে স্যাটেল কর।

রোয়েন সালমানের সব কথা শুনলেও মুখ গোমড়া করে বলে :: হয়েছে আমার দুশমনের উপদেশ দেওয়া?? (চোখজোড়া বাচ্চার মতোন করে )

সালমান চোখ ঘুরিয়ে বলে :: বাহ ভালো উপদেশ দিলে দুশমন আর খারাপ দিলেই দোস্ত। যার জন্যে করলাম চুরি সেই বললো চোর। আবাল হারামকর।

রোয়েন শুনে ভ্র কুচকে বলে ::: থ্যাংকস আমার প্রশংসা করার জন্যে ( ভাব নিয়ে )। বাই দ্যা মাঝ পথে থামিয়ে আর কোনো উপদেশ দেওয়া লাগবে নাকি ?? ( দুষ্টুমির ফেস করে )

সালমান ভ্র নাড়িয়ে রোয়েনের দিকে চেয়ে বলে ::: বাই দ্যা বের হও (ডোন্ট কেয়ার ভাব করে)

রোয়েন মুচকি হেসে বলে :: থ্যাংকস ব্রো। এন্ড লিসেন ব্রো আজ আমি শিলার সাথে লং ড্রাইভে যাবো তাই বাসায় লেইট….( বাকি কিছু বলতে গিয়েই সালমান ওকে থামিয়ে দে )

সালমান:: তুই কে তোরে চিনি না আমি যা মর লং ড্রাইভে গিয়ে। আঙ্কেলের খেয়াল রাখবো যা ফুট।

রোয়েন আনন্দে হাহা করে হেসে বলে :: ব্রো ইউ আর দ্যা বেস্ট। আমার মনের কথা জট ফট বলে দাও। ওকে আইম গোয়িং। টাটা।

সালমান ওর কথা শুনে মুখ গোমড়া করলেও তা প্রকাশ করে না রোয়েনের সামনে মুচকি হাসি দিয়ে বলে :: হুমম গো এন্ড টেক কেয়ার আল্লাহ হাফেজ।

এ বলে সে বেরিয়ে যাই আর সালমান কাজে মন দে।

রোয়েন সেসব কথা ভাবতে ভাবতে ঘুমিয়ে পরে। আর সালমান সে খাবার খেয়ে বেডের মধ্যে হেলান দিয়ে দুই হাত মাথার পিছে এক করে চোখ বন্ধ করে ভাবতে থাকে।

সালমান :::: সব কাজ এক বার শেষ হয়ে যাক। তারপর বাংলাদেশে পা রাখবো প্রায় ষোলো বছর পর। সে জায়গা কি এখনো আছে,,,সেই সবুজ মাঠের মাঝে এক বিরাট বট গাছ। যেখানে তুমি দোলতে থাকতে। সব তো ঠিকই ছিলো কেন এলো এক বিশাল বজ্রপাত। যা আমাদের মাঝে সব তছনছ করে দিলো। কেনো এলো আল্লাহ?? (চোখজোড়া বন্ধ অবস্থায় চোখের কোণা দিয়ে অশ্রু ঝরে)

সে এক দীর্ঘশ্বাস ফেলে মুখ খুলে বলে ::: “ইয়া আল্লাহ আমাকে ধর্য্যশীলদের অন্তভুক্ত করো”। আমিন।

সালমানের চোখজোড়া মিলানো অবস্থায় ঘুমের জগতে পারি দেবে এমন সময় এক ফোন কল আসে। ফোনের সাউন্ডে তার চোখজোড়া খুলে যাই। সে বালিশের পাশ থেকে ফোন নিয়ে দেখে সুভপ্রভাত নামে এক লোকের নাম বেসে উঠে।

সে ফোনটা উৎজিত হয়ে কানের মধ্যে ধরে। সাথে সাথে অপরপাশ থেকে ::: স্যার,,, Problem is appeared !!

সালমান শুনে মুচকি হেসে বলে :: গুড টেক ইট বিগ ব্যাংক।

সুভপ্রভাত::: ওকে স্যার। টুট টুট টুট।

সালমান ডেভিল স্মাইল দিয়ে ঘুমিয়ে পরে।

In Bangladesh…..💗





নীল বেচারা কি করবে বুঝতে পারছে না। সে নিলার একটু পাশে এসে তার কানের মধ্যে ফিসফিসিয়ে বলে ::: হানি তুমি যা বলবা তাই করবো। এখন বকস দাও বেইবি। সবাই ভিডিও ভাইরাল করে দিসছে। (নিলা আশেপাশে তাকানোর ভান করে ) এতে নীল আবারো বলে ::: দেখলা বেইবি তোমার জানকে এফবি ইউটুবে ভাইরাল করে ফেমাস করে দিসে। এতে তোমার বিএফের পিছে মেয়েরা ঘুর ঘুর করা শুরু করবে। তখন কি তোমার ভালো লাগবে?? (চিন্তিত হওয়ার ভঙ্গিতে )

নিলার মাথায় তো এ কথা আসেই নেই। সে মনে মনে ভাবে::: ইয়ে বা তাই তো। আমার একমাএ বর ফেমাস হয়ে গেলে বজ্জাত মেয়েরা হুরহুর করবে এরপর পটাই নিজের করে ফেলবে।

এ ভেবে নিলা আনমনেই নাআআআআআ বলে চিৎকার করে উঠে। নীল,, নিরু বাকি সবাই নিলার চিৎকারে হা করে তাকায় থাকে।

নীল ব্যবলাকান্তের মতোন হয়ে জিগ্গেস করে চিৎকার দিলা কেন??

নিলার ধ্যান ফিরলে সে আস্তে করে বলে::: আব….আসলে কিছু না চিপা গলিতে আসো। (চিন্তিত হয়ে )

নিরু এ কথা শুনে চোখজোড়া বড় বড় করে তাদের দিকে তাকায় আর নীল শুনে তো মহা খুশি সে দুষ্টুমি হেসে নিলাকে বলে ::: চিপা গলিতে আহেম রোমান্স করতে যাবো তাই না?? (টেডি স্মাইল দিয়ে)

নিরু এপাশ ওপাশ তাকানো ভান করে হালকা কাশি দিয়ে ::: আহেম আহহ আম আসলে ভাই ভাবি তোমরা কথা বলে আসো কেমন !! আমি গেইমস খেলি কেমন !!! ( দাতঁ কেলিয়ে হেসে)

নিলা এতোক্ষণ পর বুঝতে পারলো সে কি বলে ভুল করলো করলো। সে লজ্জায় সিটের মধ্যে বসে পরে।
তখনই…….

……….চলবে……..

[বিঃদ্র:::সরি গাইস ফোর লেইট😌। বাট ইনশাআল্লাহ কালকে থেকে ঠিক টাইমে পাবেন। এ কয়েকদিন এক্সাম নিয়ে বিজি ছিলাম। তাও চেষ্টা করেছি বড় করার। এটুকু আজকে জন্য উপহার সবাইকে। সবাই হিরো ভিলেনের অপেক্ষায় রয়েছেন। তাই বলে দে ট্রিলার টাইপ গল্পের সব এক সাথে বের হয় না 😜।ধীরে ধীরে বের হয় 😊 সো বি ওয়েট ইউট এক্সাইটমেন্ট😈 হেপ্পি রিডিং 😇]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here