প্রিয়তমা♥️ #writer-সালসাবিল সারা #সিজন_১ পর্ব-৬

0
871

#প্রিয়তমা♥️
#writer-সালসাবিল সারা
#সিজন_১
পর্ব-৬
*
*
এক্সামগুলো অনেক ভালোভাবেই শেষ হচ্ছে…!!তবে সবচেয়ে আতঙ্কে আছি ফিজিক্স এক্সামটা নিয়ে..!!এত হার্ড সাবজেক্ট ভাবতেই আমার কান্না আসে.!! সাদিফ ভাইয়া থেকেও যে কত মাইর খেলাম এই ফিজিক্সের বাচ্চার জন্যে..!!পরশুই ফিজিক্স এক্সাম..আর আমি মাত্র তিন চ্যাপ্টার শেষ করলাম… সাদিফ ভাইয়া অনেকগুলোই ফিজিক্সের ম্যাথ দিলেন সল্ভ করতে..!!
বাট আমি বরাবরই অলস মানুষ..!!!আল্লাহ্ জানেন আজকে উনি আসলে কি করেন আমাকে!!ঐদিনের পর মানে আমার মেডিক্যাল হিস্টরী জানার পর আমার সব ব্যাপারে আরো কঠোর হয়ে গেলেন..!আগে তো সপ্তাহে মাত্র দুই দিন বাসায় এসে সকালে নাস্তা করতেন কিন্তু এখন রোজই আসে..!!এক্সাম না থাকলেও আসেন আর আমাকে ঘুম থেকে জোর করে মা কে দিয়ে জাগিয়ে তুলেন..!! মানে হয় না এসবের..!!এক্সাম না থাকলেও আমাকে তার জন্যে আটটার দিকে উঠতে হয়..!! এরচেয়ে কষ্ট আর কিছুই হয় না..!!তার চেয়ে আরো প্যারা দেয় নাস্তা খাওয়ার সময়..!!একটা পরোটা তো খাওয়ায় বকা দিয়ে দিয়ে তার উপর আবার পাউরুটি খেতে বলে..!!ইচ্ছা করে তার মাথা ফুটা করে দিই..নিজের মতো মোটা হাতি ভাবছে নাকি!!?? উনি তো মাশাল্লাহ ভালোই খেতে পারেন..!!তিনটা পরোটা আরামসে গিলে ফেলে..!!নিজে খান ভালো কথা ভাই আমাকে নিয়ে কেন টানেন এই খাবারের মাঝে!! ভয়ে তো তারে কিছু বলতেও পারি না..!!বললে তখন হয়তো কে জানে নাস্তার টেবিলটায় আমার মাথায় উল্টায় দেন!?? যাক এসব প্যারার কথা বাদ দিয়ে একটু ফিজিক্সে কনসেন্ট্রেশন করা যাক..!!

🌸

আটটা বাজতে চললো তাও এখনো উনি আসছেন না কেনো!!চার বার ফোন দিলাম কল রিসিভ করছিলেন না..!!কেন জানি টেনশন হচ্ছে অনেক..!! মাকে ও বললাম..মা সাথে সাথেই বড় খালাকে ফোন দিলেন…!!
“বড় আপা সাদিফ কই!?..ওকে ফোন দিচ্ছিলো শেফা.. ছেলেটা তো কল রিসিভ করছে না!!..তোমার কি কথা হয়েছে ছেলেটার সাথে”!!?

“এই শেফা শুন..!! সাদিফ নাকি অনেক ব্যস্ত আজকে !! সন্ধ্যায় ফোন করে জানিয়েছিলো তোর খালাকে..!!কি সব ফরেইন কোম্পানির সাথে ডিল করবে নাকি.!!আচ্ছা যা তুই নিজে নিজে পড়ে নে”..!! মায়ের কথা শুনে মেজাজ একদম খারাপ হয়ে গেলো..!!আসবেন না একটা কল করে বললে কি এমন হতো!!আমার থেকে আর কষ্ট করে এই থ্রী পিস পড়ে এতক্ষণ ঘোমটা দিয়ে ওয়েট করতে হতো না.!!ধুর ভাল্লাগে না..!!বাসায় সাধারণত টপস আর স্কার্ট ই পড়ি..এইসব পড়ে কি আমি উনার কাছে পড়তে যাবো!!না জানি তখন আবার কি জঘন্য কথা শুনিয়ে দেন..!!এত রিস্ক আমি নি না গো!!

*
*
বই নিয়ে বারান্দায় গিয়ে একদম কর্নারে দাড়ালাম..এই দিকটা একদম নির্জন..এইদিকে দাড়ালে কেউ দেখার কোনো স্কোপ থাকে না.!! চুপচাপ বসে বইয়ে চোখ বুলাচ্ছিলাম!!!..হঠাৎ গাড়ির আওয়াজ শুনে অপর দিকটায় গেলাম!!! একি.. সাদিফ ভাইয়া!!গাড়ি থেকে নেমেই উনি বারান্দার দিকে তাকালেন..!!ভ্রু কুচকে তাকিয়ে আছেন আমার দিকে আর আমিও গাধীর মত উনার দিকে তাকিয়ে আছি…!!!!কিন্তু উনার হাতে সাদা ব্যান্ডেজের মত কিছু দেখলাম মনে হলো!! কিন্তু এত আধাঁরে বুঝতেই পারছিলাম না..!!আমার দিকে এক নজর তাকিয়ে কিছু না বলেই উনি ভিতরে চলে গেলেন!

আমিও দৌড় দিয়ে একেবারে ড্রয়িংরুমের দিকে চলে গেলাম..দেখলাম সাদিফ ভাইয়া সোফায় বসে কোট খুলছেন আর মা সাদিফ ভাইয়া কে হাতে কেমনে ব্যথা পেলো তাই জিজ্ঞাসা করছেন…!!আমি বইটা বুকের সাথে জড়িয়ে ধরে ওদের কান্ড দেখছিলাম..উনাকে কেনো জানি খুব বিধ্বস্ত দেখাচ্ছে..!!উনার সেটিং করা চুলগুলো কপালের উপর এসে পড়েছে সব.!!চোখগুলা কেমন জানি হয়ে আছে..!!উনার ব্যান্ডেজের থেকে রক্ত বের হচ্ছে!! একি উনার শার্টের হাতার কুনুয়ের ঐদিকটাও তো লাল হয়ে আছে..!!ভিতরের ক্ষতগুলা কি কোট ছিল বলে খেয়াল করেননি উনি?!!..উনার দিকে গুটি গুটি পায়ে এগিয়ে গেলাম..উনি মায়ের সাথে কথা বলতেই ব্যস্ত..!!
সাদিফ ভাইয়া আপনার শার্টের হাতা তো রক্তে লাল হয়ে আছে!! মা এতক্ষণে খেয়াল করলেন!!!..

“হ্যাঁ রে সাদিফ শার্টটা খুল!!!শেফা যা তো মা ফার্স্ট এইড বক্সটা নিয়ে আয়!!.. সাদিফ বাবা আমি তোর জন্যে খাবার রেডি করছি ..ডিনার টা এখানেই করবি।।!!কাজ শেষ করে এসেই কি হয়েছিল ঘটনা শুনবো!!..এখন ড্রেসিং করে নে নাহলে ইনফেকশন হতে পারে”!!..
*
*

“আরে খালামণি কিছুই হই নি এসব!!..আমি তো ভাবলাম জাস্ট হাতে ব্যথা পেলাম!!আর এসব ছোটোখাটো ব্যথা আমার গায়ে লাগে না”..!!
বাকি কথা শুনলাম না আর আমি উনার অবস্থা আমি মেনে নিতে পারছিলাম না..!!
মায়ের কথায় এক দৌড় দিলাম..!! বক্স নিয়ে এসে দেখি সাদিফ ভাইয়া ঐখানে নেই..!!মা থেকে জানতে পারলাম উনি ভাইয়ার রুমে…আমিও আর্লি ভাইয়ার রুমে গেলাম..রুমে গিয়ে আমার চোখ মগজে ঢুকে গেলো!!!
সাদিফ ভাইয়া খালি গায়ে আর প্যান্ট টা হাঁটু পর্যন্ত বটানো..!! পায়েও রক্ত জমাট হয়ে আছে!!আর উনি ড্রেসিং টেবিলে উল্টো দিকে ফিরে পিঠ দেখতে লাগলেন.!!. ওহ মাই আল্লাহ্!!হুয়াই হি ইজ সো অ্যাট্রাক্টিভ!!.উনার এই অবস্থা দেখে চোখ খিচে অফ করে উনাকে ডাকতে লাগলাম!!!

“সাদিফ ভাইয়া নেন মেডিসিন..লাগিয়ে নিন”!!..টেবিলে বক্স রেখে দৌড় দিতেই পিছে হাত টান অনুভব করলাম!!..

হঠাৎ একটানে উনি আমাকে উনার দিকে নিয়ে নিলেন!
উনার এতজোরে টানে আমাকে একেবারে উনার বুকের উপর নিয়ে ফেললেন!!হাতে প্রচণ্ড ব্যাথায় উফ করে উঠলাম..!!কিন্তু উনি তাও আমাকে ছাড়লেন না উল্টো হাতটা হালকা ভাবে ধরলেন!! উনি আমার মাথা উনার খালি বুকের সাথে চেপে ধরে রাখলেন..!!!আমার যা হাইট আমি উনার মাত্রই বুক সমান….!!পুরো শরীরটা কেঁপে কেঁপে একদম ভাইব্রেটিং হচ্ছে..!!! ……আমার চুলগুলো খুলেই কোমরের নিচে ছড়িয়ে পড়েছে অনেক আগেই!!

“আজকে এক মুহূর্তের জন্যে ভেবেছিলাম আমি তোকে মা কে ফ্যামিলি কে আর কখনোই দেখবো না..!!বিশ্বাস করতে পারবি না কিভাবে বেঁচে এসেছি আমি.!!হসপিটালে যেতে বলেছিলো সবাই তবে আমি একদম মন স্থির করতে পারছিলাম না…মায়ের সাথে কথা বলে তোর কাছেই চলে এলাম..!!”

উনার কথায় আমি প্রচন্ড অবাক হলেও আমার খুব কান্না আসছিলো কারণ উনার কথা শুনে উনার দিকে একটু তাকিয়ে দেখলাম উনার চোখে পানি..!!সবুজ চোখগুলাতে আমি আজ প্রথম পানি দেখলাম!!..!!কিছুনা ভেবেই উনাকে জড়িয়ে ধরতে হাত পিঠে লাগাতেই উনি ব্যাথায় কুঁকিয়ে উঠলেন.!!!!!..উনাকে ছাড়িয়ে নিলাম..!!

সাদিফ ভাইয়া প্লিজ আপনি বসুন আমি ড্রেসিং করে দিচ্ছি.!! এটা বলে যেতে নিলেই উনি আমাকে টেনে নিয়ে আমার মুখে দুহাত রেখে বললেন…
“এই এই হুঃসস!!এই সামান্য ব্যাপারে কান্না কেনো!!আমি মরিনি এখনো! এভাবে কান্না করিও না প্লিজ ফুল!! এখানে খুব ব্যাথা হয় (উনার বুকে হাত দিয়ে)”…!!

উনার কথায় অনেক রাগ লাগলো!!মরার কথা কেন আসছে এখানে আজিব!!!ভাল্লাগেনা এসব কথা শুনতে আমার..!!” খাটে বসুন প্লিজ.. অনেক্ষণ ধরে আপনার কথা শুনছি..এবার ড্রেসিং করতে দিন”..!!উনার থেকে নিজেকে ছাড়িয়ে বক্স টা নিয়ে উনার পাশে বসলাম হাতের ক্ষত টা পরিষ্কারের সময় উনি বললেন…
“শেফা তোর এই ফরসা চিকন হাত টা না আমার জিম করা হাতের সাথে খুব মানিয়েছে..!!আই অ্যাম লাভিং দিস!! আর তোর আজকে মাথায় কাপড় কই??আর এই ড্রেসে আবার বারান্দায় কেন গিয়েছিলি”!!??
উনার কথাতে রাগ লাগলো না আজকে..সিম্পলি বললাম..”আমি অপর পাশটায় ছিলাম বারান্দার আর গাড়ির হর্ন শুনেই আমি অন্য পাশে এসেছিলাম!!!
….আমার কোনো শখ নেই নিজের চেহারা অন্যদের দেখানোর”!!
সাদিফ ভাইয়া হেসে বললেন..”আজকে বেশ মুখে মুখে জবাব দিচ্ছিস!!এই ড্রেসে আমার সামনে আসতে ভাল্লাগলো কেন!!?কি ব্যাপার”!!??
উনার কথা শুনে আজকে কেন জানি রাগ হলো না..!!!উনার যে হতে ড্রেসিং করছিলাম ঐ হতেই একটা ঘুষি দিলাম…!!
“হাহা তোর মত পিঁপড়া আমাকে একশোটা ঘুষি দিলেও কিছু হবে না..!! হাহাহাহাহা”…!!! সাদিফ ভাইয়া জোরে জোরে হাসতে লাগলেন এই কথাগুলো বলে..!! আমি
চুপ করে উনার ড্রেসিং করাচ্ছি আর উনি আমার দিকে ভেলকার মত তাকিয়ে আছেন..!!

উফফফফ!!এত লজ্জা লাগছে লাগছে কেনো উনার তাকানোতে!!??

🌸

“আমি মিটিং এ ছিলাম!!!…কানাডা থেকে ক্লাইনটসরা জইন করেছিল..সব ঠিক ছিলো কিন্তু হঠাৎ করেই দেখি একে একে সবাই জ্ঞান হারাচ্ছিলো।।আমি ভাবতে পারছিলাম না কি থেকে কি হলো?!! এরপর ব্যাপার টা আমার মাথায় এলো..কফিতে কিছু মিক্সড না তো!!! ভাগ্যিস আমি কফিটা খেলাম না!! নাহয় আজকে কোম্পানি আর আমি কিছুই বেঁচে থাকতো না!!এরপর সাডেনলি লোড শেডিং হয় অ্যান্ড আমার উপর হামলা হতে থাকে..ইমার্জেন্সী সিকিউরিটি বেল অনেকটা বুদ্ধি খাটিয়ে পুশ করলাম দেন সিকিউরিটি গার্ডরা আসতেই রক্ষা পেলাম..!! তাও পিটিয়েছি চার পাঁচটা কে”…!!তদন্ত শেষে সব কেস জানা যাবে.. !!!!আপাতত রাস্কেলগুলো জেইলে আছে”!!!!!

সাদিফ ভাইয়ার কথা শুনে মনে মনে বলতে লাগলাম..
এই লোকটা অনেক সাহসী মাশাল্লাহ নাহলে আধাঁরেও মারপিট করতে পারেন!!!আর আমি পুরাই বেকুব মেয়ে একটা..!!

“আচ্ছা বাবা.. লাখ লাখ শোকর আল্লাহ্ এর কাছে.!!তুই বেশি আঘাত পাসনি..!! আয় খেয়ে নে..!!আর শেফা যা দাদীকে খাবার দিয়ে আয় তো!! এরপর তুইও খেয়ে নে”!!

“ওহহো !! ……..মা আমি খাবো না ঘুম পাচ্ছে খুব ঘুমাতে গেলাম”..ফার্স্ট এইড বক্সটা নিয়ে বের হচ্ছিলাম রুম থেকে..!! অমনেই সাদিফ ভাইয়ার গর্জন!!!
“এই অসভ্য ভাত খাবি না মানে কি…!!নিজের দিকে তাকিয়ে দেখ কেউ বলবে তুই ইন্টার ফার্স্ট ইয়ারে!!?ছোট্ট খুকির মত লাগে দেখতে..!!শুধু ফরসা আর রুপ থাকলে হয় না.!!গায়ে মাংসও থাকতে হবে..!!তুই একটা শুটকিমন্ত্রী”!!!
কিহহ শুটকিমন্ত্রী…!! এত্ত বড় অপমান!!??হাহ একটু আগে তো কত ঢং করছিলো..আহারে কত আদর!!??বাঁশ মারলো বাঁশ..আদর না!!যাক দাদীকে ভাত দিয়ে দাদীর সাথেই বসে খেয়ে নিলাম..উনার সাথে আর খেলাম না…!! সাদিফ ভাইয়া যাওয়ার সময় একটু উঁকি মেরে দেখলাম..ভাইয়ার টি – শার্ট আর একটা ট্রাউজার পড়ে আছেন… বাহ!!ঠিকই ফিটিং হয়েছে..!!
দুইজনই যে খাম্বা আর মাসেলম্যান..!!

*
*
যাক অনেক ভালো প্রিপারেশান না নিয়েও অনেক ভালই এক্সাম দিলাম..!!ক্রেডিট টা সাদিফ ভাইয়াকেই দিলাম..!!কারণ উনি যা যা করিয়েছেন সবই কমন আসলো..!!মানুষটার একটু মাথা লুজ..হঠাৎ রেগে বোম্ব হয়ে যান..!!তবে স্যার হিসেবে উনি অনেক জোস!
নাহয় আজকে আমি ফেলটুসের উপাধিতে নাম ছাপাতাম..!!!

আমি আর ঝুমু হাঁটছিলাম হঠাৎ দেখলাম.. মাহি আমাদের দিকেই দৌড়ে দৌড়ে আসছিলো..!!!আমি আর ঝুমু একে অপরের মুখের দিকে তাকাচ্ছিলাম..!!
আর ভ্রু কুচকে ইশারা করছিলাম..”কি ব্যাপার”???!!

“শেফালী অনেকদিন ধরে বলতে চাচ্ছিলাম আমি তোমাকে লাইক করি..!!অবশ্য লাইক না!!!আই..আই লাভ ইউ..!!প্লিজ বি মাইন..!তোমাকে রাণী করে রাখবো”!!

আমি মাহির কথা শুনে কাত!!কি বলে এই ছেলে!!একেবারে হাঁটু ভেঙে বসে গোলাপ দিয়ে প্রপোজ!!!?
হায় আল্লাহ্!! সাদিফ ভাইয়া এসে দেখলে মাহি আর আস্ত থাকবে না..!!
“প্লিজ মাহি উঠো..ভালো দেখাচ্ছেনা এসব..!!মানুষ দেখলে কি ভাববে..!!উঠে যাও প্লিজ”..!!বলেই চলে যাচ্ছিলাম..কিন্তু মাহি আমার হাত ধরে আমাকে রিকুয়েস্ট করতে লাগলো হ্যাঁ বলতে..!!! আমি কিছু বলার আগেই… সাদিফ ভাই এসে প্রথমে আমার হাত ছড়িয়ে নিলেন মাহির হাত থেকে..দেন গোলাপ ফুল গুলো মাহির হাত থেকে ফেলে পা দিয়ে একদম পিষে নিলেন..!!!এরপর মাহির গাল ধরে চিল্লিয়ে বলতে লাগলো…

“ভুল মানুষকে পছন্দ করেছো তুমি..!!শেফালীর বন্ধু বলে কিছু করলাম না.!!নাহলে একদম পিষে ফেলতাম তোকেও এই ফুলগুলোর মত..!!আর কোনোদিন যদি তোকে ওর আশে পাশে দেখি একটা মাইরও মাটিতে পড়বে না!!…মাইন্ড ইট”..!!!
উনার কথা শুনে আমি শুকনো ঢেঁকুর নিলাম ক’ একটা
নাজানি আমাকে কি করবেন এখন!!!???

*
*

আমার হাত ধরে স্পিডে হেঁটে গাড়ীর দিকে নিয়ে যাচ্ছেন সাদিফ ভাইয়া!!..উনার হাঁটার স্পিডে আমি রীতিমত দৌড়াচ্ছি..!!গাড়িতে বসিয়ে আমার গাল চেপে ধরে বলতে লাগলেন…”ছেলেটা প্রপোজ করছে আর তুই তামাশা দেখছিলি??..এত বেকুব কেন তুই!!?পাশ কাটিয়ে চলে আসতি..!! নাহয় দুএকটা কড়া কথা শুনিয়ে দিতি..!!!
আমি গাঁধী কিছু না বলে কান্না করতে লাগলাম!!…..
আসলে অনেক ভয় পেয়ে গিয়েছিলাম মাহি প্রপোজ করাতে আর এরপর সাদিফ ভাইয়ার বকা গুলা আর নিতে পারছিলাম না…উনি আমার গাল থেকে হাত নামিয়ে ড্রাইভ করতে লাগলেন আর বলতে লাগলেন!
” এত চোখে পানি কোত্তেকে আসে তোর”!!??কিছুই বললাম না আর…চুপ মেরে বাহিরে তাকিয়ে থাকলাম আর ভাবছি..

এই মানুষটাই কি আমাকে সেদিন জড়িয়ে ধরে কান্না করছিলেন..!!তাও আমাদেরকে না দেখতে পেয়ে?।।আর এখন..!!সে মানুষটা আমাকে কষ্ট দিচ্ছেন!!!

হঠাৎ দেখলাম বাসার রাস্তা দিয়ে না গিয়ে অন্য দিকে নিয়ে যাচ্ছেন..আচ্ছা এটা তো নিউ রোড হয়েছে..!!!কিন্তু এদিকে কই নিচ্ছেন??!!
আচ্ছা ওয়েট!!! সামহাও উনি কি আমাকে কিডন্যাপ করে দেন মেরে ফেলবেন!!??তাও এই মাহির বাচ্চার জন্যে!!???

ওহ নো!!এখন আমার কি হবে!!! আল্লাহ্ প্লিজ!! এই যাত্রায় আমাকে বাঁচিয়ে দিয়েন..!!!আমি আর কখনোই ঐ মাহির বাচ্চার সামনে যাবো না!!

চলবে…♥️

কেমন হয়েছে অবশ্যই জানাবেন আমাকে কমেন্টস করে…হ্যাপি রিডিং♥️

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here