প্রিয়তমা♥️ #writer-সালসাবিল সারা #সিজন_১ পর্ব-১০

0
851

#প্রিয়তমা♥️
#writer-সালসাবিল সারা
#সিজন_১
পর্ব-১০
*
*
সাদিফ ভাইয়ার হুমকিগুলা আমি জাস্ট ভুলতে পারছিনা..!!আমি কি এমন লুকালাম উনার কাছ থেকে..!!আমার ঠিক মাথায়ই আসছে না..!!খালা মা মামী উনারা প্রায় এক ঘন্টা কথা বলেই ফোন রাখলেন!
উফ এই সাদিফ ভাইয়া নামক আতঙ্ক আমার জীবনটা পানসা করে দিলো রে..!!!আর এদিকে জুমান আপু ইতি আপু আমার পিছু ছাড়ছেই না!!!কি করেছি কি লুকিয়েছি আস্ক করতে করতেই মেরে ফেলছে আমাকে!! আরে ভাই আমি নিজেই জানিনা আর ওদেরকে কি বলবো..!?!!

“উফফ আপুরা আমি সত্যিই জানিনা আমি কি করেছি!
তোমাদের ভাইকে কি তোমরা চিনো না?আজ পর্যন্ত আমার কিছুই কি উনার ভালো লেগেছে??!! কাল রাতেও আমার ইজ্জতের ফালুদা বানিয়ে দিলো আর উনার সাথে আমার দেখা হওয়ার পর থেকে উনি আমাকে উনার মুড অনুযায়ী ডিল করে..!!শুধু আমি কেনো উনি আজ পর্যন্ত কারো সাথেই কি একটু নরমাল ভাবে কথা বলেছেন?!! শুধুই উনি আর তার রাগ”..!!

“এইই শেফা হুশ…!!আমার ভাই যেমন হোক সবাইকে অনেক ভালোবাসে.!! হ্যাঁ তবে অনেক রগচটা এটা তো
না মানলে অনেক বড় গুনাহ হয়ে যাবে..!!তবে ওর রাগটার জন্যেই ও এত ফেমাস..!!সবাই ভয় পাই ওকে!
আর তোর উপরের রাগটাই দেখিস শুধু..!!বাকি জিনিস ত তুই বুঝতেই পারিস না…!!আহারে আমার আদরের ছোট বোনটা!!…হাহাহাহা”!!!!

এটা বলেই দুইবোন হাসতে লাগলো..!!

“আমি না বুঝার কি!!? আমি সব বুঝি..!!রাগী মানুষের রাগ না দেখে কি দেখবো..??উনি ছয় ফুটের একটা লম্বা জিরাফ এটাই!! নাকি উনি দেখতে বেশ হ্যান্ডসাম ঐটা”?!!কথা গুলা মনে মনেই বললাম..!!

এইদিকে সাদিফ শাওয়ার নিয়ে বেরিয়েছে..!! সাদিফ নিজের বডি মুচছে আর কালকে রাতের পার্টির কথাগুলোই ভাবছে..!! শাওনের সাহস কি করে হয় তার শেফার নামে ফালতু কথা বলার..!!

কালকে পার্টিতে সাদিফ তার বাল্যকালের ফ্রেন্ডদের সাথে ভালোই সময় কাটাচ্ছিলো..!! কিন্তু তার ফ্রেন্ড শাওন থেকে জানতে পারলো তার বিয়ের জন্যে মেয়ে চয়েস করে রেখেছে আর মেয়েটা আর কেউ না সাদিফেরই শেফালী..!!শাওনের মুখে শেফালীর নাম আর মোবাইলে শেফালীকে দেখেই সাদিফের মাথায় একদম রক্ত চড়ে গেল..!!সে একটানেই শাওন থেকে মোবাইল নিয়ে শান্ত ভাবেই আস্ক করলো..!!

“ছবি কই পাইছিস ওর”??

শাওন হেসে বললো… “আমার বোন ঝুমু দিয়েছে..!! ওরই ফ্রেন্ড মেয়েটা..!!একদম ভার্জিন জানিস..!!ভদ্র একদম! বাপ মরা মেয়ে বুঝিসই তো!!এসব মেয়েরা খুব সংসার চালাতে জানে..!!মনে কর তোর বন্ধুর ভাগ্য খুলে গেছে”…!!

সাদিফ এক আছাড়েই শাওনের মোবাইলটা ফেলে নিজের বুটস দিয়ে একদম ভেঙে ভর্তা করে ফেললো..!!!আর শাওনের কলার ধরে চিল্লিয়ে বলতে লাগলো…

“হাউ ডেয়ার ইউ!!!তুই জানিস তুই কার লাইফে হাত দিয়েছিস?? হেভ ইউ এনি আইডিয়া…!!???ইচ্ছে তো করছে এখনি তোর নাক ফাটিয়ে দি”!!!

“সাদিফ ছাড় আমাকে!!তুই সামান্য ঐ পিচ্ছি একটা মেয়ের জন্যে আমার মোবাইল ভাঙলি!!??আর ঐরকম কেন..তোর যা স্টেটাস তোর জন্যে মেয়েরা বিয়ে ছাড়াই বিছানায় শুতে রাজি..!! আর ঐ মেয়েকে যদি তোর এতই ভাল্লাগে তাহলে চল ওকে নিয়ে আমরা বেড শেয়ার করি”!!??

ব্যস!!!শুরু হলো সাদিফের মাইর…এক ঘুষিতে বেচারা শাওনের নাক থেকে রক্ত বের হতে লাগলো..!!কিন্তু তাও সাদিফের মাইর থেমে নেই…!!পেট পিঠ কিছুই বাদ রাখেনি…!!শুধুই কেলিয়েছে..!ওর বন্ধুরাও তাকে থামাতে পারছেনা!!!মারতে মারতে সাদিফ চিল্লাতে লাগলো…!!!

“কুত্তা* বা* তোর….শেষ তুই আজকে শেষ…!!আমার ফুল আমার শেফাকে কি বললি তুই??!!!সি ইজ মাইন..!! ওনলি মাইন…!! ওর মতো পিউর সোলকে এসব বললি???আজকে থেকে তোর মুখ বন্ধ”…!!

এরপর এক লাথি দিয়ে শাওনকে পুলে ফেলে দিলো..আর অন্য ফ্রেন্ডরা কেউ সাদিফকে ধরছে কেউ শাওনকে পুল থেকে উঠাচ্ছে…!!!

এরপর ইয়ামিন এসে সাদিফকে অন্যপাশে নিয়ে বললো…!!

“রিলাক্স ব্রো..!! হি ইজ কোয়াইট ইঞ্জুরড!!!কেন মারছিলি ওকে”…!!!??

সাদিফ কিছুই উত্তর দিল “পরে একদিন বলবো আজ ভাল্লাগছেনা”…!!! এরপর সাদিফ দুইহাতে নিজের চুলগুলো উল্টে নিয়ে ওর ম্যানেজার গালিবকে কল দিয়ে বললো…

“শেফার ফ্রেন্ড আছে একটা নাম ঝুমু!!…সামহাও কালেক্ট হার নাম্বার অ্যান্ড সেন্ড মি”!!!!

সকালেই পেলো নাম্বার আর ঝুমুকে কল দিয়ে সেদিনের ঘটনা শুনে জনাতে পারলো ঝুমুর বার্থডে ছিলো আর বাবুটা তাকে ভয়ে কিছু না বলে সেদিন অনেক কেয়্যারফুলি সাদিফকে ম্যানেজ করেছে…!!ভাবা যায়???

রাগে সাদিফ জাস্ট ড্রিংক করতেই আছে…!!আর ভাবছে কেমনে পারলো এই পিচ্চিটা তাকে ম্যানেজ করতে..!! হাউ????

ভাবনা থেকে ফিরে এলো মায়ের ডাকে…

“হ্যাঁ রে সাদিফ আজকে তোর বোনদেরও নিয়ে আসিস”!!!

“হ্যাঁ আনবো”বলেই সাদিফ ভাবছে…”ওয়েট ফুল আমাকে মিথ্যা বলার শাস্তি পাবে তুমি”…!!

🌸

মা আর আপুরা মিলে উঠানের খালি প্লেসে সুন্দর সুন্দর ফুলের চারা লাগাচ্ছে আর আমি বারান্দায় দাড়িয়ে একটু পড়ছি আর একটু ওদের কাজে উঁকি দিচ্ছি..!!আমারও ইচ্ছা করছে অনেক ওদের সাথে কাজ করতে..!!কিন্তু পেন্ডিং পড়াগুলো শেষ তো করতেই হবে..!!নাহলে সাদিফ ভাইয়া আমার অবস্থা ডাল করে ফেলবেন.!! চারাগুলো অনেক সুন্দর..!!একটু আগেই মা এগুলো কিনে আনলেন..!!এরমধ্যে ক’একটা গোলাপ, ক’একটা জবা, ক’একটা কদম ফুলের চারা!!
বুঝায় যাচ্ছে অনেক সময় লাগবে তাদের..!!যাক ভালো করে পড়া মুখস্ত করে নি..!!

পড়তে পড়তে রুমে এসে এবার শুয়ে শুয়ে পড়তে লাগলাম…!! কবে ঘুমিয়ে গেলাম মনে নেই..!!

*
*
এদিকে সাদিফ গাড়ি পার্ক করে তার খালা আর বোনদের সাথে খুব ভালোভাবেই কথা বললো!!..যেন কালকের রাগটা তার মাঝে আর বিদ্যমানই নেই..!!!

“খালামণি কি লাগাচ্ছো তোমরা এগুলা…?আমাকে কল দিতে পারতে আমি আরো ক’একটা চারা নিয়ে আসতাম..!! আচ্ছা!!শেফালী ফুলের চারা পেলে না”??

“না রে বাবা!!!পাই নি..!!তুই পেলে নিয়ে আসিস.!!আমারও অনেক ইচ্ছা এই দিকটাই (উঠানের একদম ডান পাশে)শেফালী ফুলের গাছ লাগাবো”..!!

” ওকে ওকে!!নো ওরিস!!এখন তো অবশ্যই আনবো!!
তোমার ইচ্ছা আমি পূরণ করে দিবো..!!(জড়িয়ে ধরে)
তো বিচ্ছুরা তোদের তিন নম্বর সদস্য টা কই?”

“আছে তো..!!বারান্দায় ছিল এই আধ ঘন্টা আগেই..ভিতরে পড়ছে মনে হয়”..!! (ইতি)

সাদিফা আর কিছু না বলেই ভিতরে চলে গেলো..!!
“শেফালী বই খাতা নিয়ে আয় ডাইনিং এ”…বলেই সোফায় বসে মোবাইল ইউজ করছে..!!অনেকক্ষণ অপেক্ষা করার পরও শেফালী না আসাতে শেফালীর মা ডেকে বললো ব্যাপারটা…!!

একটু পরেই শেফার মা এসে বললো..

“ঘুমিয়ে ছিলো পাগলীটা.!!!.আমি উঠিয়ে দিয়েছি!!!আসছে এখনই..!!সরি রে তোকে এত কষ্ট করতে হয় আমাদের জন্যে..!!কিছু মনে করিস না বাবা”..!!

“কি বলছো এসব?? আমাকে তুমি পর ভাবো??!!আমি কি তোমার কাছে রাফসানের চেয়ে কম??!!ভুলে যাও
এসব কথা তুমি…!!রাফসান থেকে কম ভেবে থাকলেও আজকে থেকে বেশি ভাবতে শুরু করো..!!নাহলে তোমারই ক্ষতি”..!!
বলেই চোখ টিপ দিয়ে তার খালাকে জড়িয়ে ধরলো..

“এই নে এগুলা খা..!!আমি বাইরে কাজ করছি তাই ভিতরে আসতে লেট হবে ..!!শেফা নোট পাচ্ছেনা নাকি একটা..ঐটা নিয়েই আসছে”..!!

সাদিফ শুধু “হুম”বলেই চাউমিন খেতে লাগলো..!!আর ভাবছে আজকে শেফাকে কিভাবে শাস্তি দিবে??!!

🌸

ভাইয়া আস্সালামুআলাইকুম!!

সাদিফ মাথা উঠিয়ে দেখলো…শেফা সুন্দর করে মাথায় ঘোমটা দিয়ে বুকের সাথে বই নিয়ে দাড়িয়ে আছে আর মুখটা কেমন গম্ভীর করে রেখেছে..!! হয়ত কাল রাতে আমার কথার জন্যে অনেক কষ্ট পেয়েছে..!! কাল রাতের কথা মনে আসতেই সাদিফের মাথাটা রাগে ফেটে যাচ্ছে…মুহূর্তেই সাদিফের সবুজ চোখ লাল হয়ে গেলো…!!!

আমি সাদিফ ভাইয়াকে এভাবে আমার দিকে তাকিয়ে থাকতে দেখে একহাতে বই ধরে আরেক হাতে উনার সামনে হাত নাড়িয়ে বললাম..!!

“এই যে!!! বসবো না আমি..!!??নাকি এভাবে দাড়িয়ে থাকবো??”

আমার বলা শেষ না হতেই যেই হাত বাড়িয়েছি ঐ হাতটা ধরে আমাকে একটানে উনার কাছে নিয়ে গেলেন..!!

ঘটনা এত দ্রুত ঘটলো আমি তা বুঝতেই পারিনি..!!আমি গিয়ে পড়লাম উনার উপর..!!একদম উনার মুখের সামনে..!! উনি উনার লাল সবুজ মিশ্রিত চোখগুলো দিয়ে আমাকে দেখেই যাচ্ছেন আর আমি আমার হাতে উনার আচমকা হিংস্র হয়ে উঠার ব্যাথাটা অনুভব করছি…!!কাপা কাপা গলায় সাদিফ ভাইয়া কে বললাম….

“ভাইয়া আমার অনেক ব্যথা লাগছে..!!প্লিজ হাতটা ছাড়ুন না”..!!

সাদিফ ভাইয়া কিছু না বলে আমাকে একটানে উনার কোলে বসিয়ে নিলেন!!… এরপর এক হাতে উনার মোবাইল বের করে কি যেনো করছিলেন আরেক হাতে আমাকে উনার কোলে আটকে রেখেছেন….!!
আমি ছাড়া পাওয়ার জন্যে ছটফট করতে লাগলাম কিন্তু উনি আমাকে ছাড়বেন না বলে প্রতিজ্ঞা করলেন মনে হয়..!!

হঠাৎ উনার মোবাইলে আমার এই ছবিগুলা দেখে আমি অবাক!!এই ছবি উনি কই পেলেন??!আমি কিছু বলার আগেই সাদিফ ভাইয়ার গর্জন শুনে আমি আমার পেটের উপর রাখা উনার হাতাটাই খামচে ধরলাম…

“কত্তবড় বেআদব তুই..!!তোর সাহস কি করে হয় আমার পিঠ পিছে এসব করার..??আমিও বা কেমন বোকা..!!যেখানে বিডি আর স্পেনে দুইটা অফিস আর ঐখানের এম্প্লয়স আমার আন্ডারে চলে আমার ভয়ে তারা আমার চোখ ফাঁকি দিতে দুঃস্বপ্নেও ভাবে না.. সেখানে তোর মত এতটুকু একটা ছোট মেয়ে কেমনে আমার চোখ ফাঁকি দিয়ে এসব কাজ করে?? হাউ???
তোর কি একবারও মনে আসেনি যে সাদিফ জানলে তোর কি হাল হবে!!??আনসার মি ফুল”!!???

উনার চিৎকার শুনে কান্না করতে করতে বললাম..

“সরি ভাইয়া..!!আসলে ঝুমু অনেক জোর করছিলো ট্রিট দিবে বলে আর সব মেয়ে ছিলো ঐখানে..!!ছেলে থাকলে আমি কখনো যেতাম না ..!! আই সুয়াইর সা”..

আমাকে বলতে না দিয়ে উনি আবার বলতে লাগলেন…

“তাও তাও তাও…!!!তুই আমাকে বলবি না..!!আমি নিয়ে যেতাম তোকে…আর তোর ঐ ফুলিশ ফ্রেন্ড ওর সাহস কি করে হয় তোর ছবি অন্যদেরকে দেখানোর??..সেটা ওর কাজিন হোক বা ভাই..!!!তোর ছবি দেখানোর অধিকার ওর নেই”..!!!

“আমি জানতাম না ও কোনো ছেলেকে আমার ছবি দেখাবে…!!জানলে আমি কখনোই তুলতাম না ছবি..!!আর আপনাকে বলিনি যদি আমাকে যেতে না দিতেন ঝুমুর ট্রিট এ!!… সে ভয়ে বলিনি”..!!!(কান্না করে)

এবার উনি আমাকে কোল থেকে উঠিয়ে আমার দুগালে হাত রেখে বলতে লাগলেন…

“কেন আমি বাঘ না ভাল্লুক??এত ভয় কেন পাস আমাকে বল!!!কালকে পার্টিতে গিয়ে সবার সাথে কথা বলছিলাম… অনেক পুরনো ফ্রেন্ডের সাথে দেখা হলো..!! ঐখানে আমার এক বন্ধু শাওন ওর সাথে কথার বলার এক পর্যায়ে ও বললো একটা মেয়ে পছন্দ হয়েছে..!! মেয়েটা ওর বোনের ফ্রেন্ড…!!নিজ থেকেই আমাকে ওর মোবাইল থেকে ছবিগুলা দেখাচ্ছিল.!!অনেক মেয়ের মধ্যে সে তোর দিকে আঙুল দিয়ে দেখাচ্ছিলো এই সেই মেয়ে!!!মেজাজটা এতই খারাপ হয়ে গিয়েছিলো যে ওর থেকে মোবাইলটা নিয়ে আগে ছবিগুলা নিজের মোবাইলে নিয়ে নিলাম এরপর ওর মোবাইল থেকে সব ডিলিট করলাম..!!! কত্তবড় সাহস ওর আমার জিনিসের ছবি আমাকেই দেখাচ্ছে!! তাও নাকি তার বিয়ের জন্যে আমার জিনিসকেই দেখছে!! হি ইজ সো ব্রেভ না!??!ফ্রেন্ড না হলে না কালকে ওর জীবনের লাস্ট দিন হতো..!!বেঁচে গেলো বেচারা”!!!(ইচ্ছা করেই সাদিফ বানানো স্টোরিটা বললো!!!!… নাহয় মেয়েটা আবার বেশি কান্না করবে সে মারপিট করেছে শুনলে!!.. এরপর আবার তার শরীর খারাপ করবে!!)

কথাগুলো বলতে বলতে সাদিফ ভাইয়া আমার গাল টা শক্ত করে চেপে ধরলেন…

*
*
“সরি আর কখনো আপনার থেকে কিছুই লুকাবো”….

কথাটা বলতেই পারলাম না এর আগেই সাদিফ ভাইয়ার কান্ড দেখে আমি একেবারে কেপে উঠলাম!!

উনি আমার হাত জোরে চেপে ধরায় হাতটাতে একদম লাল হয়ে রক্ত জমাট বেঁধেছে!!!!.আর উনি সেই হাতটা ধরে সেখানে ফু দিয়ে চুমু দিতে লাগলেন…!!!

কি অবাক কান্ড!!!!

আমার কাপাকাপি দেখে উনি রাগী ভয়েজে বললেন..

“কি হয়েছে???দেখছিস না কাজ করছি”!!…কথাটা বলেই আমার দিকে ফিরলেন…

“আরে আমার লাল টমেটো!! ইসস গালেও তো লাল হয়ে গেলো..!! এদিকে আয়!!!এত লাল হলে কিভাবে চলবে রে?? ফিউচারে তো আমার তাহলে খুব করুণ অবস্থা হবে!!বাট আই কান্ট হেল্প..!!তোমার জন্যে অনেক সারপ্রাইজ ওয়েট করছে ফুল!!!জাস্ট ওয়েট অ্যান্ড প্রে”..!!

কথাগুলো একদম লো ভয়েজে বলেই আমাকে উনার কাছে টেনে নিলেন…

উফফ উনার এই সফ্ট ভয়েজটা শুনলে বুকের ভিতরে কেমন জানি করে!!!!….আর উনার চুমুতে আমার ঐদিনের ফিলিংসটাই এসেছে…!!!এসব ভাবতেই খেয়াল করলাম উনি আমাকে আবারো উনার মুখের সামনে নিয়ে এলেন…!!!

আমার কেন জানি খুব ভয় করছে আর অন্যরকম ভালোলাগা কাজ করছে..!!!কিন্তু উনার সেই ডিপ সবুজ চোখগুলার দিকে তাকিয়ে উনাকে দুই হাতে ধাক্কা দিয়ে উনার কাছ থেকে দূরে সরে গেলাম…!!

আর আমার কাণ্ডে সাদিফ ভাইয়া হাহা করে হাসছেন..!আর আমাকে বললেন…!!

“ভেরি গুড শেফাফুল..!!আমি ছাড়া কেউ এমন কাছে আসতে চাইলেই এভাবে ডিফেন্স করবি…!!! আম ভেরি হ্যাপি নাউ…!!আর এই কথাটা মাথায় ঢুকিয়ে রাখ যে আমাকে না জানিয়ে আর কখনো কোথাও গেলে তোর বডি আমি চিবিয়ে খেয়ে ফেলবো!…. আর আরেকটা কথা তোর বান্ধবীদের বলবি তোর ছবি যেন কোনো ছেলেকে না দেখায়!! আর ছবি দেয়া তো দূরের কথা!!!!যদি আমি জানি এমন ঘটনা কখনো তাহলে সেদিন আমাকে কেউ আটকাতে পারবে না তাকে মারতে”…!!

“যা মুখটা ধুয়ে আয়!!!…টমেটো লাগছে দেখতে !!ভুল করে যদি খেয়ে ফেলি”!!!??

দু হাত দিয়ে চোখ মুখ মুছে উঠলাম মুখ ধুতে.. তখনই আসলো মা আর আপুরা…

“কিরে মুখ চোখ এত ফোলা কেন..!!কিরে ভাই মেরেছিস নাকি ওরে?”(ইতি আপু)

“আরে না মারিনি আজকে নাকি সে পড়বে না তাই বকা দিলাম আর তার কান্না শুরু..!!পড়া চোর একটা”!!কিরে যা মুখ ধুয়ে আয় আর্লি শেফা আমার লেট হচ্ছে!!!!(সাদিফ ভাইয়া)

আর সাদিফ ভাবছে আজকে শেফাকে একেবারে পিটিয়ে লাল করে ফেলবে…!!কিন্তু সে চেয়েও মারতে পারে নি আজ..!!একটা থাপ্পড়ও উঠলো না আজ তার হাতে!!!স্ট্রেঞ্জ..!!
হয়ত কাল রাতের জন্যে সাদিফ গিল্টি ফিল করছিলো..!! নাহয় আজকে শেফালীকে সে মাইর দিতোই…!!
*
*
কি রাক্ষস লোকটা!!!এভাবে আমাকে সব দোষ দিয়ে দিলো…!!!হাহ..!!ভালো হবে না আপনার সাদিফ ভাইয়া…!!বলেই আমি মুখ ধুয়ে পড়তে বসলাম..!!

নয়টার দিকে পড়া শেষ করে তবেই ছুটি দিলো..!!উনার নাকি তাড়া ছিলো..!!কিন্তু মনে হচ্ছে রাতে খেয়েই যাবেন!!! উফফ সকালেও ভাবি নাই আজ এত কান্ড হবে…!!দুনিয়ার সব লোক উনাকেই পায় আমার কথা বলতে..!!

সাদিফ ভাইয়া আমাকে পড়ানোর মাঝেই এশার নামাজ পড়ে নিলেন আর আমি পড়া থেকে উঠেই পড়ে নিলাম !!

নামায শেষে মা কে হেপ্ল করলাম খাবার রেডি করতে!!
আমি চিকেন রোস্ট আর বিফ চিলি করলাম..!! আমার এই ডিশগুলো সবাই অনেক পছন্দ করে!!!

খাবার খেয়ে আপুদের আর ভাইয়াদের ফ্রুটস দিলাম..আমি ফ্রুটস ও তেমন খাই না..!!!আপুরা জোর করছিলো খেতে..!! আমি না বলতে না বলতেই সাদিফ ভাইয়ার বকা শুরু..!!.!!

“এই অমানুষ ফ্রুটস খাবি নাকি আমার হাতের সুস্বাদু থাপ্পড় খাবি??? এখন থেকে অলোয়েজ ফ্রুটস খাবি…!!খালামণি তোমার মেয়ে কে প্রত্যেকদিন ফুলক্রিম মিল্ক আর ফ্রুটস খাওয়াবা…!!নাইলে তোমার মেয়েকে আমি ফিউচারে মেরে মেরে এসব খাওয়াব..!!তখন কিন্তু কোনো নালিশ শুনবো না.!!আমার প্রোপার্টি আমারই ঠিক রাখতে হবে”..!!!

উনার কথা শুনে মা আমাকে এক প্লেটে সব ফ্রুটস থেকে দুই টুকরা করে দিলেন…!!

আমার আর কি করার সিংহের সামনে বসে আছি..!! হুঁ হা করলেই আমার ঘাড় কামড়িয়ে নিয়ে ফেলবে..!!
হাহ !! ওরে দরদ আমার জন্যে…!!!

একে একে ফ্রুটস খাচ্ছি!! অবশ্য খাচ্ছি না গিলছি আর ভাবছি..

এই লোকটা না আজকে আমাকে কত কষ্ট দিলো…!!

আর এখন ভাব দেখেন উনার..??

যেন আমার জন্যে দরদে উনার একেবারে কান্না চলে আসছে..!!!

শুধু পারেন ত আমার হাত মুখ চেপে ধরতে আর নিজের দুই কেজি ওজনের হাত দিয়ে আমাকে থাপ্পড় দিতে!!!

রাগী মাস্তান একটা…!!!

চলবে…♥️

কেমন হয়েছে গল্প আমাকে অবশ্যই জানাবেন কমেন্টস করে..!!!হ্যাপি রিডিং ♥️

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here