প্রিয়তমা♥️ #writer-সালসাবিল সারা #সিজন_১ পর্ব-১১

0
857

#প্রিয়তমা♥️
#writer-সালসাবিল সারা
#সিজন_১
পর্ব-১১
*
*
কিছুই ভালো লাগছেনা..!!কেনো যেনো মাথা একদম ফুল পাওয়ারে হট হয়ে আছে..!!এদিকে আপুরাও চলে গেলো..!!এত বললাম থাকতে থাকে নি তারা..!! সাদিফ ভাইয়া সিংহটাকে বললাম….

“ভাইয়া আপুদের তো সেমিস্টার শেষ হয়েছে আপুরা থাকুক না আর কিছুদিন”..!!

অমনি সিংহের গর্জন…
“থাকতে হবে না..অনেক থেকেছে..!!এবার আপনি পড়ালেখা স্টার্ট করেন..!!নাইলে ফার্স্ট ইয়ারেই থেকে যাবেন আর সেকেন্ড ইয়ারে উঠতে পারবেন না”..!!

ইসস কত ঢং রে…!!
ইচ্ছা তো করলো পাট্টাস করে কানের নিচে দি একটা চড়..!! কিন্তু আর কিছুই বললাম না.. ..!!আপুরা এসে আমাকে জড়িয়ে ধরলেন..!! একটু পরেই আপুরা বিদায় নিয়ে সাদিফ ভাইয়ার সাথে চলে গেলেন…!!আমার একদম একা একা লাগছে..!!ইসস!! আমার যদি একটা ছোট ভাই বা বোন থাকতো..!!ওদের সাথে আমি এখন খেলতে পারতাম তাহলে..!!ধুরর..!!
আচ্ছা!! ভালো কথা মনে এসেছে..!! সাদিফ ভাইয়া আমাকে উনার প্রোপার্টি বললো কেনো??!!

এই হিসাবটা তো মিলাইতে পারলাম না..!!ওহহ আচ্ছা..!!ওয়েট ওয়েট!!

“সাদিফ ভাইয়া আমার খালাতো ভাই..!!আর আমার খালা আর মায়ের শরীরে একই বংশের রক্ত প্রবাহিত হচ্ছে কারণ তারা আপন বোন….!! অ্যান্ড সাদিফ ভাইয়া খালার বাবু মানে সাদিফ ভাইয়ার গায়ে খালার রক্ত আর আমি আমার আম্মুর বাবু তাই আমার গায়ে আম্মুর রক্ত ..!!তার মানে আমার গায়ে বহমান রক্ত আর সাদিফ ভাইয়ার গায়ে বহমান রক্ত সেম..!!এভাবেই আমরা এত ক্লোজ আর আমি উনার আপনজন..!!আর আপনজনরাই তো একে অপরের সম্পত্তি আই মিন প্রোপার্টি..!!!বলেই একটা ইয়াহু নাচ দিলাম..!! এরপর আয়নার সামনে দাঁড়িয়ে নিজেই নিজের তারিফ করছি….

“আরে বাহ বাহ!!!শেফালী..!! ইউ আর অ্যা লজিক কুইন..!!তোর মাথায় এত বুদ্ধি হলো কবে”..!!!??

তখনই মা এসে মোবাইল দিয়ে বললো খালা নাকি আমার সাথে কথা বলবেন…..

মোবাইল নিয়ে কথা বলতে লাগলাম..

“আসসালামুআলাইকুম খালামণি..কেমন আছো”..?

“আলহামদুলিল্লাহ্..তুই কেমন আছিস মা”..?!!

“হ্যাঁ আমিও আলহামদুলিল্লাহ্!!..তুমি কবে আসবে বলো না…!!আমার বাসায় একটুও ভালো লাগে না..!! অলয়েজ একা থাকতে হয়..!!তোমার রাক্ষস ছেলেটাকে এত বললাম সে আপুদের রেখে গেলই না”..!!

“আরে আসবো আসবো..!!তুই চলে আসতি আজকে ওদের সাথে..!!আর সাদিফই তো বললো..তোর আপুরা থাকলে নাকি তোরা রাতে ঘুমাস না..!! সারারাত একসাথে বক বক করোস..!!এই দুই দিনে নাকি তোর ডার্ক সার্কেলও হয়েছে..!! কি বলি মা তোকে শুন..!!একটু ভালো করে খানা খাবি,দুধ খাবি,ফ্রুটস খাবি..এরপর আমার আদুরে মেয়েটাকে আরো বেশি আদুরে লাগবে..!!আমার মা টা হেলদি থাকবে”…!!

“উফফ খালামণি তোমার ছেলের কথা নাই বা বলো!! উনি আমাকে এমনিও হেট করে!!..সো উনার কোনো কথা আই ডোন্ট কেয়ার..!!তুমি শীঘ্রই আসবে এখানে আর অনেকদিন থাকবে”..!!

“আচ্ছা আমার পাগলীটা..!!ভালো করে চলিস!!তোর মাকে দে ফোন”..!!
এরপর আমি মা কে মোবাইল দিয়ে দিলাম আর শুয়ে শুয়ে নিজের মোবাইলে মনোযোগ দিলাম..

🌸

উফফ কি সুন্দর সুন্দর ব্রাইডাল মেকওভার..!!সব পার্লার এত জোস করে সাজায় কেনো…!! আহা কবে যে আমার বিয়ে হবে!!! ভালো লাগে না আর এই সিঙ্গেল লাইফ..!! আমার বিয়েতে আমি অনেক বেশি সাজবো,সুন্দর সুন্দর গর্জিয়াস শাড়ি,লেহেঙ্গা, গারারা পড়বো ইন শাহ্ আল্লাহ্..!!আচ্ছা আমার জীবন সাথী কেমন হবে..?!!উনি যদি আমাকে মারে ..!!

উফফ বিয়ের এই জিনিসটাই আমার ভয় লাগে..!!আজকাল মানুষ কারণে অকারণে মাইর দেই বউদের..!!কত যে নিউজ দেখি এমন..!! আমার এসব অদ্ভুত ভাবনার মাঝে মা এসে বললো…..

তোর মামী কল করেছে..!!পরশু দাওয়াত দিচ্ছে!!!! জারাভির বার্থডে নাকি..!!

মায়ের কথা শুনে খুবই এক্সাইটেড হয়ে গেলাম..!!এক লাফে আধশোয়া থেকে উঠে বসে গেলাম..!!আর মা কে বলতে লাগলাম…

“হ্যাঁ মা..!!উফফ আমার ত মনেই ছিলো না আমার ছোট্ট বোনুটার বার্থডে..!!আচ্ছা মা কি কিনবো ওর জন্যে বলো না…!!কালকে তো আমি কলেজে যাবো..তুমি আমাকে প্লিজ টাকা দিও… আমি ওর জন্যে একটা পিকাচু ডল,চকলেট বক্স,আর একটা পার্টি ফ্রক কিনবো..!!আর হ্যাঁ আমার জুরুর জন্যেও কিছু কিনবো মা..!!প্লিজ প্লিজ”…!!

“আরে দিবো দিবো..!!সেটা ইস্যু না..!!প্রবলেম হচ্ছে তুই তো আসার সময় সাদিফের সাথে আসবি..!!ছেলেটার কাজ থাকে অনেক..!!তোকে এত কষ্ট করে আনা নেওয়া করে এই অনেক..!!আমি চিন্তা মুক্ত থাকতে পারি..!!কিন্তু তাই বলে ওর সময় নষ্ট করা ভালো হবে না..!!আমি তোর খালার সাথে কথা বলে দেখি..! জুমানরা ফ্রী থাকলে ওদের সাথে যেতে পারবি..!!মা অসুস্থ না থাকলে তো আমি তোকে নিয়ে যেতে পারতাম”..!!!

“হ্যাঁ মা ভালো আইডিয়া..!! ঐ জল্লাদটার সাথে যাওয়া আমারও রুচির বিরুদ্ধে..!!গন্ডার একটা”…!!

এটা শুনেই মায়ের বকা শুরু……

“এসব কি বলিস তুই??!!! ও তোর বড়…!!একদম বেয়াদবি করবি না..!!ভালো বিহেভ করবি ওর সাথে”..!!

“ওকে বাবা ওকে..!!আর বকা দিও না তো..!!আসো আমাকে ঘুম পাড়িয়ে দিবা..!!কালকে থেকে কলেজ যেতে হবে..!!আর মিস দেয়া যাবে না”..!!

এরপর মা এসে আমাকে ঘুম পাড়িয়ে দিতে লাগলো..!!

*
*
ফজরের নামায পড়ে একটু কুরআন পড়লাম..!!এরপর দাদীর রুমে গেলাম..!!দাদী বসে বসে পান খাচ্ছে আর একহাতে তাসবীহ গণছে….আমাকে দেখেই বলতে লাগলো…

“কি গো আমার শেফালী ফুল..!!ভিতরে আয়..এই সুন্দরী বুড়ির সাথে একটু বস কিছুক্ষণ”…!!

“হ্যাঁ সুন্দরী আমি তো তোমার কাছেই আসতে ছিলাম!!..কিন্তু তোমার পান খাওয়ার দৃশ্যটা আমার বেশ লাগছিলো..!!তাই দাঁড়িয়ে দেখছিলাম…!!ইউ আর সো কিউট দাদু”…!!
দাদু তার লাল লাল ঠোঁট চেপে হাসতে লাগলেন আর আমাকে বলতে লাগলো…!!

“জানিস তো তোর দাদা আমার ফুফাতো ভাই ছিলো…!
আমাকে অনেক জ্বালাতো তোর দাদা..!!অনেক মারতো!!একবার তো এলাকার মফিজের সাথে খেলার কারণে আমাকে কি না মেরেছিলো”…!!

দাদীর কথা শুনে আমি খিল খিল করে হাসছি..!!”হাহাহা দাদু!!…এই কথা তো আমাকে কখনোই তুমি আমাকে বলো নি..!!আচ্ছা দাদা কি তোমাকে বিয়ের পরেও মারতো??!! মানে আমার না বিয়ে নিয়ে অনেক ভয় হয়!!!..যদি আমার হাজবেন্ড আমাকে মারে??!! ও দাদু আমি বিয়েই করবো না”..!!
আমার কথা শুনে দাদু ভ্রু খুচকে বললেন…

“তোর দাদা আমাকে মারবে??!!একটা দিনও আমাকে বাপের বাড়ি আসতে দিতো না..!!কত কান্না কাটি করে যেতাম..আবার গিয়ে নিয়ে আসত দুই দিন পর..!!আরে ফুল রে..!!তোর জন্যে রাজপুত্তুর আছে..!!সময় হলে নিয়ে যাবেই..!!চিন্তা করিস না আমার আদুরী..!! আয় নয়টা পর্যন্ত এখানেই ঘুমা এই বুড়ির সাথে”…!!

আমিও দাদীর পাশে গুটিসুটি মেরে শুয়ে গেলাম আর মাও এসে শুয়ে পড়লো..!!মাঝে আমি আর দুই পাশে মা আর দাদী..!!দাদীর গল্প শুনতে শুনতেই ঘুম দিলাম আবার..!!!

🌸

রেডি হয়ে ওয়েট করছি সাদিফ ভাইয়ার আগমনের.!!.উনি আসার আগেই নাস্তা খেয়ে নিলাম..!!নাহলে উনি আমাকে পরোটা আর পাউরুটির সাথে বিয়ে দিয়ে দিবেন..!!!
ধুরু বাবা..!!এখনো আসছে না কেন..??

“মা মা মা”!!!!

“কি হয়েছে??? চিল্লাচ্ছোস কেনো?”

” তোমার গুণধর বোনের ছেলে কই??!!আমাকে নিবে নাকি নিবে না??!!এবার ভাইয়া আসলেই বলবা একটা রিক্সা কিনতে..!!জোস হবে..!!
রিক্সায় বেশি ভাল্লাগে আমার..!!হওয়া খেতে খেতে যাবো কলেজে…হওয়া খেতে খেতে আসবো..!! ওররে! অনেক মজা হবে”…!!

আমার কথা শুনে মা হাসতে হাসতে বললো..!!

“আচ্ছা বলবো..!!তবে সাদিফ কই এখন আমি তো জানিনা…কল দিচ্ছি!!…ওয়েট”..!!

“এইতো আমি!! তোমরা কি বলো তো এতক্ষণ ধরে একটা মানুষ দরজায় দাঁড়ানো ছিলো আর তোমরা খেয়ালই করলা না!!আর এইযে শুটকিমাছ..!!এসব ফাও চিন্তা বাদ দে..!!এই সাদিফ যত দিন বেঁচে আছে ততদিন তুই সাদিফের প্রো”..

উনাকে বলতে না দিয়ে বলতে লাগলাম…

“বুঝেছি আমি”..!!(খুব ভাব নিয়ে)

আমাকে থামিয়ে দিয়ে উনি বললেন…”বাকি কথা গাড়িতে শোনা হবে..!!! কাম ফাস্ট”!!!

“নাস্তা করে যা না বাবা..!! একটু বস বাবা আমি এখনি দিচ্ছি”!!!

“না সুইটি..!!আমি খেয়ে এসেছি..!! শুটকিমন্ত্রী টা খেয়েছে?ও খেলেই হবে”!!!

“হ্যাঁ আমি খেয়েছি!!!চলেন না… লেট হচ্ছে তো”…!!

এরপর মাকে বিদায় দিয়ে বেরিয়ে গেলাম…!!গাড়িতে হঠাৎ উনার কথায় উনার দিকে ফিরলাম….

“এইই তখন কি বলতেছিলি??তুই কি বুঝেছিস!!!”

“ওহহ হ্যাঁ বলছি..!!মন দিয়ে শুনবেন”…!!

সাদিফ তো অনেক অবাক হয়েছে..!!এই ছোটটা আবার কিছু বুঝে যায় নি তো??!!

“শুনেন…সাদিফ ভাইয়া আপনি আমার খালাতো ভাই..!!আর আমার খালা আর মায়ের শরীরে একই বংশের রক্ত প্রবাহিত হচ্ছে..!! আর আপনি খালার বাবু মানে আপনার গায়ে খালার রক্ত আর আমি আমার আম্মুর বাবু..!!তার মানে আমার গায়ে বহমান রক্ত আর আপনার গায়ে বহমান রক্ত সেম..!!এভাবেই আমরা এত ক্লোজ আর আমি আপ”….!!!

উনি আমার কথা শুনে আমাকে আর বলতে না দিয়ে চিল্লিয়ে বলতে লাগলেন…

“স্টপ!!!!হ্যাভ ইউ গন ম্যাড???…জাস্ট কিপ কোয়াইট”!!…

“আমি কি ভেবেছি আর এই বাবুটা আমাকে এসব কি রক্ত খালা আম্মু প্রবাহিত এসব শুনাচ্ছে???সিরিয়াসলি…!!!আসলেই শেফা একটা ছোট্ট ফুল…হাহাহাহা…!! বোকা মেয়ে”!!(সাদিফ মনে মনে বললো)

সাদিফ ভাইয়ার বকা শুনে আমি একদম চুপ হয়ে গেলাম…!!!আমার লজিকটা উনার হট ব্রেইন অ্যাকসেপ্ট করতে পারে নি হয়তো!!! উনি এখনো উনার পাশে বসা লজিক কুইনকে চিনতেই পারেননি!!
গন্ডার কোথাকার!!!!

*
*
কলেজে পৌঁছেই দেখলাম ঝুমু মাত্রই রিক্সা থেকে নামলো..!!ওকে ডাক দিলাম…!!কিন্তু ও কেনো জানি আমাকে ইগনোর করতে চাচ্ছে..!!!যাক আমি আর বিরক্ত করলাম না..!!

রাহি আমার আরেকজন ক্লাসমেট ওর সাথে বসলাম আজকে..!! কারণ ঝুমু তো আমাকে ওর পাশে বসতে দিলো না..!!কি ইন্সাল্টিং ব্যাপারটা??!!টিফিনের আগ পর্যন্ত ভালো করেই সব যাচ্ছিলো..!!
কিন্তু মাহির কথা শুনে আমার হুঁশ উড়ে গেলো…!!

“কিরে শেফালী..!!তোর বেস্ট ফ্রেন্ড ঝুমুর ভাইকে নাকি তোর প্রেমিক সাদিফ পিটিয়েছে অনেক পরশু রাতে..!!! তা তোর প্রেমিক কোন গ্যাং এর গুন্ডা?? দেখে তো ভালোই মনে হয়!!???কিন্তু এ তো দেখি গুন্ডার গড ফাদার”!!??

মাহির কথা শুনে অনেক রাগ লাগলো!!..আর আশে পাশের সবাই আমার দিকে তাকিয়ে তাকিয়ে হাসছে..!
ঝুমুও দেখলাম মুখ টিপে হাসছে আর আমার দিকে হিংসার নজরে দেখে আছে..!!!

এত্ত রাগ হলো আজকে আর চুপ না থেকে বলতে লাগলাম…!!!

“আমার সাদিফ ভাইয়া এমনি এমনি কাউকে মারে না..!
নিশ্চয় ঝুমুর ভাই কিছু করেছে..!!আর ঐ ঘটনাটা উনি আমাকে বলেছেন!! উনি কাউকে মারলে আমাকে নিশ্চিত বলতো..!!আর হ্যাঁ উনি কোনো গুন্ডাও না গুন্ডার গড ফাদারও না”..!!!
এসব বলে চলেই যাচ্ছিলাম তখন আবার ঝুমু বলে উঠলো….

“হ্যাঁ হ্যাঁ এখন তো পালাবিই..!! ছি ছি!!নিজের কাজিনকেই প্রেমিক বানিয়েছিস..!!এমনি তো দেখলেই বুঝা যায় না যে এই সুন্দর ভদ্র চেহারার পিছে এত নোংরা রূপ আছে..!!!আসলে কি বাপ মরা মেয়েতো তুই!! তাই বড়লোক কাজিন পেয়ে হাত ছাড়া করিস নি.!!তাই না..!!বলেই হা হা করে হাসতে লাগলো”..!!

আর কিছুই বলতে পারলাম না…!!মনে এখন অনেক কিছুই চলছে..কিন্তু এসব ফাও ছেলেমেয়ের সাথে কথা বলা তর্ক করা মানে আমার অপমান করা আরো..!!কারণ ওরা অনেক জঘন্য!!!ওদের মত জঘন্য আমি হতে পারবো না..!!আল্লাহ্ আছেন উনি সবই দেখছেন..!!ওদেরকে শুধু এতটুকুই বললাম…

“আমার কাজিন উনি আমার যা ইচ্ছা করবো..!!তুমি কে বলার!!??আর শুনো একজনকে কষ্ট দিয়ে তার তামাশা করে কেউ কখনো সুখে থাকতে পারে না.!!আমাকে ইনসাল্ট করে মনে করছো তোমরা জিতে গেছো..?!!একদিন এমন দিন আসবে তোমাদের লজ্জায় মুখ দেখাতে পারবে না..!!এটা একটা বাপ মরা মেয়ের মুখের কথা..!!হিসাব মিলিয়ে নিও”..!!!

এরপর রেগে ক্লাসে চলে গেলাম…!!আজকে আমি আর কাঁদবো না!!!অসহায়কে কষ্ট দিলে আল্লাহ্ তার বিচার করবেই..!!! আমার মৃত বাবাকেও ছাড়লো না..!!আর এই মেয়ের জন্যেই আমি সাদিফ ভাইয়ার কাছে মিথ্যা বলেছিলাম..!!এই মেয়েকেই আমি এত বিশ্বাস করতাম…!!কি কি বললো আমাকে সে…!! সাদিফ ভাইয়ার নামেও ছি..!!!

এসব টেনশন মাথায় ঘুরছে..!!!চিন্তা করতে থাকলাম বাবা বেঁচে থাকলে কি হতো!!আল্লাহ্ কেন আমার বাবাকে নিয়ে গেলো!!??…রাহি মেয়েটা আমার এত কাছের না তাও আজকে আমাকে এই মেয়েটাই শান্তনা দিচ্ছে!!বুকে জমানো কষ্ট নিয়েই এক এক করে সব ক্লাস শেষ করলাম…!!

*
*
সাদিফ ভাইয়া নিতে আসছে না এখনো..!!আজকে একটু লেট হয়ে যাচ্ছে তাই আমি কমন রুমেই বসে ছিলাম হালকা মুখে পানি দিলাম..!!উফফ যন্ত্রণা হচ্ছে আজকে অনেক ..!! আশে পাশে সমালোচনা করার মানুষ নেই..!!সব কিছু বলা অনেক সহজ কিন্তু ব্যাপারটা নিজের উপর আসলেই বুঝা যায়…!!!খুব কষ্ট লাগছে আজ..!!

অনেক্ষণ বাদেই সাদিফ ভাইয়ার কল পেয়ে চলে গেলাম গাড়িতে..!! গিয়েই দরজা খুলে বসে পড়লাম তবে উনি এখন আপাতত বিজি আছেন মোবাইল নিয়ে..!!!উনার মোবাইলে কথা বলা শুনে যতটুক বুঝতে পারলাম আজকে উনার অফিসে অনেক কাজ…!!!

কিছু না বলে দুইহাত দিয়ে মুখ ঢেকে বসে রইলাম..!!

কিছুই শান্তি লাগছে না আমার..!!বাসায় গিয়ে জাস্ট একটা লং শাওয়ার দরকার..!!

“খারাপ লাগছে?”

উনার কথা শুনে মাথা নাড়িয়ে না বললাম..!!

উনি হয়তো আমাকে দেখেন নি..!!তাই আবার আস্ক করতে লাগলেন..!!

“হুয়াট হেপেন্ড??কথা বলছো না কেনো??কি হয়েছে??
এই ফুল বল না”..!!??

“কিছুই না..!!মাথা ব্যাথা করছে একটু তাই”..!!

তৎক্ষণাৎ উনি গাড়ি থামিয়ে আমাকে মাথায় হাত বুলিয়ে ডাকতে লাগলেন…!!

“লুক এট মি শেফা..!! টেল মি হুয়াট হেপেন্ড??!!বেশি খারাপ লাগছে ??ডক্টরের কাছে চলো”…!!

আমি মুখে হাত দিয়েই বললাম …”বাসায় যাবো..!!প্লিজ চলেন না..!!আমাকে বাসায় নিয়ে যান না”..!!.

এবার উনি জোর করেই আমার মুখ থেকে হাত সরিয়ে উনার আঙ্গুল দিয়ে আমার মুখ উঁচু করে ধরলেন..!!আমি চোখ অফ করেই রেখেছি…!!কিন্তু উনার হুংকার ঠিকই শুনছি…!!!

“কলেজে কি কিছু হয়েছে?? বলো?? অ্যান্ড সব ঘটনা সত্যি হওয়া চাই..!!কেউ কি কিছু বলেছে??? কার এতো সাহস!!??

টেল মি দ্যা ফুল স্টোরি”..!!

এবার চোখ খুলে দেখি..!!উনার কপালের রগ একদম ফুলে উঠেছে আর বাম হাতটা মুঠ করে রেখেছে।..!!!
উনি যে রেগে বোম্ব হয়ে আছেন আমার বুঝতে দেরি হয় নি…!!

ঐদিনের ঘটনার পর যদি উনি জানে কলেজের ঘটনা ঝুমু আর মাহির জন্যে হয়েছে!!!তাহলে উনি ঝুমুকে ওর ভাইকে আর মাহিকে কি করবেন আল্লাহ্ ই জানে…!!!

হঠাৎ করে কেন জানি সাদিফ ভাইয়ার হাত টা আমাকে খুব আট্র্যাক্ট করছিল..!! এখন শুধু উনার হাত দেখাটাই আমার সবচেয়ে ইম্পর্ট্যান্ট কাজ মনে হচ্ছে!!!!

সাদিফ ভাইয়া আমার যে হাত দিয়ে মুখ ধরে রেখে ছিলো সে হাতটা আমার হাতের মুঠোয় নিয়ে উনার হাতের পিঠে একটা চুমু দিলাম..!!

আর উনার হাতটা নিয়ে আমার গালে ঘষা দিলাম…!

এবার উনার হাতের তালুতে চুমু দিতেই সাদিফ ভাইয়া চট করে আমার কপালে উনার ঠোঁট বুলাতে বুলাতে বললেন….

“জলদি বলো ঘটনা কি???? আই উইল কিল দ্যাট পার্সন”…!!??

উনার আওয়াজ শুনে বাস্তবে ফিরলাম..!!এতক্ষণ যেন একটা ঘোরের মধ্যে ছিলাম!!!!

হায় আল্লাহ্…!!কি করলাম একটু আগে আমি!??! সাদিফ ভাইয়া কে আমি চুমু দিলাম!!??ছি !!…খোদা!!

আর এখন উনাকেই বা আমি কি জবাব দিবো..???আর কিই বা বলবো যে…. আজ কলেজে কি হয়েছিলো!!??

হায়ে শেফা আজকে তোর কাম খাতাম!!!!

সাদিফ ভাইয়া আজকে কি রূপ ধারণ করবে আল্লাহ্ই জানেন…!!

আল্লাহ্ প্লিজ সেভ মি!!!!

চলবে…♥️

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here