পতিতা বউ – পর্ব ৩০

0
273

#পতিতা_বউ

৩০তম পর্ব

রাফি গালে হাত দিয়ে আফিফের দিকে বিস্ময় চোখে তাকালো। আফিফ বেশ রেগে আছে।

>>তোর সাহস কি করে হয় রাফি ছোটমার নামে এমন একটা মিথ্যা কথা বলার?

আফিফ কথাগুলো বেশ জোড়েই বলছিলো। চিল্লাপাল্লা শুনে নাহিদা হল রুমে এলেন।
আফিফ আবারো বলতে শুরু করলো,

>>আমি এটা জানতাম যে তুই মা কে হেইট করিস কিন্তু এটা জানতাম না রাফি যে তুই এত জঘন্য চিন্তাভাবনা ও করিস। তাই উনাকে নিয়ে কিছু বলার আগে একবার ভেবে নিবি। আর উনি যদি আমাকে মারতেই চাইতেন তবে এতদিন এত কষ্ট করে আমাকে মানুষ করতেন না।

আফিফ হনহন করে উপরে চলে গেলো। রাফি সেখানেই স্তব্ধ হয়ে দাঁড়িয়ে রইলো। নাহিদা রাফির সামনে এসে তাচ্ছিল্যের হাসি হেসে বললো,
>>দেখেছিস। বলেছিলাম না তোর কথা আফিফ কোন দিন ও শুনবে না। দেখ আমি যা করছি তোর ভালোর জন্যই করছি। কেন শুধু শুধু এমন করছিস বলতো?

রাফি প্রচণ্ড রাগে নাহিদার গলা টিপে ধরতে গিয়েও ধরলো না পাশে থাকা ফুলের টবে সজোরে লাথি মেরে নিজের রুমে চলে গেলো।

আফিফ রুমে ঢুকে নুহাকে মেঝেতে দেখে ভীষণ ভয় পেয়ে যায়। সে নুহাকে কোলে তুলে নিয়ে খাটে শোয়ায়। নুহার হাতে তার রিপোর্ট দেখে তার আর বুঝতে বাকি রইলো না যে নুহা তার মিসক্যারেজ সম্পর্কে জেনে ফেলেছে,

>>ওহ শীট..! নুহা চোখ খোলো। এই নুহা?

নুহার মুখে পানির ছিটা দেয়। নুহার জ্ঞান ফেরে সে আফিফ কে দেখে। এক ঝটকায় আফিফকে জড়িয়ে ধরে ঢুকরে কেঁদে দেয় মেয়েটা।

>>আফিফ আল্লাহ কেনো এমন করলেন? আমার বাচ্চা টা কেনো কেড়ে নিলেন? আমার বাচ্চাটা কি দোষ করেছিলো আফিফ? আমার বাচ্চা..!

নুহা কাঁদতে কাঁদতে বিলাপ করতে থাকে। নুহার এমন অবস্থা দেখে আফিফের চোখেও পানি। সে নুহাকে শক্ত করে আঁকড়ে আছে। নুহা তার বুকে মুখ গুঁজে অনবরত কাঁদছে।
নুহা আর আফিফের সন্তানটা পৃথিবীর মুখ দেখার আগেই আল্লাহ তাকে কেড়ে নিলো। নুহা শারীরিক ভাবে এমনেই দূর্বল ছিলো এখন মানুষিক ভাবেও বিপর্যস্ত হয়ে পড়লো।
এভাবে কাঁদতে কাঁদতে নুহা আরেকদফা জ্ঞান হারালো।

এরপর আরো কিছুদিন কেটে গেলো। আফিফ আর রাফির মধ্যে দূরত্ব সৃষ্টি হয়ে গিয়েছে। নুহা এখন অনেকটা সুস্থ কিন্তু মানুষিক ভাবে ভেঙে পড়েছে। মাঝে মাঝে হঠাৎ করেই কেঁদে ওঠে।
নুহা এক্সাম ও দিতে পারেনি। আফিফ ভার্সিটির অথোরিটির সাথে কথা বলে নুহার প্রমোশন করিয়ে দিয়েছে।
আফিফ ভেবেছে নুহার মন-মানুষিকতা ঠিক করার জন্যে তাকে নিয়ে কোথাও বেড়াতে যাবে। ফাইনালি তারা সাজেকে যাওয়ার প্ল্যান করলো। বলতে গেলে আফিফই সব প্ল্যান করেছে নুহা জাস্ট আফিফের হ্যাঁ এর সাথে হ্যাঁ মিলিয়েছে।

চলবে….

#Razia_Binte_SuLtan

[সামনে এক্সাম। প্যারাই আছি খুব। এর মধ্যে দুই দুই টা গল্প কন্টিনিউ করা লাগে😪।সবাই একটু আমার দিকটাও ভাবিয়েন। একটু দেরি করে অথবা ছোট পার্ট দিলে রাগ দেখাইয়েন না😍। আর দোয়াই রাখবেন। আসসালামু আলাইকুম ❤]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here