বেপরোয়া ভালোবাসা – পর্ব 06+07

0
550

#বেপরোয়া_ভালোবাসা
পর্বঃ০৬+০৭
লেখনীঃ #মনা_হোসাইন
দিন পেরিয়ে রাত আদির বাসায় ফিরার নাম নেই কিন্তু তাতে আদির মা ছাড়া কারোর তেমন কোন মাথা ব্যাথা নেই সবার ধারনা আদি রাগ করে কোন বন্ধুর বাসায় গিয়েছে। কিন্তু দেখতে দেখতে কেটে গেল একদিন এবার সবার মনে ভয় দানা বাঁধতে শুরু করল। আদির বাবা আদির সব বন্ধুদের বাসায় খুঁজ করলেন কিন্তু আদি কারো কাছেই যায় নি এমন কি কারো সাথে যোগাযোগও করেনি।
আদি খালি হাতে বাসা ছেড়েছিল। সাথে ফোনও নেয় নি তাই তার সাথে যোগাযোগ করা সম্ভব না।বাধ্য হয়ে আজাদ সাহেব পুলিশ কম্পলিন করলেন কিন্তু পুলিশো আদিকে খুঁজতে ব্যার্থ হল। হাসপাতাল থেকে শুরু করে অলিগলি সব জায়গায় খুঁজ করা শেষ কেটে গেছে ২ দিন। আদির মার পাগলপ্রায় অবস্থা তিনি কিছুতেই একমাত্র ছেলেকে হারানোর শোক সহ্য করতে পারছেন না।
-“রুবিনা তুমি শান্ত হও। আদি আমাদের ছেড়ে কোথাও যেতে পারে না দেখবে নিজেই ফিরে আসবে।হয়ত আমাদের উপড় রেগে আছে তাই লুকিয়ে আছে।(আদিত্যের বাবা)
-“চুপ করো। তুমি একজন খু**নি তুমি এক মায়ের কোল খালি করে ছেলেকে কেড়ে নিয়েছো। নাজানি ছেলেটা রাগের মাথায় কী অঘটন ঘটিয়েছে। বাবুরে তুই কোথায়? এভাবে মাকে ছেড়ে যাস না ফিরে আয় প্লিজ। একবার শুধু ফিরে আয়, মা তোর গায়ে হাত তুলা তো দূর তোর দিকে কাউকে তাকাতেও দিব না….
বলতে বলতে আহজারি করতে লাগলেন রুবিনা বেগম। কিন্তু তার আহাজারি আদির কানে পৌঁছাল না।
দেখতে দেখতে কেটে গেল, দিন থেকে মাস।
শুরু হল আদিত্যের মাধ্যমিক পরিক্ষা কিন্তু আদি ফিরল না।আদি যতই রেগে থাকুক পরিক্ষা মিস দেয়ার ছেলে সে না। অন্তত পরীক্ষার জন্যে হলেও সে ফিরে আসবে এই আশা নিয়েই এতদিন ধর্য্য ধরেছিল সবাই কিন্তু পরীক্ষার দিনেও আদি ফিরল না আদিত্যের মার মন কুডাকতে শুরু করল তিনি আর সহ্য করতে পারলেন না। প্রতিদিনের মত ছুটে গেলেন পুলিশ স্টেশনে।
-” ম্যাডাম আপনাকে প্রতিদিনি বলি আপনাদের এভাবে পুলিশ স্টেশনে আসার দরকার নেই আমরা আদির খুঁজ পেলে আমরা নিজেরাই আপনাদের জানিয়ে দিব। (অফিসার)
-“কিন্তু এতদিন হয়ে গেল আপনারা খুঁজ পেলেন না কেন..
-“দেখুন ম্যাডাম বলতে খারাপ লাগছে কিন্তু এটাই সত্যি এই বয়সী ছেলেরা খুব জেদি হয়ে থাকে। জেদের জন্য ঠিক ভুল বুঝতে পারে না ফলে দুর্ঘটনা ঘটিয়ে ফেলে। বলছি না আপনার ছেলের সাথেও এমন কিছু হয়েছে তবে ৭০% সম্ভবনা এটাই। হয়ত এমন কিছু ঘটেছে তাই আমরা তার কোন ট্রেস পাইনি।
-“কী বলতে চাইছেন…?
-“স্যার ম্যাডামকে বাসায় নিয়ে যান
-“না না আপনি কি বলতে চাইছেন বলুন.. ওগো উনি এসব কি বলল? আদি…আমার আদি আর নেই…?না এ হতে পারে না কিছুতেই না…
বলতে বলতে সেন্সলেস হয়ে গেলেন রুবিনা বেগম। হাসপাতালে নেওয়ার পর জানা গেল তিনি হার্ট অ্যাটাক করেছেন।বেশকিছুদিন চিকিৎসার পর তিনি বাসায় ফিরলেন সাথে করে আদিবার দুর্ভাগ্য নিয়ে ফিরলেন বাসায় ফিরে তিনি আদিবার পড়াশোনা বন্ধ করে দিলেন। আদির নিখোঁজ হওয়ার সমস্ত দায় চাপল আদিবার ঘাড়ে। আস্তে আস্তে সবার দুশমন হয়ে উঠল সে। আদির বাবা মা কেউই যেন আদিবাকে দুচোখে সহ্য করতে পারে না।এমনকি আদিবার মাও না। সবাই সবসময় বলে আদিবা যদি আদির কথা শুনে চলত তাহলে নাকি এমন কিছু ঘটত না।
দেখতে দেখতে কেটেছে ছয় বছর আদি এখন সবার কাছে মৃত। আদিবার জীবনেও এসেছে আমুল পরিবর্তন যেখানে তারেই ছোট বোন সাদিয়া বলার সাথে সাথে সব পেয়ে যায় সেখানে আদিবার প্রয়োজনীয় কিছু চাওয়াও সুসাধ্য। অরিন সাদিয়া এখন ভাল ভার্সিটিতে পড়ে আর আদিবা কোনমতে মাধ্যমিক পাশ করেছিল তার পক্ষে কলেজে পা রাখা সম্ভব হয়ে উঠেনি । কারন রুবিনা বেগম চাননি আদিবা পড়াশোনা করুক।আদিবা যাই করে তাই অন্যায় বলে পরিগনিত হয়। বাসার সমস্ত কাজ তাকেই করতে হয় তারপরেও কেউ তার সাথে ভালভাবে কথা বলে না। আদিবা শেষ কবে বাসার বাইরে গিয়েছিল তার মনে পড়ে না। অন্যদিকে আহমেদ সাহেবের বয়স বেড়েছে চাকরি থেকে অবসর নিয়েছেন।কিছুদিন আগে হটাৎ করে আহমেদ সাহেব অসুস্থ হইয়ে পড়েন তাই তিনি অরিনের বিয়ে দেওয়ার সিধান্ত নিয়েছেন আজ অরিনকে দেখতে আসার কথা…সবাই কাজে ব্যাস্ত হটাৎ বাসার লেন লাইন বেজে উঠল,
রুবিনা বেগম রান্না ঘর থেকে ব্যাস্ত গলায় বললেন কানে কী তালা লাগানো..?আদিবা শুনতে পাচ্ছিস না ফোন বাজছে..নাবাবজাদিকে না বললে কিছুই করতে পারেন না যতসব। যা গিয়ে ফোনটা তুল দেখ কে আসল।
এখানে অরিন সাদিয়া আরো অনেকেই থাকা সত্ত্বেও হুকুম টা আদিবাকে করা হল অথচ আদিবা বসে ছিল না অন্য কাজে ব্যাস্ত ছিল তবুও এ বাসার সমস্ত কাজ তাকে করতে হবে এটা অলিখিত নীতি হয়ে উঠেছে। আদিবা হাতের বাটি টা নামিয়ে রেখে হাত মুছতে মুছতে এগিয়ে গিয়ে ফোন তুলল,
-আসলামুয়ালাইকুম, কে বলছেন?
অপর পাশ থেকে কর্কশ কন্ঠ ভেসে আসল,
-কইফত দেয়ার জন্য ফোন করিনি মিসেস রুবিনা বেগম আছেন..?
অপর পাশের থেকে উত্তর শুনে বুঝার উপায় নেই কে ফোন করেছে তাই আদিবা আবার প্রশ্ন করল
-“আপনি কে বলছেন?
-“বললাম না কইফত দিতে ফোন করিনি।
-“আপনি না বললে কাকিমনি কে আমি কিভাবে বলব কে ফোন করেছে..?
-“বলতে হবে না এয়ারপোর্টে একটা গাড়ি পাঠান তাহলেই হবে।
-“বরের বাড়ির কেউ বলছেন?নামটা যদি বলতেন, আসলে আমি যদি গাড়ি পাঠানোর কথা বলি আমাকে সবাই প্রশ্ন করবে কার জন্য গাড়ি পাঠাচ্ছি..
-“আদিত্য আহমেদ…কোন এক কালে আমার নাম ছিল আদিত্য আহমেদ কিন্তু এখন আর সেই নাম নেই। নামটা বদলেছে আমি আদর চোধুরী বলছি। রুবিনা বেগম কে নাম টা বলুন হয়ত চিনতে পারবে…
নাম টা শুনে আদিবার হাত থেকে ফোন টা পড়ে গেল। আদিবার সারা শরীর কেঁপে উঠল। সে নিজের কানকে বিশ্বাস করতে পারছে না। যার মৃত্যুর জন্য সে এতদিন ধরে অসহনীয় যন্ত্রনা সহ্য করছে সেই আদি বেঁচে আছে? এটা খবর টা তার জন্য নতুন জীবন পাওয়ার মত ঘটনা। নিজের অজান্তেই চোখ থেকে ২ ফোঁটা অশ্রুজল গড়িয়ে পড়ল। তবে এই অশ্রু মন খারাপের নয় আনন্দের।
রুবিনা বেগম রান্না ঘর থেকে চেঁচিয়ে উঠলেন,
-“কী হল ফোনটা ওমন ভাবে ফেলনি কেন?আর এমন সং এর মত দাঁড়িয়েই বা আছিস কেন? কে ফোন করেছিল…?
আদিবা বলতে চেয়েও বলতে পারছে না সবকিছু যেন গুলিয়ে যাচ্ছে তার হাত পা কাঁপছে।
-“এমন আদিখ্যেতা করছিস কেন?
আদিবা আমতা আমতা করে জবাব দিল
-“ক ক ক কাকিমনি ভ ভা ভাইয়া বেঁচে আছে…
-“কী…?

-“আদি ভাইয়া বেঁচে আছে কাকিমনি,ভাইয়া বাসায় আসছে বলেই কেঁদে উঠল আদিবা…
আদিবার কথা শুনে ঘরে উপস্থিত সবাই চমকে উঠল রুবিনা বেগম দাঁড়িনো থেকে ধপাস করে মাটিতে বসে পড়লেন। আহমেদ সাহেব ছুটে আসলেন।
-“তুই সত্যি বলছিস আদিবা…?
-“সত্যি বলছি ভাইয়া এয়ারপোর্টে গাড়ি পাঠাতে বলেছে।
শুনামাত্র আহমেদ সাহেব গলা ছাড়লেন,
-“এই কে কোথায় আছিস এয়ারপোর্টে এখনী গাড়ি পাঠা। নাহ নাহ গাড়ি পাঠালে হবে না আমি নিজেই যাব আমার ছেলেকে আনতে….
বলতে বলতে তিনি যে অবস্থায় ছিলেন সেই অবস্থাতেই ছুটলেন এয়ারপোর্টে। রুবিনা বেগম নিজের ঘরে গিয়ে নামাজে বসে গেলেন।
মুহুর্তেই বাসার পরিবেশ বদলে গেল।বাসায় যে বিয়ে ছিল সবাই যেন তা ভুলে গিয়েছে। সবার এখন একটাই লক্ষ্য আর সেটা হল আদি। সারা বাড়িতে আদিকে বরণ করার তোরজোর চলছে রুবিনা বেগম ছেলের জন্য রান্না শুরু করেছেন।অরিন সাদিয়া আদির রুম গোছগাছ করছে।
আজ প্রায় ৬ বছর পর বাসায় ফিরছে আদিত্য।বাসার সবাই তাতে ভীষন রকমের খুশি। প্রথম দিকে আদিবা খুশি থাকলেও সময় যত বাড়ছে আদিবার ভয়টা তত বাড়ছে। ভয়ে তার প্রায় নিঃশ্বাস প্রায় বন্ধের উপক্রম হয়েছে। হবেই বা না কেন আজ থেকে ৬ বছর আগে যে তার জন্যেই বাসা ছেড়েছিল আদিত্য । সবাই জানে আদিকে তার বাবা মেরেছিল জন্য বাসা ছেড়ে চলে গিয়েছিল কিন্তু একমাত্র আদিবা জানে আদি কেন সেদিন তাকে এমন শাস্তি দিয়েছিল আর কেনই বা বাসা ছেড়েছিল।
-“আচ্ছা এতবছর পরেও কী ভাইয়া সেদিনের ঘটনা মনে রেখেছে..? ভাইয়ার হয়ত কিছুই মনে নেই,আমি শুধু শুধু ভয় পাচ্ছি। কিন্তু ভাইয়া যে রকম ছেলে কোন কিছু ভুলার পাত্র সে না আর যদি ভুলেই যেত তাহলে এতদিন পর বাসায় আসত না আরও আগে ফিরে আসত…আচ্ছা ভাইয়া কী আগের মতই আছে? সেই একরুখা জেদি নাকি বদলেছে..? কথার ধরন শুনে ত মনে হল একটুও বদলায় নি।
আদিবার ধ্যান ভেঙে অরিন চেঁচিয়ে উঠল,
-“মা দেখে যাও কে এসেছে…??
আদিবা চোখ তুলে তাকাতে রীতিমত চোখ ধাঁধিয়ে উঠল তার।কী অসম্ভব রকমের সুন্দর চেহারা
কালো সিল্কি চুল, তির্যক দ্বি-ধারী তলোয়ারের মত ভ্রু, সুতীক্ষ্ণ কালো চোখ সাথে আর পাতলা লালচে ঠোঁট সবকিছু যেন একদম মেপে মেপে বসানো মানুষও এত সুন্দর হতে পারে…
ছেলেটি ঘরে ঢুকেই চেঁচিয়ে উঠল,
-“আমি যখন ফোন করেছিলাম ফোনটা কে ধরেছিল…😡
এতবছর পর বাসায় ফিরে কোথায় সবাইকে ভাল মন্দ জিজ্ঞাস করবে তা না এত রাগ নিয়ে ফোন রিসিভকারীকে খুঁজছে? কিন্তু কেন?কী এমন অন্যায় করেছে সে…?? নিজের অজান্তেই ভয়ে কুঁকড়ে গেল আদিবা।
#বেপরোয়া_ভালবাসা
পর্বঃ০৭
লেখনীঃ মনা হোসাইন
ছয় বছর পর আদিত্য বাসায় পা রাখল। সবার মাঝে আদিত্যকে দেখার আকুল প্রয়াস কিন্তু আদি কারো দিকে ফিরেও তাকায় নি সোজা ঘরে ঢুকে সোফায় বসে পড়ল। যদিও তার আচারনে সবার মনঃক্ষুণ্ণ হওয়ার কথা কিন্তু আকর্ষনীয় ভাবে তার দুদর্শন চেহারা সবার দৃষ্টি কারছে।
ধবধবে ফর্সা চেহারা,ছোট করে কাটা চুলের একাংশ কিছুটা লম্বা যা কপালের উপড় ছড়িয়ে আছে যেন বেশ নিয়ম করেই এলোমেলো হয়েছে সিল্কি চুল গুলো। পরনে কুচকুচে কাল সুটের সাথে দুধ সাদা ফুল হাতা শার্ট। এক হাতে নামি ব্র‍্যান্ডের ঘড়ি। জুতো জোড়ার চকচকে ভাব দেখে যেকেউ বলে দিতে পারবে চামড়ার তৈরি। সার্বিক দিক বিবেচনা করলে বুঝা যায় আদিত্য বেশ আয়েসি জীবন যাপনে অবস্থ্য। আদিত্য ঘরে ঢুকার পরে ২ জন লোক এসে কয়কয়েকটি লাগেজ ঘরে রেখে গেল। আদি চারদিকে চোখ বুলিয়ে সোফায় গা এলিয়ে দিল। রুবিনা বেগম নিজের ছেলেকে দেখে নিজেকে ধরে রাখতে পারলেন জড়িয়ে ধরে কেঁদে ফেললেন।
কিন্তু সেই কান্না আদিকে ছুঁতে পারল না আদি এদিক ওদিক তাকিয়ে বেশ মুড নিয়ে বলল,
-“বোনের বিয়ে তাই মনে হল আমার কিছু দায়িত্ব আছে আর সেটা পালন করতই এখানে আসা। তাই প্লিজ নাটক করবেন না।
-“তুই এসব কী বলছিস বাবুনী…
-“বাংলাতেই তো বল্লাম অন্য কোন ভাষায় বলি নি। না বুঝার কী আছে… যাই হোক এই বাসায় আমার একটা ঘর ছিল সেটা কী এখনো আছে নাকি আমাকে হোটেলে যেতে হবে..?
-“বাবু তুই এখনো রেগে আছিস..?
-“আমি রাগ করি না। রাগ করতে পারলে হয়ত ভাল হত…
আদির কথা শেষ হওয়ার আগে অরিন ছুটে গিয়ে আদির পায়ের কাছে বসে পড়ল।
-“ভাইয়া তুই এসেছিস ভাইয়া…
আদি অরিনের দিকে তাকিয়ে মিষ্টি হাসল।
-“আমার একমাত্র বোনের বিয়ে আমি না এসে পারি বল..?কিন্তু তুই বোকার মত কাঁদিছিস কেন..?
-“তুই আমাদের ছেড়ে আর যাবি না তো..?
-“মুডের উপড় ডিপেন্ট করছে যদি মনে হয় এখানে থাকা উচিত তাহলে থাকব না হলে চলে যাব যাইহোক সবাই কেমন আছো তোমরা..?
-“সবাই ভাল আছে..তুই আগে একটু বিশ্রাম নিয়ে নে তারপর অনেক কথা বলব
-“হুম ঠিক বলেছিস। সবার জন্যে গিফট আছে পরে এসে দিচ্ছি কেমন।
বলে উঠে দাঁড়াল আদি পরনে থাকা কালো সুট টা খুলতে খুলতে বলল
-“আমার জানামতে আমাদের বাসায় একজন মহারানী আছেন তা কোথায় তিনি দেখতে পাচ্ছি না কেন..??
আদির কথায় কারোরি বুঝতে বাকি রইল না সে আদিবার কথা জিজ্ঞাসা করছে। সবাই এদিক ওদিক তাকিয়ে আদিবাকে খুঁজতে লাগল কিন্তু আদিবা কোথাও নেই দেখে সবাই অবাক হল।
আদিত্য অরিনের দিকে তাকিয়ে চোখের ইশারায় আবারো প্রশ্ন করল।
-“এখানেই তো ছিল ভাইয়া এখন কোথায় যে গিয়েছে…আমি এখনী দেখছি
-“উনি কী জানেন না আমি আসছি? যাইহোক তাকে এক মিনিটের মধ্যে আমার রুমে দেখতে চাই বুঝেছিস..?
বলে হন হন করে নিজের ঘরের দিকে চলে আদিত্য। অরিন আদিবাকে খুঁজতে খুঁজতে রান্না ঘরের দিকে গিয়ে দেখল বাইরের কার্নিশে দাঁড়িয়ে আদিবা কাঁদছে। বুঝেও না বুঝার অভিনয় করে অরিন গিয়ে বলল,
-‘কিরে এখানে দাঁড়িয়ে কি করছিস আদিবা…?ভাইয়া এসেছে জানিস না?
আদিবা তাড়াতাড়ি চোখ মুছে জবাব দিল
-‘কিছু করছি না আপু…
-“ভাইয়া তোকে ডাকছে তাড়াতাড়ি যা…
-“কিন্তু আপু…
-“কোন কিন্তু না তাড়াতাড়ি যা ভাইয়াকে তো চিনিস কথা না শুনলে…
অরিনের কথা শেষ হতে না হতেই রুবিনা বেগম চেঁচিয়ে উঠলেন
-“কইরে মুখপুড়ি ছেলেটা কখন থেকে ডাকছে শুনতে পাচ্ছিস না? এখনী শরবত দিয়ে আয় যা…
আদিবা এবার আর কথা বাড়াতে পারল না তাড়াতাড়ি শরবত নিয়ে গেল আদিত্যের ঘরে। আদিবার যথেষ্ট সংকোচ বোধ হচ্ছে এতদিন পর কিভাবে আদির সামনে দাঁড়াবে ভাবতে ভাবতে এগিয়ে গেল আদি ঘরে নেই হয়ত ওয়াশরুমে গিয়েছে তাই আদিবা ফিরে আসবে কি আসবে না ভাবছিল তখনী ওয়াশরুমের দরজা খুলে বেরিয়ে এল আদিত্য।
খালি গা পরনে সাদা টাওয়াল, হাতে আরও একটি টাওয়াল দিয়ে সিল্কি চুল মুছতে মুছতে এগিয়ে আসল আদি। আদিবা একবার তাকিয়ে তাড়াতাড়ি মুখ ঘুরিয়ে নিল। আদিবার হাত কাঁপছে। কোনমতে শরবত টা রেখে বলল,
-“আপনার শরবত টা…
আদিত্য ভারী গলায় প্রশ্ন করল
-“আমি চলে আসায় খুব অসুবিধে হয়েছে মনে হচ্ছে..
-“ম ম মানে…?
-“এত বড় ঘোমটা দিয়েছিস কোন দুঃখে
-“না মানে…
-“আমি তোর মুখ দেখে ফেললে মুখে ফুসকা পড়বে..?
-“আমি কি তা বলেছি..?
-“তাহলে আমি বাকি সব কিছু খোলে নেওয়ার আগে ঘোমটা টা খোল…
আদির কথা কানে ঢুকলেও মাথায় ঢুকে নি আদিবার তাই পাথরের মত দাঁড়িয়ে আছে দেখে আদিত্য এগিয়ে এসে এক টানে ওড়না টা ফেলে দিল।
দুধে আলতা গায়ের রং,লম্বা চুলে বেনুনী করা
অল্প কিছু এলোমেলো হয়ে ছড়িয়ে আছে এদিক ওদিক। ভীত হরিনির মত টানা টানা চোখ ২ টি ভয়ের পরিপূর্ন। পটল ছেড়া ঠোঁট দুটি বারবার কেঁপে উঠছে।
আদিত্য আদিবাকে পা থেকে মাথা পর্যন্ত একবার দেখে নিয়ে বলে উঠল,
-“এত খারাপ দেখতে হবি ভাবিনি…
-“ম ম মানে…?
-“এই জন্যেই এতদিনেও বিয়ে হয় নি তাই না…?
আদিবা উত্তর দিল না শুধু তাকিয়ে রইল
-‘ বলছি ছোট বেলায় ত দেখতে ভাল ছিলি এখন এমন হয়েছিস কেন..?
-“আ আ আমি এখন যাই ভাইয়া…
-“আমি তো যাওয়ার অনুমতি দেই নি…
বলেই আদিত্য এক অসম্ভব কান্ড ঘটিয়ে বসল হুট করে এসে আদিবাকে জড়িয়ে নিয়ে ঠোঁটে ঠোঁট মিশিয়ে দিল। আদিবা ছাড়া পাবার প্রচেষ্টা চালিয়ে ব্যার্থ হল। বেশ কিছুক্ষন পর আদিত্য নিজেই আদিবাকে আগলা করে দিয়ে বেশ ধীরে সুস্থে বিছানায় বসল আদিবা ছাড়া পেয়ে ফুফাতে লাগল চোখ দিয়ে এই বুঝি পানি গড়িয়ে পড়বে।
-“এতক্ষন কোথায় ছিলি? আমি আসব জানতি না?
(ধমক দিয়ে)
আদিবা এবারেও চুপ তবে চোখ দিয়ে যেন আগুন ঝরছে…
-“উম আমার সাথে এমন ভাব নেওয়া যাবে না। তোর জীবনে এখন থেকে সেটাই ঘটবে যেটা আমি চাইব তাই এভাবে তাকাবি না..
-“আপনি এত খারাপ হয়েছেন ভাবতেও পারছি না..
-“খারাপের দেখেছিস কী এত কেবল শুরু তোর জন্য আরও অনেক কিছু অপেক্ষা করছে। আমি আসব জানার পরেও তুই নিচে ছিলি না তাই এটা তোর শাস্তি…
-“আমি এখানেই ছিলাম
-“তাহলে ডেকে আনতে হল কেন? নিজেকে কি ভাবিস তুই..?
-“আ আ আ….
-“তোতলাতে হবে না এখন থেকে আমার কথার বাইরে এক পা ফেলবি তো তোর কপালে দুঃখ আছে যা লাগেজ থেকে কাপড় চোপড় বের করে দে।
আদিবা কথা বাড়াল না তাড়াতাড়ি লাগেজ নিয়ে বসল কিন্তু ভয়ের ছুটে কাপড় বের করার বদলে সব কাপড় এলোমেলো করছে আদিত্য বসে বসে আদিবার কান্ড দেখছে আর মুচকি মুচকি হাসছে…
যেন এতদিনের সব ইচ্ছে পূরনের সুযোগ পাচ্ছে সে..



চলবে..!!!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here