ইয়াসমিন_রিমা #অসম_প্রেম #পর্ব_২৫ টুইস্ট

0
339

#ইয়াসমিন_রিমা
#অসম_প্রেম
#পর্ব_২৫ টুইস্ট

পথিমধ্যে কারো আগমন ঘটে।পরনে কালো প্যান্ট কালো শার্ট। কালো কোটটা একহাতের আঙ্গুলের ভাঁজে কাঁধে ঝোলানো।গায়ের রং দুধে আলতা। ফর্সা লম্বা ড্যাশিং স্মাট।চোখে ব্লাক সানগ্লাস। হাতে সব চেয়ে দামী ঘরি ।ফোন। পেছনে কিছু ডাকাতের মত ডাকসাই হ্যানসাম বডিগার্ড আছে।দেখেই বোঝা যায় কোনো মাফিয়া বা বিখ্যাত ব্যক্তি।চলার বেগ দূর্ত।ঝড়ের বেগে আসছে। চুলগুলো বেশি লম্বা নয় তবুও বাতাসে দোল খাচ্ছে।

চোখ থেকে সানগ্লাস খুলে শার্টের বোতাম এর ভাঁজে রাখলো।

কাজল কালো চোখ দুটো এক মুহুর্তে সব কিছু ঝলছে দিবে। স্নিগ্ধ চোখের মায়ায় কাবু হবে সব পুরুষ।

আদিত্য সামনে দিয়ে যাচ্ছিল। তখন মনে হয় প্রেমাকে। পাশে ফিরে তাকালো দেখলো। আবাক হল। চোখ দুটো ছলছল করে ওঠে।হাড়ানো ভালোবাসা আবার ফিরে পেলে কেমন লাগে। এখন থেকে আদি ওর সব ভুল শুধরে নিবে। আদিত্য ভাবতেই পারেনি এই মায়াবীনি রমনী আর কেউ নয়।ওর ভালো বাসা প্রেমা।

সামনে এগিয়ে এসে। প্রেমার সাথে কথা বলবে বলে এগিয়ে আসছিল। তখনি এক ঝাঁক ছেলে এসে জরিয়ে ধরল। সেখানে সিয়ান,সাইফ, তন্ময়, আকাশ,আরিশ, পূর্ব,নাইম,জয়, মাঝে দীপ্ত ছিল।আদিত্য আহাম্ভক হয়ে গেল। আদিত্য র খুব জেলাসি হল। তার বউ কে কি না এত গুলো ছেলে জরিয়ে ধরেছে।সবার সাথে কুশল বিনিময় করছে। সবার মাঝে বসে কথা বলছে আর হাসি ঠাট্টা করছে। মেয়েরা ও এসে জরিয়ে ধরল। সেখানে আরুতা, পূর্ণতা,টায়রা, টুসি , হিমানি ছিল। অনেক দিন পর ওর দেখা সবার।

পাশ থেকে আয়ান আদিকে বলল

, আয়ান,কি হল আদি দাঁড়িয়ে আছ কেন। কি দেখছ। সামনে তাকিয়ে ওহ্ প্রেমা চলে এসেছে।
,আদি,কে ।এই ভাবেই এত গুলো ছেলে জরিয়ে ধরেছে।
, ওহ্ এই ব্যপার। ওরা সবাই হল প্রেমার আদবের ভাই বোন। আমি ও আছি।বোন+বেস্ট ফ্রেন্ড। আমি সিয়ান, সাইফ, নাইম,প্রেমা বেস্ট ফ্রেন্ড। একসাথে পড়াশুনা করেছি।

, ওহ্ ।রাগে আগুন হয়ে গেছে।মন চায় জোর নিজের বউকে নিজের কাছে লুকিয়ে রাখি।

কথার ফাঁকে আয়ান ও প্রেমাকে জরিয়ে ধরল।

আদিত্য রেগে বম হয়ে গেছে।আজ প্রেমাকে ছাড়বে না। অনেক হিসেব বাকি আছে।

প্রেমার পুরো পরিচয়
🔴

প্রেমা চৌধুরী বিশ্বের অন্যতম শীর্ষ একজন ধনী ব্যক্তি। ৩৪ বছর বয়সে বিশ্বের ৪৬ তম ধনী ব্যক্তি। বিশ্বের খুব কম রাষ্ট্রই আছে যেখানে তার অফিস, বিজনেস, নেই।
জীবন থেকে কেউ একজন চলে যাওয়ার পর তাকে ভুলতে কাজের ব্যস্ততাকে এত বেশি আপন করে নিয়েছে আজ ও তাকে ভোলা সম্ভব হয়নি।
জীবনে টাকা বাড়ি গাড়ি থাকলেই ভালো থাকা যায় না।কারোর শূন্যতা আজীবন পোড়ায়। মানুষ যতই ব্যাস্ত থাকুক না কেন দিন শেষে ঠিকই একা।কারো রুপের প্রেমে পড়লে তার থেকে বেটার কাউকে পেলে ভুলে যাওয়া যায় কিন্তু কারো ব্যক্তিত্বের প্রেমে পড়ে দেখ সারাজীবনের মত তার কাছে আটকে যেতে হয়।

বিজনেসের ৭৫ ভাগ আয় অসহায় দুস্থ,বিধবা নারী,অনাথ বাচ্চা, বৃদ্ধাশ্রম,চ্যারিটিতে দান করেন। এমনকি তার নিজের ও অনেক চ্যারিটি আছে যেখানে প্রতিনিয়ত সকলকে সাহায্য করে যাচ্ছে। আফ্রিকা, উগান্ডার মত আরো অনেক দেশের অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন।প্রতি বছর সেখানে সবার সাথে দেখা করেন।এই অসহায় মানুষ গুলোর পুরোটা জীবন ফেরানো না গেলে ও কিছু টা করেছেন। তার সুনাম দেশ বিদেশ ছড়িয়ে। মানবতার ফেরিওয়ালা হিসেবে।

Origin group আর AB group বিশ্বের অন্যতম দুই টি কম্পানি যার মালিক প্রেমা চৌধুরী।আরো আছে বিভিন্ন নামি দামি ব্র্যান্ড।একাই সব বিজনেস সামলায়।

বর্তমানে,

প্রেমা সবার সাথে কুশল বিনিময় করছিল। তখন হঠাৎ চোখ চলে যায় আদিত্যর দিকে। আদিত্যর দিকে ডেবিল মার্কা হাসি দেয়। কেমন একটা রহস্যময়।

আদিত্য অবাক হয়ে তাকিয়ে থাকে।এ কেমন প্রেমা।

তার মধ্যে রিনা চৌধুরী এসে প্রেমার হাত ধরে একটু দূরে সরিয়ে নিয়ে বলতে থাকে।

,কি শুরু করেছিস তুই। রেগে।
,প্রেমা,

চলবে,

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here