ইয়াসমিন_রিমা #অসম_প্রেম #পর্ব_৩১

0
300

#ইয়াসমিন_রিমা
#অসম_প্রেম
#পর্ব_৩১

, কিছু করতে পারবে না।বলেই আদি গলা চেপে ধরলো।ফের যদি আমার কাজে ব্যঘাত ঘটাস তাহলে কি হবে হা হা হা হা হা হা।

,প্রেমা ছারো আমাকে। কেন এমন করছ তুমি।

, তুই আমার জীবন থেকে চলে যাবি।আর বিয়ের কথা যদি কাউকে বলিস তাহলে আমি কি করব জানিস।তোর কলিজার টুকরা বোন আছে না ওকে আমি মে, রে ফেলব।

ধাক্কা দিয়ে সরিয়ে

, তুমি এতটা খারাপ কাউকে মা,রার কথা মাথায় কিভাবে আসলো।

, অট্ট হাঁসি দিয়ে,কি ভেবেছিলে আমি সহজ সরল বোকা হা হা হা হা। কখনোই না। আমি তোর থেকে ৮ বছরের বড়। আমার চালাকির কাছে তোদের সবাই কে হার মানাতে হবে।এই মুহূর্তে এখানে সবাইকে ডাকবো বলবো।যে তোর ক্যারেক্টর খারাপ তাই মাঝ রাতে আমার ঘরে ঢুকে অসভ্যতা করছিস। তুই আমার ছোট ভাই হস। আমি যা বলব সবাই তাই বিশ্বাস করবে।

,প্রেমা আমি তোমাকে ভালোবাসি। তুমি তো আমার বউ ছিলে। এখন কেন এমন করছো।

, আবার তুই কথা পেছাচ্ছিস। আমার ঘুম পাচ্ছে। এক্ষুনি এই মুহূর্তে আমার রুম থেকে বেরিয়ে যা।
জরিয়ে ধরে,প্রেমা কি হয়েছে তোমার বল না আমায়।কি হয়েছে।

, জোরে ধাক্কা দিয়ে, তুই যাবি না কি সবাই কে ডাকবো।

, তুমি যেমন থাকতে চাও তেমনি হবে। আমি কোনো জোর করব না। আমি যাচ্ছি। আমি ঠিক তোমার মনে জায়গা করে নেব। দেখবে একদিন আমাদের সম্পর্ক সবাই মেনে নেবে।

বলেই মন খারাপ করে চলে গেল। চলে গেল নিজের রুমে যেটি আদিত্যর জন্য নির্ধারিত ছিল। বিছানায় শুয়ে বলছে।

,আদিত্য,একদিন কষ্টের পরেই ত সুখ আসে। একটু না হয় অপেক্ষা করলাম।হাতে হাত রেখে একসাথে চলার জন্য শুধু তোমাকেই লাগবে প্রিয় । আমি শুধু তোমাকেই ভালোবেসেছি । গল্পে সাজিয়েছি । কল্পনায় রেখেছি। বাতাসে শুনেছি তোমার আসার পায়ের ধ্বনি.তুমি আছো সবসময়,হয় কল্পনায় না হয় স্বপ্নে। আমার অপেক্ষা ই তোমাকে আমার কাছে নিয়ে আসবে।

,,

প্রেমা ভাবছে বিছানায় গা এলিয়ে দিয়ে।

, কেন এমন হচ্ছে আমার সাথে। আমি শুধু একা থাকতে চেয়েছি। আমার জীবনে কেউ আসবে না। না কোনো কিছু পাওয়ার আশা। না কোনো কিছু হাড়ানোর ভয়।একাকিত্ব সুন্দর নয়, আবার সুখেরও নয়। একাকিত্বের মাঝে নেই কোনো স্বপ্ন, নেই কোনো অভিমান, তবু আমি একা থাকতে পছন্দ করি, আসলে একা থাকাটা আমার কোনো বাধ্যতা নয়, ব্যস একা থাকতে ভাল্লাগে!একাকিত্ব ভয়ংকর না একাকিত্ব সুন্দর! কোলাহল থেকে অনেক দূরে, একাকিত্ব আর শান্তি।

ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়ল।

অনেক রাত হয়েছিল তাই দেরি করে প্রেমার ঘুম ভাঙ্গল। রোদের সোনালী আলো চোখে পড়ছে আর তার সামনে একজন পুরুষের ছায়া দেখলো।কে হতে পারে এক ধ্যানে তাকিয়ে আছে। অপরুপ দেখতে।একদেখাতেই হাজার বছর কাটিয়ে উঠতে পারবে না।এ তৃস্না কখনো শেষ হবার নয়।আলতো করে অবয়ক টি গালে হাত ছুয়িয়ে দিল।

এটা আসলে আদিত্য ছিল

,তোমায় দেখার সাধ কখনো ফুরাবে না।এ জন্মে কেন প্রতি জন্মে তোমাকে ছাড়া আমি অসহায়। আমার সাধারণ জীবন টা অসাধারন তুমি করেছ। তোমায় ভালবাসার সাধ আমার কখনো ফুরাবে না।প্রিয় বড্ড বেশি ভালোবাসি যে তোমায়।

,প্রেমা, এখান থেকে চলে যাও।আর কখনো এই প্রিয় নাম আমার সামনে উচ্চারণ করবে না।

, কেন।কি আছে এই প্রিয় র মাঝে রেগে।

প্রেমা অবাক হয়ে তাকিয়ে আছে।কি বললো।

চলবে,
Exam জন্য দেরি বা ছোট হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here