তোর দিওয়ানা শুধুই আমি😎 #My madness love😍 #লেখিকা_তামান্না #পার্ট_10

0
371

#তোর দিওয়ানা শুধুই আমি😎
#My madness love😍
#লেখিকা_তামান্না
#পার্ট_10

In Bangladesh💗……




তামান্না গালে হাতে দিয়ে বেডের উপর বসে অন্যমনা হয়ে ভাবতে থাকে আর রাগে বালিশের কভার চেপে ধরে।

তামান্না::: বাসায় কি এখনো যায় নাই নীল?? এতো কেন লাগতেছে (মুখ ফুলিয়ে)? আল্লাহ এই পোলা এতো লেইট কেন করে?? উফফফ যখন ফাইভে ছিলাম তখন থেকে ওর এই লেইট লতিফ গিরি দেখতেছি !! আজকে একবার কল দে তুই !! দেখ তোর কান ফেটে দেবো।

তামান্না এমন বলে যখন বেড থেকে উঠতে যাবে তখনই তার ফোনে কল আসে। সে রাগে ফোন হাতে নিয়ে সাথে সাথে কানে ধরে বলে…..

তামান্না::: ওই ওই হারামজাদা নীল এতোক্ষণ কেন লাগে কল করতে?? কই ছিলি ছাগল?? হুমম !! কথা বলিস না কেন?? হাই??

অপরপাশ থেকে ভ্যাবলেশনহীন সাউন্ড ভেসে আসছে….

তামান্না সে তো ফোন না দেখেই বকে যাচ্ছে সে আবারো কারো আওয়াজ না পেয়ে বলে ::: নীল এর বাচ্চা নীল কথা বল নইতো ফোন রেখে তোর নাম্বার ব্লক করে দেবো (রাগে ফুসতে ফুসতে)

অপরপাশ থেকে আচমকা কথা ভেসে আসে…..

::: আসসালামুয়ালাইকুম আমার বাবুটা কেমন আছো?? (মুচকি হেসে)

তামান্না এমন কথা শুনে বিষম খেয়ে কাশতে থাকে সে ফোন কানে রেখেই মনে মনে বলে….

তামান্না::::নীল এতো নরম ভাবে কোমল ভাবে বলতেছে বিলিভ হচ্ছে না (বেকুবের মতোন ফেস করে) সে ফোনের মধ্যে বলে ::: এএএ?? ওয়ালাইকুমআসসালাম বাট নীল মাথা ঠিক আছে?? কিসব বলছিস??

:::: কি বলছি বাবুটা আর বাই দ্যা ওয়ে আইম নোট নীল (বাকাঁ হেসে )।

তামান্না :: ওয়াট নোনসেন্স নীল কিসব বলতেছিস??মজা কেন করতেছিস??

:::: বেইব ওয়াই আই উইল কিডিং উইড ইউ বেইব??

তামান্না ফোন কান থেকে সরায় দেখে ফোনের স্ক্রিনে দেখে আননোন নাম্বার নাম ভেসে উঠছে। তামান্না এক প্রকার ঘাবড়ে যায়। কেননা তাকে কখনোও কেউ আননোন নাম্বার থেকে কল করেনি। আজকে এমন কে যে তাকে কল করলো। তামান্না নিজেকে সামলিয়ে সাহস জুটিয়ে বাঁকা হেসে ফোন নিজের কানে ধরে হেটে বেলকনির কাছে এসে রেলিং ধরে নিজের ফ্লাটিং মুড অন করে বলে উঠে…..

তামান্না::: ওও বেইব তুমি তো আমাকে ভুলেই গেছিলে। এতো দিন পর মনে আসলো??

অপরপাশের জন শুনে সে বিষম খেয়ে কাশতে থাকে। তামান্না সেপাশের মানুষটার কাশি শোনতে পেয়ে মুখ টিপে হাসে আর মনে মনে বলে….

তামান্না::: বেডা বজ্জাত নাইজেরিয়ান এনাকন্ডা কি মনে করছিলি হ্যাঁ?? আমি তামান্না উহহ। যে যেমন তার সাথে তেমন করাই আমার কাজ। এখন বুঝবি আমার সাথে ফ্লাট করার মানে টা কি?? (নিজে নিজে ভাব মেরে বাকাঁ হেসে)

অপরজন নিজেকে সামলিয়ে বলে ::: বেইব তাহলে চিনতে পারছো আমায়?(সে জানে যে তামান্না থাকে চিনে নি তাই সেও না জানার ভান করে মুচকি হেসে বলে)

তামান্না ::: উহহ র্ডালিং তোমায় চিনবো না?? এতো হতেই পারে না (নিজের পিঠ বেলকনির দরজার সাথে ঠেসে এক হাত নিজের জিন্স পকেটে গুজে মুখ বাঁকিয়ে)

:::: ওওও তাই বলো জান পাখি। তোমায় যে কতো মিস করি আমার জানপাখি সরি সরি জানপাখি না (নিজের চোখজোড়া বন্ধ করে মুখে ডেভিল স্মাইল দিয়ে নেশাগ্রস্ত কণ্ঠে আচমকা বলে :::: আমার ময়না পাখি)

তামান্নার ততোক্ষণে হাত থেকে ফোন টা বেলকনিতে থাকা রকিং চেয়ারের উপর পরে যায়। সে ঘামতে থাকে। কপালে তার বিন্দু বিন্দু ঘাম জমতে থাকে। সে আনমনেই কাপাঁ কাপাঁ কণ্ঠে বলে উঠে :: এই শব্দটা আমি আগে শুনেছি কিন্তুু কবে।

সে নিজেকে সামলিয়ে ফোন উঠিয়ে দেখে কল লাইনে আসে সে কানে ধরে বলে ::: এই ইউ কে তুই আ….আর তুই আমাকে ময়না পাখি কেন বলতেছিস?? বল কে তুই?? নইতো তোর কের নেই বল কে তুই??

অপরপাশ থেকে ফোন কেটে যায়। তামান্না উৎজিত হয়ে বলে :: হ্যালো হাই কই এই?? টুট টুট টুট।

তামান্না রেগে ফোন নিয়ে রুমে এসে বেডের উপর ফোন ছুড়ে মারে। সে দেওয়ালের সামনে এসে নিজের হাত মুঠোবদ্ধ করে জোরে দেওয়ালে পান্স মারে। সে নিজের রাগ কমানো জন্যে ওয়াশরুমে গিয়ে ঝর্ণা ছেড়ে পানির নিচে জোরে জোরে শ্বাস নিতে থাকে। সে মনে মনে বলে উঠে…

তামান্না::: কে এই মানুষটা?? ময়না পাখি এই শব্দটা অনেক জানাশুনা লাগতেছে !! কোথাও তো শুনেছি কিন্তুু কোথায়?? কি হচ্ছে আমার সাথে এসব?? আমি কি পাগল হয়ে যাচ্ছি নাকি কেউ আমায় পাগল বানাতে চাচ্ছে?? যাই হোক নীল?? হ্যাঁ নীল ! নীলকে বলতে হবে এ ব্যাপারে। না কি বলতেছি এসব?? কালের রাত খুব বড় দিন। আর আমি এসব বললে নীল বেচারা আমাকে নিয়ে চিন্তা করতে থাকবে। তাহলে কি??? (তামান্না এক প্রকার শান্ত হয়ে বাঁকা হেসে আনমনেই বলে উঠে ::: যদি এমন কাউকে বের করতে হয় তাহলে আমাকে এতে হেল্প করতে পারবে একজনই সে হলো মাফিয়া কুইন ওরফ Veleniya loya…)

তামান্না ফোন হাতে নিয়ে মেসেজ বক্সে গিয়ে “Loya Company” লেখা ইনবক্সে ঢুকে নাম্বারসহ তার কথাগুলোর রেকর্ড সেন্ড করে মুচকি হাসি দিয়ে ফোনটা হাতে রেখেই বলে…..।

তামান্না ::: বাবু তুমি যেই হয় তোমাকে সামনে আনতে বেশি দিন লাগবে না। (ডেভিল স্মাইল দিয়ে)

তামান্না আনমনে কথা বলতেছে দেখে তাসনিম তার বোনের আশে পাশে তাকায় নে। কাউকে না দেখতে পেয়ে তার কাছে গিয়ে আস্তে করে বোওওওওও বলে চিৎকার দিয়ে ভয় দেখায়। তাসনিম ভাবছিলো তামান্না এতে ভয় পেয়ে যাবে। কিন্তুু হলো এর উল্টা। তামান্না কানের ইয়ারফোন লাগানো ছিলো। তামান্না নিরুর মুখ ব্যবলাকান্তের মতোন দেখে অবাক হয়ে জিগ্গেস করে।

তামান্না::: এভাবে কি দেখিস?? বেশি খারাপ লাগতেছে জানি?? পাম মেরে মুখ বাকাইস না ওকে???( ভাব মেরে চোখ ঘুরিয়ে)

তাসনিম ঠিকই মুখ বাকিয়ে বলে ::: ওও দিই তোমার মতোন না আমি ধার দেই। তুমি তো তাও দাও না। ভাব কিভাবে মারে শিখাতে বললে বলো যে এখনো পিচ্ছি উহুহ আমি বড় হয়েছি ওকে কলেজ শেষ হবে মানে স্থগিত থাকার কারণে আরকি…..হুমম বুঝো তো (হাসার ট্রাই করে)

তামান্না তাসনিমের গাল জোরে টেনে দে। তাসনিম তার বিহেভে আউচচচচচ দিইই আস্তে টানটা। টানসো কেন??

তামান্না::: ওলে ওলে কিউটি পাই দেখি মুখ ফুলিয়ে ভাব মারে আবার বলে ভাব কিভাবে মারে উহহ ঢং। ওকে যাই হোক মনে আছে তো কালকের রাতের কথা হুমম??

তাসনিম :: উহহ সব জানি মনে রাখি। ভুলে যাওয়ার মতোন রুগী না। হুমমম (নিজের মুখ ঘুরিয়ে চোখ টিপ মেরে)

তামান্না থতমত খেয়ে বলে :: ওই চোখ টিপ তোর বাবু রে গিয়ে মার। আমাকে না!!

তাসনিম :: আমার বাবু আছে নাকি?? থাকলে তো বাবু খাইসো বাবু খাইসো বলে বলে কান ফাটাতাম। জানো আপ্পি বাবু খাইসো গানটা শুনতে যেই মাস্ত লাগে।

তামান্না শুনে দুই হাত বুকের উপর গুজে বলে :: হুমম তোর বাবুরে গিয়ে কও। আমি তো সিঙ্গেল পিস।

তাসনিম ::: উহহু রে দিই ভুলে যেও না একটা কথা।

তামান্না ভ্রু কুচঁকে বলে :: কোন কথা?? (অবাক হয়ে )

তাসনিম:: আহেম আহেম (তামান্নার কানের কাছে এসে ফিসফিসিয়ে বলে ::Your deewana….)

তামান্না ::: কিইইইইই কে?? (আশ্চর্য হয়ে )

তাসনিম::: জানি না কে?? হয় লে বা আসলে তখন জিজু ডাকবো আরকি। আপাত নীল ভাইয়ুকেই ভাইয়া আর ডিজু থুক্কু জিজু ডাকি। নিলা আপ্পির বফ বলে। (দাতঁ কেলিয়ে)

তামান্না চোখ রাঙিয়ে বলে::: তবে রে…….

In London💗……





সম্রাট রকিং চেয়ারে বসে তামান্নার কণ্ঠ শুনে নেশাগ্রস্ত হতে থাকে আর মুখে সেই ডেভিল স্মাইল। তার সামনে সোহেল ডাইনিং টেবিলে বসে চা খাচ্ছে। সোহেল সম্রাটের দিকে তাকিয়ে বিড়বিড় করে বলে ::: ভাবি আছে বলে বস এতো দিওয়ানা। আমি যে কবে হবো কারো দিওয়ানা(উদাস হয়ে মুখ ফুলিয়ে)

সোহেল চায়ের আরেক চুমক দিয়ে বলে :::: বস তো শুধু আমার মজা নিয়ে ঠাং কিসে (মুখ ফুলিয়ে) সারাক্ষণ বলতে থাকে সংসার কেমন চলে?? আরে ভাই সংসার তো তখন চলবে যখন বউ হবে বাচ্চা হবে। তাও বস শুধুই আমায় পাই মজা নিতে।

সে নিজের মাথা এপাশওপাশ ঘুরিয়ে এক দীর্ঘশ্বাস ফেলে চা খাওয়া শেষ করে।

(হ্যাঁ সেটা আর কেউ নয় যে তামান্নাকে ফোন করেছিলো সে সম্রাট ছিলো। তার একমাএ দিওয়ানা। এদের কাহিনির শুরু কেমন করে হয়েছে সব খুলা শুরু করবে সামনের পাট থেকে 😁। বাকি আছে রোয়েন আর সালমান এদের সাথে তামান্নার রিলেশন তাও স্টাট হবে। আগে হিরো ভিলেন সব বাংলাদেশে আসুক😜।)

সম্রাট ফোন কে হাতে নিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে সোহেলের সামনে আসে। সোহেল দাঁড়িয়ে সম্রাটকে কার্ডটা দে।

সম্রাট কার্ডটা দেখে বলে ::: মাফিয়া কুইন (সোহেলের দিকে তাকিয়ে বাঁকা হেসে ) দ্যাটস মিন মাই কুইন? মাফিয়া ওয়ালর্ডস কুইন?? হুমম ইন্টারেস্টিং।

সোহেল::: হুমম বস কোন গাধীটা হবে আল্লাহ জানে যে কিনা আপনার সাথে পাঙ্গা নিতে আসছে।

সম্রাট মুচকি হেসে বলে::: হুমম এবারই তো খেলার মতোন খেলা হবে। Mafia King vs Mafia Queen…

সোহেল ::: জ্বী স্যার তবে স্যার এই কার্ডে কোনো নাম লেখা নেই। শুধু মাফিয়া কুইন লেখা। আমরা বুঝবো আর খুজবো কি করে??

সম্রাট বাঁকা হেসে বলে ::: কে বলছে নাম লেখা নাই??

সোহেল বেকুবের মতোন ফেস করে বলে ::: বস কার্ড দেখেন কিছুই লেখা নেই। আমি নিজেই কয়েকবার দেখেছি। এমনকি চশমা পরেও কয়েকবার চেক করেছি।

সম্রাট চোখ ঘুরিয়ে বলে:: তোরে এজন্যই আমার সাথে সব ধরনের মারামারির মধ্যে রাখি। তাও তুই ত তুই। কিছুই বুঝতে আর শিখতে চাস না।

সোহেল ::: আরে বস আমি তো মন দিয়ে সব দেখি।

সম্রাট::: হুম দেখিস কিন্তু শুনিস গান। সংসারে যাবি তো তাই বাবু খাইসো কিনা গান শুনিস।

সোহেল অবাক হয়ে তড়িঘড়ি করে ব্লোটুট অফ করে দে। সে তখন থেকেই বাবু খাইসো গান শুনেই যাচ্ছে। যা সম্রাটের চোখ আর কান এরায় নি।

সম্রাট এক দীর্ঘশ্বাস ফেলে বলে ::: দ্যা মাফিয়া কুইন ওর গার্ল। হার নেইম ইজ ভেলেনিয়া লোয়া (Veleniya
Loya)

সোহেল ::: কিভাবে??

সম্রাট ইশারা করে তাকে ফলো করতে বলে একটা রুমের মধ্যে নিয়ে যাই।

এদিকে……..

রোয়েন সালমানের বাসায় এসে পুরো বাসায় তাকে খুজতে লাগে। কিন্তুু উদাস ফেস করে বলে ::: আমার দুশমন দোস্তটা কখনো শুধরাবে না। কোথায় যায় কি করে একটা ফোন করে তো জানাবে কিন্তুু তা না উল্টা শুধু বেখায়ালী হয়ে দেবদাস হয়ে থাকে। কিন্তুু যাই হোক দেবদাস ভেতরে হলেও সামনে তো ফুল লজিক বয়। যা বলে একদম জাখাস করে বলে। শাবাস মেরে দোস্ত।

রোয়েন নিচে এসে বসে কিছুক্ষণ সালমানের ড্রয়িং রুমে টিভি সেট করা সাথে প্লেসটেশন। সে এসব দেখে বলে ::: যতোক্ষণ দোস্ত আসে নি ততোক্ষণ আরকি পাবজি নইতো ফ্রি ফ্রায়ার মারি। গ্রেট আইডিয়া। এমনেই দুই সপ্তাহ হয়ে গেলো আমার টিম মেম্বার দের দেখে নি। ওদের সাথেও তো টাইম স্পেন্ড করা লাগবে।

সে বসে টিভি অন করে এপস এ ঢুকে পাবজি তে ক্লিক করে ওপেন করে নিজের ইমেইল আর পাস দে।

সে তার টিম মেম্বার দের সাথে কথা বলার জন্যে কানে হেডফোন লাগায় যা টিভির পাশেই ছিলো।

সব মেম্বার দের সাথে কথা বলে বলে অপর টিমকে হারাছিলো তখনই সেই টিমের এক মেয়ে তার এনিমি তার উপর র্গান ট্রাগ করে।

রোয়েন দেখে রেগে বলে ::: মাইয়াটার সাহস তো কম না আমার উপর র্গান ট্রাগ করলো।

সে মেয়েটা কে মারতে চাইলেই মেয়েটা রোয়েন এর উপর থেকে র্গান সরিয়ে নে। রোয়েন ব্যবলাকান্তের মতোন হয়ে থ মেরে যায়। সে বলে ::: এ কি হলো?? মেয়েটা দেখি আমার দোয়া দেখাছে?? ইসসস আমিও রোয়েন হেকমাত। সে মেয়েটাকে পার্সোনালি চেট মারবে তার আগেই মেয়েটা চেট বক্সে এসএমএস করে বলে ::: আইম ইউর ফেন (লাভ আইস ইমোজি দিয়ে)। দ্যাটস ওয়াই আই কান্ট কিল ইউ সরি টাটা।

রোয়েন খেলার মধ্যে দেখে মেয়েটা আর নাই সে চেট বক্সে ঢুকে দেখে মেয়েটা এক্টিভ ছিলো পাচঁ মিনিট আগে।

রোয়েন মুচকি হেসে খেলা থেকে বের হয়ে যায়।

সে………….

………..চলবে………..😈

[বিঃদ্র::: আহ আজকের পার্টে মাফিয়া কুইনের😈 নাম সাথে সম্রাটের প্রিয়সীর কে সেটা তো বুঝেই গেলেন গল্পে🙈। সামনের পার্টে সব জুটপাক খুলা শুরু করবে ইনশাআল্লাহ। আর হ্যা আমি পাবজি ফ্রি ফায়ার কেমন করে খেলে জানি না। এগুলো আমি সাজিয়েছি নিজের ভাবনা দিয়ে গল্পটা মজার সাথে রোমাঞ্চ রহস্যতা হওয়ার জন্যে 😍। হেপি রিডিং😊]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here