শহর জুড়ে সন্ধ্যা নামুক-Part 18

0
373

#শহর_জুড়ে_সন্ধ্যা_নামুক
#তাসনিম_জাহান_রিয়া
১৮
প্রেসার লো হয়ে যাওয়ার কারণে শ্রেয়সী অজ্ঞান হয়ে গিয়েছিল। অতিরিক্ত টেনশন আর না খেয়ে থাকার কারণে প্রেসার লো হয়ে গিয়েছিল। শ্রেয়সীকে হুট করে অজ্ঞান হয়ে যেতে থেকে টেনশনে পড়ে যায় নিতু আর প্রিয়ন্তি। এদিকে শ্রেয়সীর হাত-পাও ঠান্ডা হয়ে যাচ্ছিল। ইভা হলে এসেছিল প্রিয়ন্তির কাছ থেকে নোট নিতে। শ্রেয়সীর এই অবস্থা দেখে অস্থির হয়ে পড়ে। ইভা নিজের পরিচিত এক ডক্টরকে ফোন করে আর শ্রেয়সীর বাসায় ফোন করে। এদিকে প্রিয়ন্তি কেঁদে চোখ-মুখ লাল করে ফেলেছে।
ঘন্টা দুয়েকের মাঝেই শ্রেয়সীকে ডক্টর দেখিয়ে বাসায় নিয়ে আসে মিরাজ সরকার। আসার পর থেকে শ্রেয়া বেগম শ্রেয়সীকে জোর জবরদস্তি করে খাওয়াচ্ছে। শ্রেয়সীর মনে হচ্ছে তার মা সাতদিনের খাবার একদিনেই খাইয়ে দিয়েছে। শ্রেয়সী বর্তমানে বিছানায় পড়ে আছে ব্যাঙের মতো। নড়াচড়া করতে পারছে না।
কিয়ৎক্ষণ পরেই শ্রেয়সীর ওপর হামলে পড়ে তার বন্ধুমহল। আশ্চর্যজনক বিষয় হচ্ছে তন্ময় আজকে সাথে অনন্যাকেও নিয়ে আসছে। অনন্যার পড়নে একটা নীল রঙের তাঁতের শাড়ি। তন্ময়ের পড়নে একটা নীল রঙের পাঞ্জাবি।
শ্রেয়সী তোর কাহিনী কী? দুই দিন পর পর জ্ঞান হারিয়ে ফেলছিস। তোর জ্ঞান হারানোর রোগটা হয়েছে ম্যাজিস্ট্রেটের সাথে দেখা হওয়ার পর থেকে। আমাদের আড়ালে আবার কোনো অঘটন ঘটিয়ে ফেলিসনি তো?
তন্ময় তোকে আমি এক লাথি মেরে বাসার বাইরে ফেলে দিব। তাই বলছি প্রেমিকার সামনে নিজের মান-সম্মান বজায় রাখ।
মিহান নিজের চুলে হাত চালাতে চালাতে বলে,
প্রেম করিস তুই। তিন বছর ধরে গার্লফ্রেন্ড নিয়ে ঘুরছিস তুই। আর শ্রেয়সীকে বলছিস কোনত অঘটন ঘটিয়েছে নাকি? শ্রেয়সী কোনো অঘটন ঘটালে তোর মানসম্মান থাকবে। অঘটনের সংবাদটা আমরা তোর কাছ থেকেই আগে শুনতে চাই।
লজ্জায় চোখ নামিয়ে নেয় অনন্যা। ঠোঁটের কোণে বিদ্যমান লাজুক হাসি। অনন্যা শ্রেয়সীকে জড়িয়ে ধরে বলে,
এখন কেমন আছেন আপু?
এতক্ষণ যাও একটু ভালো ছিলাম, কিন্তু এদের দেখে যতটুকু না সুস্থ হয়েছিলাম তার ডাবল অসুস্থ হয়ে পড়েছি। তোমাকে আজকে ভীষণ সুন্দর লাগছে। কোথাও যাচ্ছিলে বুঝি?
অনন্যা কানের পিঠে চুল গুঁজে দিয়ে বলে,
আপনার বন্ধুর সাথে ঘুরতে গিয়েছিলাম। আপনার খবর শুনেই তো উনি একদম অস্থির হয়ে পড়েন।
সরি গো। আমার জন্যই তোমাদের এতো সুন্দর মোমেন্টটা নষ্ট হয়ে গেলো। সরিরে তন্ময়।
একটা থাপ্পড় দিব। সরি কীসের? তোদের থেকে বেশি গুরুত্বপূর্ণ আমার কাছে আর কিছু নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here