পতিতা বউ – পর্ব ২২

0
275

#পতিতা_বউ

২২তম পর্ব

নুহা ঘরে ঢুকতেই দেখে আফিফ একটি জুয়েলারি বক্স হাতে নিয়ে দাঁড়িয়ে আছে।
নুহা কে দেখে আফিফ বললো,

>>এদিকে আসো।

নুহা এগিয়ে আসতেই আফিফ সেই বক্সটি নুহার হাতে দিলো। নুহা খুলে দেখলো একটি একটি হোয়াইট স্টোনের সেট সাথে একটি ব্রেসলেট এয়াররিংস আর একটা রিং। অসম্ভব সুন্দর। আফিফ সেটি হাতে নিয়ে নুহা কে পড়িয়ে দিলো।
তারপর নিজ হাতে নুহা কে হাল্কা করে সাজিয়ে দিলো। চুল গুলো ড্রায়ার দিয়ে শুকিয়ে ছাড়া রেখে দিলো।
ব্যাস নুহাকেও অপরূপ লাগছে। আফিফ নিজেও চোখ সরাতে পারছেনা। আফিফ নুহার দিকে হাত বাড়িয়ে দিয়ে বললো,

>>তাহলে চলুন মিসেস আফিফ আফসার। আপনার জন্য সারপ্রাইজ ওয়েট করছে।

নুহা মুচকি হেসে আফিফের হাতে হাত রাখলো। আফিফ নুহার হাত ধরে ছাদের দিকে পা বাড়ালো।

ছাদের দৃশ্য দেখে নুহা প্রায়ই অবাক। একটা টেবিল সাজানো দুইটা চেয়ার আশে পাশে ফেয়ারি লাইট দিয়ে সাজানো। এক কথায় চমৎকার। নুহা পেছনে ফিরে আফিফের দিকে তাকাতেই দেখে তার হাতে একটি ফানুশ।

>>চলো একসাথে উড়াই।

নুহা ফানুশ টা হাতে নিলো। আফিফ সেটা জালিয়ে দিলো।এরপর দু’জনে মিলে ফানুস টা উড়িয়ে দিলো। নুহা একমনে সেটির দিকে তাকিয়ে আছে। আর আফিফ নুহাকে দেখছে। নুহা তা খেয়াল করতেই আবারো লজ্জায় লাল হয়ে গেলো। আফিফ নুহাকে হাত ধরে নিয়ে টেবিলের একটি চেয়ার টেনে বসালো। নিজেও বসলো। একটু পড়েই সার্ভেন্ট রা এসে ডিনার সার্ভ করে গেলো। খেতে খেতে আফিফ বললো,

>>সরি অল্প টাইমের মধ্যে এত আহামরি কিছু এরেঞ্জ করতে পারলাম না। আসলে সব হুট করেই হয়ে গেলো।

>>আরেহ যতটুকু করেছো তা অনেক। আমার ভালোই লেগেছে।

>>তাই নাকি। তাহলে নেক্সট সারপ্রাইজ টাও ভালো লাগবে আশা করি।

নুহা অবাক হয়ে বললো,
>>আরো কিছু বাকি আছে নাকি?

আফিফ নুহাকে চোখ মেরে বললো,
>>এখনো তো অনেক কিছুই বাকি মিসেস আফসার। তাড়াতাড়ি খেয়ে নিন।

>>ওকে

দু’জনেই খেয়ে নিলো। খাওয়া শেষে আফিফ নুহার হাত ধরে কিছুক্ষণ চারপাশে হাটাহাটি করলো। হঠাৎ ই সে নুহার সামনে হাটুগেড়ে বসে পড়লো। নুহা শুধুই অবাক হচ্ছে আফিফের আচরণে। আফিফ তার পকেট থেকে একটি রিং বের করে নুহার সামনে ধরে বললো,

>>জানো কত কিছু ভেবেছিলাম আমি। এক্সাম শেষ হওয়ার পর তোমাকে আগে এই রিং টা দিয়ে প্রপোজ করবো। তারপর অনেক ধুমধাম করে তোমাকে বউ করে আনবো। কিন্তু তা আর হলোনা। সব কিছুই এত আচমকা হলো। আচ্ছা যাই হোক। নুহা তুমি কি সারাজীবন আমাকে আগলে রাখবে? আমাকে এভাবে ভালোবেসে যাবে?

নুহার চোখে পানি। সে ভাবতেই পারছে না কারো জন্য সে এতটা গুরুত্বপূর্ণ। সে মাথা নেড়ে সায় দিলো। আফিফ নুহার হাতে রিং টা পড়িয়ে দিলো। তারপর উঠে নুজার চোখ বেধে দিলো তারপর এক ঝটকায় তাকে কোলে তুলে নিলো। নুহা ভয়ে আফিফকে আঁকড়ে ধরলো। আফিফ নুহার কানে ফিসফিসিয়ে বললো,

>>লেটস গো মিসেস আফসার। এনোদার সারপ্রাইজ ইস ওয়েটিং।

নুহাকে কোলে করে নিয়ে আফিফ তাদের রুমের উদ্দেশ্যে হাটা দিলো।
পুরো রুম টা শুধুমাত্র রংবেরং এর মোম আর গোলাপের পাপড়ি দিয়ে সাজানো। সাধারণ এর মধ্যেও অসাধারণ দেখতে। আফিফ নুহাকে নামিয়ে দিয়ে চোখের বাঁধন খুলে দিলো। নুহা চোখ খুলে রুমের দিকে তাকিয়ে পুরাই অবাক।
হঠাৎ তার মনে তোলপাড় শুরু হয়ে গেলো। আজকে তার আর আফিফের বাসর।
কিন্তু এক নিমিষেই তার আনন্দ গুলো মাটি হয়ে গেলো। যখন তার মনে পড়লো তার এই শরীরটা কতজনে খুবলে খুবলে খেয়েছে। আচ্ছা আফিফের সাথে কোন অন্যায় করছে না তো?

চলবে…

#Razia_Binte_SuLtan

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here