প্রিয়তমা❤️ #সিজন_২ #writer- সালসাবিল সারা পর্ব-১

0
1601

#প্রিয়তমা❤️
#সিজন_২
#writer- সালসাবিল সারা
পর্ব-১
*
*
এইচএসসি পরীক্ষা শেষ হওয়ার পর থেকে আমার বান্ধবীরা দেশে বিদেশে ভালোই বেড়াচ্ছে..!!আর আমি সামান্য নানু বাসায়ও যেতে পারলাম না..!!

কারণ..!!এই যে আমার ফ্যামিলির সবাই এক একটা বিজি মানুষ…!!

বাবা থেকেই শুরু করা যাক..!!

বাবা আগে নিজের বিজনেস সামলাতেন..!! কিন্তু অসুস্থ হয়ে যাওয়ার পরে বিজনেস থেকে ছুটি নিয়ে নিলেন…এবং সেখানে চার বছর আগ থেকে আমার বড় ভাইয়া সেই দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন..!!
আর ছোট ভাইয়া..!! সে তো একটা কাজ চোর..!!সে তার কোনো দায়িত্বের মধ্যে নেই..মাস্টার্স ফাইনাল ইয়ারে সে এখন..!!ভাইয়াকে বিজনেসে হেল্প করতে বললে সে বলে….
“আমি জব করবো..!!এসব লোহার বিজনেস আমার দ্বারা পসিবল না”..!!
ছোট ভাইয়ার যা রাগ..!! ওকে কেউ আর কিছু বলার সাহসই পায় না…!!
এরপর আমার ভাবী..!!!আমার ভাবী সবচেয়ে বেস্ট ভাবী..!!কিন্তু উনার সাথে ঘুরতে যাবো এমন কোনো রাস্তায় নেই..!!কারণ আমার ভাবী এখন পাঁচ মাসের প্রেগন্যান্ট..!!!ভাবীর এই অবস্থায় উনাকে নিয়ে কোথাও ঘুরতে যাওয়াটা মোটেও ভালো দেখাবে না..!!
আমার এই অসহায় মন দেখে ভাবী আমাকে বলেছিলেন উনার বাড়িতে নিয়ে যাবেন..!!কিন্তু আমি একটা বড় না বলে দিলাম..!!কারণ এসব কথা ভাইয়া জানলে… আমার ভাইয়া দুইজনকেই মেরে তক্তা বানিয়ে দিবে..!!!
এরপর আমার প্রাণপ্রিয় আম্মাজান..!! আম্মা তো বাসা ছাড়া কোথাও নড়তে চান না..!!যদিও আম্মু শুধু নানু বাসা,আর উনার একমাত্র বোনের বাসায় যান..!!তবে এখন ভাবীর প্রেগনেন্সি আর বাবার অসুস্থ্যতার জন্যে কোথাও বেরুতে পারেন না..!!আর আমিও হয়ে গেলাম
ঘরবন্ধি…!!!যদিও মামা আমাকে নিয়ে যেতে চেয়েছিলেন নানুবাসায়..!!তবে আমার আম্মুকে ছাড়া একা একা যেতে ভাল্লাগেনা..!!

আমার একমাত্র খালামনির বাসা আমাদের বাসা থেকে পাঁচ মিনিটের পথ..!!তবে আমার ঐ বাসায় যাওয়ার কোনো মন মানসিকতা নেই..!!!কারণ একটাই..!!আমার রাগী,বদমেজাজি,হিংস্র,আর দেখতে মারাত্মক সুন্দর খালাতো ভাই মিস্টার সাদনান সাদিফ..!!!উনার কথা মনে আসতেই প্রায় তিন বছর আগের সেই কাহিনী চোখে ভেসে উঠে..!!আর সাথে সাথেই আমার মন আতঙ্কে কেঁপে উঠে।

উফফ..!!উনার কথা বাদ..!!!আপাতত এখন একটা প্ল্যানিং করা দরকার..!!

🌸

এই পর্যন্ত চারবার ফোন দিলাম..!! কিন্তু আমার গুণধর খালাতো বোনরা কল রিসিভ করবে না বলে পণ করেছে মেইবি..!!

শেষ পর্যন্ত ইতি আপুর আমার উপরে দয়া হলো আর সে কলটা রিসিভ করলো…..

“হ্যাঁ শেফা ফুল বল”..!!(ঘুমু ঘুমু কণ্ঠে)

“এই ভাই..!! কয়টা বাজে..!!তুমি এখনো ঘুমাচ্ছো..!!আর তোমার ঐ বজ্জাত বোনটা কোথায়..??তাকে আমি মেসেজ ,কল দিতে দিতে টায়ার্ড হয়ে গেলাম”..!!

“হেহেহে..!!জুমু!!!সে তো আমার পাশেই ঘুম..!!তুই কিরে বলতো..!!কালকে রাতে আড্ডা দিতে দিতে তো প্রায় তিনটা বেজেছিল আমাদের..!!আর এখন বাজে সকাল এগারোটা..!!এত তাড়াতাড়ি উঠে গেলি..!!কিন্তু কেনো”..????

“আপু আপু..!!আমি স্বপ্ন দেখলাম আমি ঘুরতে যাচ্ছি সবার সাথে..!!! কি যে মজা হচ্ছিলো ঘুরাফিরা করতে..!!হঠাৎ দেখলাম আমাকে কে যেনো ধাক্কা দিয়ে ফেলে দিলো আর আমি নিচে পড়ে যাচ্ছি…!!!
আল্লাহ্ গো বলে চিৎকার দিয়ে চোখ খুলে উঠে বসলাম..!!দেখি আরে এটা তো আমার বাসা..!!!চিন্তা করো আপু..!!আমি কি পরিমান ডেসপারেট ঘুরতে যাওয়ার জন্যে”..!!!

“হা হা হা..!! কোথায় যেতে চাচ্ছে আমার আদরের ময়নাটা”..??

“আপুই…!!!পাশে মেলা হচ্ছে..!!ঐযে প্রেসক্লাবের পাশে..!! চলো না ঐখানে..!!!বেশি দুরে না..!!তুমি খালামণি আর মাকে রাজি করিয়ে নাও না..!!প্লিজ”..!!!

“ঐখানে যাবি..!!!ওকে সমস্যা নাই..!!! ইসলাল ভাইয়া কি গাড়ি নিয়ে গেছে”..??

“হ্যাঁ..!! বড়ভাইয়া তো গাড়ি করেই তো অফিসে যায়..!!
সমস্যা নেই আমরা রিক্সা করে চলে যাবো”..!!

“কেনো..??আমার গাড়ি কে কি তোর চোখে লাগে না”..??

“ওহহ..!!আমি তো ভুলে গেলাম তোমাদের তো জনপ্রতি গাড়ি আছে !!!! হি হি..!!আমার বড়লোক আপুই”..!!

“শেফা..!!মাইর খাবি তুই এখন..!!বিকালের দিকে আমি পিক করে নিবো তোকে…!!রেডি থাকিস”..!!!

তখনই আমার প্রাণপ্রিয় বোন প্লাস কলিজার বান্ধুবি জুমান উরফে জুমু, ইতি আপু থেকে মোবাইল নিয়ে ঘুমের মাঝেই বকতে শুরু করলো..!!!

“এই শেফানি..!! কুত্তানি কই যাচ্ছিস তোরা..??আমিও যাবো”..!!

“জুমু বেবি..!!!তুমি পড়ে পড়ে ঘুমাও..!!আমরা বিকালে আজকে মেলায় যাচ্ছি..!!কিন্তু তুমি যেও না হা করে ঘুমাও..!!কেমন..???”

“এইই না..!!ইন্না আমিও যাবো..!!তোর ভাইকে কত বললাম নিয়ে যাওয়ার জন্যে..!!কিন্তু রাফসান তো এক নাম্বারের রাগী..!!সে নাকি এমন প্লেসে যায় না”..!!!

“আহারে কত কষ্ট..!!তো ছোট ভাইয়াকে বলবো..!!তার উডবি তার নামে তারই ছোটবোনকে কথা শুনাচ্ছে”..?

“না না খালাতো বোন এমন করিস না..!! ও জানতে পারলে তো আমাকে মেরেই ফেলবে..!!যে রাগী তোর ভাই”..!!!!

“আচ্ছা বাই বাই..!!গোসল আছে নামায আছে..!!বিকালে দেখা হবে টা টা..!মোবাইল স্পিকারে দে!!!লাবিউ জুম্বালিকা অ্যান্ড শেষ আপু”..!!!

“লাবিউ টু শেফা ফুল”..!!!(দুইজন একসাথে)

কল রেখেই নাচতে নাচতে ভাবীর কাছে গেলাম..!!

ভাবী কিচেনে রান্না করছে..!!আমাকে দেখেই মুচকি একটা হাসি দিলেন..!!উফফ..!!আমার ভাবিটা বেশি কিউট…!!ভাইয়া আর ভাবীর লাভ ম্যারেজ হয়েছিলো!

ওদের তিন বছরের রিলেশন আর দুই বছর আগেই বিয়ে হলো..!!!ভাইয়া আমার ধবধবে সাদা..!!কিন্তু ভাবী হলো উজ্জ্বল ফর্সা..!! ওদের দুইজনকে একসাথে দেখলেই আমার মনটা খুশিতে নেচে উঠে..!!

“ভাবী..!!তোমাকে মা নিষেধ করলো না কিচেনে কিছু করতে..!!অনেক গরমও ত পড়ছে..!!ভাইয়া জানলে বকা খাবে তুমি”..!!

“কি যে বলো না শেফা..!!!কিচ্ছু হবে না..!!আমার রান্না করতে বেশ ভাল্লাগে..!!আর মা কতদিকে সমলাবে”..??

“কেনো ভাবী..?? আমি করবো আরকি এখন থেকে”..!!

ভাবী আমার কথা শুনে আমার মাথায় হাত বুলিয়ে দিয়ে বলতে লাগলেন….

“তোমার বয়সে থাকতে বাসায় একটা কাজও আমি করতাম না..!!অনার্স শেষ করেই তো আমি এই টুকটাক রান্না শিখলাম..!!সব কাজ ভাবী আর মা করতো..!!সেই হিসেবে এই পুচকু বয়সে তুমি অনেক কাজ করো”..!!

“ওকে ওকে মহারানী..!!করেন রান্না..!!তবে আমাকে হেল্প করতে দিন”..!!

“আচ্ছা সেনাপতি”..!!
বলেই ভাবী ফিক করে হেসে দিলো আর আমিও হাসতে লাগলাম..!!!

“জানো ভাবী..!!আজকে মেলায় যাবো..!!ইতি আপু আর জুমুর সাথে..!!”

“ইসস রে তাই নাকি..!!আমারও অনেক যেতে ইচ্ছা করছে..!!কিন্তু ( পেটে হাত দিয়ে) উনার জন্যে ত আমার বাসা থেকে বের হওয়াই মানা করে দিলো তোমার ভাইয়া”..!!!

“আহহা ভাবী..!!আমার লিটল প্রিন্স/প্রিন্সেস আসার পরে আমরা অনেক ঘুরাঘুরি করবো..!!ওকে..??মন খারাপ করিও না তুমি..!!তোমার ননদ তোমার জন্যে অনেক জিনিস কিনে আনবে”..!!

আমার কথায় ভাবী মুচকি হেসে এক হাতে আমাকে জড়িয়ে নিলো..!!!

*
*
বিছানার উপরে কিছু থ্রী পিছ বের করে রেখেছি..!!কোনটা পড়বো কিছুই বুঝছি না..!!তাই সাত পাঁচ না ভেবে কাপড়গুলো হাতে নিয়ে নিচে নামতে লাগলাম..!!

এই সমস্যা থেকে একমাত্র ভাবী উদ্ধার করতে পারবে আমায়..!!
অবশ্য রুমে মা ছিল কিন্তু মা আমাকে সাহায্য করতে পারলো না..!!আগে তো ভাইয়ার রুম উপরেই ছিল তবে এখন ভাবীর প্রেগনেন্সির জন্যে নিচে ট্রান্সফার হয়ে গেলো..!!

একটা একটা ড্রেস নিচ্ছি আর আমার সামনে ধরে ভাবীকে দেখাচ্ছি..!!!ভাবী বুড়ো আঙ্গুল দেখিয়ে সব গুলোকেই ডাউন দেখাচ্ছে..!!!!শেষে একটা ব্ল্যাক কামিজ সেট ভাবীর পছন্দ হলো..!!!

“এই যে ফুল..!!!এই ব্ল্যাক ড্রেসটা তোমার সাদা স্কিনের সাথে একদম পারফেক্ট ম্যাচ করবে..!!এইখানেই রেডি হয়ে নাও”..!!

ভাবীকে একটা চুম্মা দিয়েই রেডি হতে গেলাম..!!

লং কামিজ আমার অলটাইম প্রিয়..!!!হালকা সেজে চুলে একটা লম্বা বেণী করে ওরনা টা গায়ে জড়িয়ে রেডি হয়ে নিলাম..!!!

একটু পরেই আপুরা আসলে মা,বাবা,ভাবী থেকে বিদায় নিয়ে বেরিয়ে গেলাম…!!

আমি আর জুমু পিছনে বসেছি আর ইতি আপু সামনে.!
আজ ইতি আপু ড্রাইভ করছে না..!!খালামণি নাকি জোর করে ড্রাইভার কে পাঠিয়ে দিয়েছে..!!তিনটা মেয়ে একা ছাড়তে খালামণি কোনোভাবেই রাজি না..!!

🌸

মেলায় প্রায় পৌঁছে গেলাম..!! তখনই ইতি আপুর মোবাইলে কল আসলো..!!!

“হ্যালো ভাইয়া..!!বলো”.!!

ভাইয়া..!!তারমানে সাদিফ ভাইয়া..??? হায় আল্লাহ্..!!
উনি আবার কেনো কল করেছেন..!!

ইতি আপুর কথাগুলোই শুনছি কিন্তু ঐপাশ থেকে কি বলছে সাদিফ ভাইয়া কিছুই শুনছি না..!!!

“আরে না ভাইয়া..!!একটু পরেই চলে যাবো..!!চলেই এসেছি এখন আবার ব্যাক করাটা ভালো হবে না”..!!
……….

“তুমি পাশেই মিটিং করছো..??তো এখানে ঝামেলা হবে কেনো..!!!আচ্ছা তুমি এমনি বেশিই করো..!!কিচ্ছু হবে না..!!শেফা আর জুমুকে দেখে রাখবো..!!রাখছি আল্লাহ্ হাফেজ”..!!

কল কাটতেই আমরা নেমে মেলায় ঢুকছিলাম আর তখনই জুমু একপ্রকার লাফিয়ে ইতি আপুর কাছে চলে গেলো…!!!

“এই বড় আপি..!!ভাইয়া কি বলছিলো”…??

“ভাইয়া নাকি কাছেই আছে..!!প্রেসক্লাবে মিটিং হচ্ছে..!ভাইয়ার ধারণা এদিকে গন্ডগোল হতে পারে..!!তাই মা থেকে আমরা এখানে এসেছি শুনেই কল করলো..!!বাসায় চলে যেতে বললো”..!!

এই কথা শুনে আমি ইতি আপুকে বললাম..!!!

“তোমার ভাইয়া নেতা মানুষ..!!উনার কাছে শুধু মারামারির খবর আর গন্ডগোলের খবর থাকে..!!তবে উনি কি জানে না..!!গুন্ডাদের মেলায় কোনো কাজ থাকে না..!!! সাদিফ ভাইয়ার কথা বাদ দাও..!!! চলো এখন ঘুরা যাক”..!!
বলেই আমি ইতি আপু আর জুমুর হাত ধরে দৌড় দিলাম..!!!

চারপাশে এত মানুষ আর এই বিকাল বেলায় মেলায় ঘুরতে বেশ ভাল্লাগছে..!!
অনেক জিনিসই কিনলাম..!!ভাবীর জন্যে একটা সুন্দর হিজাব আর একজোড়া জুতা নিলাম..!!আমার জন্যেও জুতা আর হিজাব নিলাম..!!আর ভাবী আর আমার জন্যে চুড়ি,নথ,রিং কিনলাম..!!
ইতি আপু জুমুও নিলো অনেক কিছু..!!!
মেলায় নানা জিনিস খেলাম..!!একটু পরেই বাসার জন্যে রওনা দিবো..!!!তিনজনই আইস্ক্রিম খাচ্ছি আর আশে পাশের পরিবেশ দেখছি আর হাঁটছি..!!!

তখনই আবার কল এলো ইতি আপুর মোবাইলে..!!
মুহূর্তেই ইতি আপুর মুখের অবস্থা পাল্টে গেলো..!!
মোবাইল রেখেই আপু কিছু বলতে যাবে..!!

হঠাৎ ধুম করে কিছু একটা ব্লাস্ট হলো..!!সাথে সাথেই আশে পাশের সবার এক ভয়ংকর চিৎকার আর ছোটাছুটি শুরু..!! ইতি আপু আমাকে একহাতে আর অন্যহাতে জুমুকে ধরে টেনে নিয়ে যাচ্ছে..!!কিন্তু কেনো যেনো আমার মাথা কাজ করছে না..!! আমার কোনো ফিলিংস ই আসছে না..!!কানের চারপাশে ভোঁ ভোঁ করছে..!!ছোটকাল থেকে এটাই আমার সমস্যা অতিরিক্ত শোক, চেঁচামেচি,শব্দ শুনলেই আমি একদম ফ্রিজড হয়ে যায়..!!ইতি আপু আমাকে টেনে নিয়ে যাচ্ছে ঠিক কিন্তু আমার পা চলছে না..!!!

এদিকে চারদিকে মানুষের ছোটাছুটি তে ইতির হাত শেফার হাত থেকে ছুটে গেলো আর শেফা হারিয়ে গেলো এক বিশ্রী ভিড়ের মাঝে যেখানে পড়ে আছে মানুষের অর্ধমৃত দেহ বা পোড়া লাশ..!!আর চারপাশে চলছে এক ভয়ঙ্কর মারামারি..!!যে যাকে মেরে বাঁচতে পারে..!!!

আমার মাথায় প্রচন্ড ব্যাথা হচ্ছে..!!ব্যাগ,মোবাইল,হাতের প্যাকেট কই গেলো কিছুই মনে নেই..!! আশে পাশের মারপিট দেখে প্রাণটা এখনি বের হয়ে যাবে মনে হচ্ছে..!!এই কান্না ,আওয়াজ ,মারামারি আর নিতে পারছিনা..!!!
ভয়ে আতঙ্কে একপাশে ভ্যান এর আড়ালে গুটিশুটি মেরে বসে পড়েছি..!!একটু আগে হুঁশ না থাকলেও এখন আস্তে আস্তে আমার মাথার ভারী ভাবটা কমে আসছে.!!! হঠাৎ কেউ একজন ভ্যানটা এক টান মেরেই নিয়ে নিলো..!!
আমি দ্রুত উঠে দাঁড়িয়ে গেলাম..!!পিছে ফিরতেই দেখি একটা ছেলে বড় একটা ছুরি নিয়ে হিংস্রভাবে তাকিয়ে আছে আমার দিকে..!!
আবার সেই অজানা ভার মাথায় চেপে ধরলো..!!

আমি তাও কোনমতে পিছের দিকে ফিরে চলে যেতে নিলেই ছেলেটা আমার ওরনা ধরে টান দিলো আর আমি না চাইতেও থেমে গেলাম..!!!

ছেলেটার সাথে আরো দুইজন যোগ হলো..!! আমার দিকে এগিয়ে আসতে নিলেই আমি আতঙ্কে দুই হাত দিয়ে চোখ ঢেকে জোরে জোরে মা বাবা ভাইয়াদের ডাকতে লাগলাম…..

“এইই চুপ কর..!! তোকে আমরা প্রাণে মারবো না..!!জাস্ট তোর দেহ”….

আর কোনো আওয়াজ শুনলাম না ছেলেটার কিন্তু একটু পরেই এদের তিনজনের আর্তনাদ শুনতে পেলাম..!!

চোখ থেকে হাত সরিয়ে দেখলাম সাদিফ ভাইয়া..!!হাতে উনার লম্বা একটা ছুরি..!!সাদা পাঞ্জাবিতে রক্তে মাখামাখি..!!উনার মুখে হাতে রক্তের ছিটা..!!উনার সবুজ চোখগুলো ঠিক এই রক্তের কালার হয়ে আছে..!!
নিচের দিকে তাকিয়ে দেখলাম ছেলেগুলোর গলার দিকটায় কাটা আর কেমন যেনো করছে এরা..!!

আমার কাছে এসেই সাদিফ ভাইয়া আমার সামনাসামনি দাঁড়ালেন..!!পিছে উনার বডি গার্ডস..!!
আমি ঘটনার অবস্থা দেখে এখনো দাঁড়িয়ে আছি বরফের মতো..!!
মাথা উঁচু করে সাদিফ ভাইয়ার দিকে তাকাতেই দেখি উনি ভ্রু কুঁচকে আমার দিকে তাকিয়ে আছেন..!!

হঠাৎ করে উনি উনার রক্ত মাখা হাতটা পিছের বডি গার্ড থেকে পানি নিয়ে ধুয়ে,রুমালে মুছে আমার কপালের উপরে পড়ে থাকা চুলগুলো কানের পিছে গুঁজে দিয়ে আমাকে উনার বুকের সাথে খুব শক্তভাবে মিশিয়ে নিলেন..!!

সাথে সাথেই আমার হার্ট এ্যাটাক হওয়ার উপক্রম হলো..!! সাদিফ ভাইয়ার কথা শুনে আমি আরো গভীর শকে চলে গেলাম…..

“ঠিক আছোস তুই..!!বার বার মানা করা সত্ত্বেও কেনো আমার কথার বিরুদ্ধে গিয়েছিলি তোরা..??আজকে যদি বড় কিছু ঘটে যেতো..?? ঐ দুই অমানুষ তো গাড়িতেই আছে..!!বাসায় চল আজকে.!! তোদের হাড্ডি আমি নিজ হাতে ভাঙবো..!!”

এতোক্ষণ আমি ঠিক থাকলেও এখন মনে হচ্ছে আমি সত্যি সত্যি জ্ঞান হারাবো..!!
কারণ যেই সাদিফ ভাইয়া আমার সাথে বকা ছাড়া কথায় বলে না..!! সবসময় আমাকে রাগ দেখায়..!!

সেই উনি আজকে আমাকে হঠাৎ জড়িয়ে ধরলেন..!!

আর আজকে বাসায় গিয়ে নির্ঘাত উনি আমার হাড্ডি ভাঙবেন..!!!

চলবে…❤️…

সবাইকে আসসালামুআলাইকুম..!!আবারো চলে এসেছি আপনাদের প্রিয় সাদিফ আর শেফাকে নিয়ে নতুন এক গল্পের সাথে..!!আশা করি সবার ভালো লাগবে..!!!
যারা যারা রিকুয়েস্ট দিতে চান তারা প্লিজ আমাকে একটা ছোট মেসেজ দিয়ে দিবেন..!!নাহলে আমি অতগুলো ফ্রেন্ড রিকুয়েস্ট এর মাঝে আপনাদের খুঁজে পাবো না..!!!!❤️❤️

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here